বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সরকারে এলে তৃণমূল কর্মীদের বিরুদ্ধে থাকা মিথ্যে মামলাও বন্ধ করব, আশ্বাস দিলীপের
দিলীপ ঘোষ। ফাইল ছবি
দিলীপ ঘোষ। ফাইল ছবি

সরকারে এলে তৃণমূল কর্মীদের বিরুদ্ধে থাকা মিথ্যে মামলাও বন্ধ করব, আশ্বাস দিলীপের

  • বৃহস্পতিবার উত্তর ২৪ পরগনার বাগুইআটির জ্যাংরায় একথা বলেন তিনি। দিলীপ ঘোষের দাবি, মিথ্যে মামলায় ফাঁসানো হয়েছে বহু তৃণমূল নেতা-কর্মীকেও।

বিজেপি ক্ষমতায় এলে পশ্চিমবঙ্গে তৃণমূল কর্মীদের বিরুদ্ধে দায়ের হওয়া ভুয়ো মামলাও প্রত্যাহার করা হবে বলে আশ্বাস দিলেন দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বৃহস্পতিবার উত্তর ২৪ পরগনার বাগুইআটির জ্যাংরায় একথা বলেন তিনি। দিলীপ ঘোষের দাবি, মিথ্যে মামলায় ফাঁসানো হয়েছে বহু তৃণমূল নেতা-কর্মীকেও। 

এদিন দিলীপবাবু বলেন, ‘নিজের দলের কর্মীদের নিজেরাই হত্যা করে সিপিএম যেমন ভাবাবেগের রাজনীতি করত, ঠিক তেমনই তৃণমূল নিজের দলে কর্মীদের নামেও মামলা করে রেখেছে। যাতে ভয়ে কেউ দল ছাড়তে না পারে। আমি তাই বলেছি, এই ধরণের যত প্রতিহিংসাপরায়ণ রাজনৈতিক মিথ্যা মামলা রয়েছে, তা যে দলেরই হোক, তাকে আমরা মুক্তি দেব।"

গত বেশ কয়েক বছর ধরে শাসকদলের বিরুদ্ধে বিজেপি-সহ অন্যান্য বিরোধী দলের নেতাকর্মীদের বিরুদ্ধে ভুয়ো মামলা করার অভিযোগ করে আসছে বিজেপি। তবে তৃণমূল কর্মীদের বিরুদ্ধে মামলা নিয়ে এই প্রথম মুখ খুললেন দিলীপ।

বিজেপির দাবি, বহু তৃণমূল কর্মীর বিরুদ্ধে মামলা দিয়ে রেখেছে দলের শীর্ষ নেতৃত্ব। সেই মামলা দেখিয়ে ব্ল্যাকমেল করে তাঁদের দলে বেঁধে রাখা হয়েছে। বিজেপির আশা, দিলীপের আশ্বাসে দলবদল না করলেও ভোটের আগে বসে যেতে পারেন তাঁরা। যার ফল ভুগতে হতে পারে তৃণমূলকে।

করোনা আক্রান্ত হওয়ায় দীর্ঘদিন পর এদিন সকালে চায়ের আসরে যোগ দেন দিলীপ ঘোষ। এদিন দিলীপ ঘোষের চা চক্র ঘিরে জ্যাংরায় বিজেপি কর্মীদের উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো। 

 

বন্ধ করুন