বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > পার্টি সেরে ফেরার পথে চলন্ত গাড়িতে তরুণীর শ্লীলতাহানি, ২ বন্ধুর নামেই অভিযোগ
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

পার্টি সেরে ফেরার পথে চলন্ত গাড়িতে তরুণীর শ্লীলতাহানি, ২ বন্ধুর নামেই অভিযোগ

  • মঙ্গলবার রাতে দক্ষিণ কলকাতায় ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, যাদবপুরের বিক্রমগড়ে এক বান্ধবীর বাড়িতে জন্মদিনের পার্টি সেরে ফেরার পথে শ্লীলতাহানির ঘটনা ঘটে।

রাতের কলকাতায় মহিলাদের নিরাপত্তা নিয়ে ফের উঠল প্রশ্ন। চলন্ত গাড়িতে এক তরুণীকে শ্লীলতাহানি করার অভিযোগ উঠল তাঁরই বন্ধুদের বিরুদ্ধে। মঙ্গলবার রাতে দক্ষিণ কলকাতায় ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, যাদবপুরের বিক্রমগড়ে এক বান্ধবীর বাড়িতে জন্মদিনের পার্টি সেরে ফেরার পথে শ্লীলতাহানির ঘটনা ঘটে। যাদবপুর থানায় ২ যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন ওই তরুণী। ঘটনা খতিয়ে দেখছে পুলিশ।

২১ বছর বয়সী ওই তরুণীর অভিযোগ, মঙ্গলবার রাতে বিক্রমগড়ে বান্ধবীর জন্মদিনের পার্টি শেষে গাড়িতে ওঠেন তিনি। সঙ্গে তাঁর প্রেমিকও ছিল। তার মধ্যেই ঘটে শ্লীলতাহানির ঘটনা। মহেশতলার বাসিন্দা ওই তরুণীর কথায়, ‘‌গাড়ির একেবারে সামনে বসেছিল আমার বয়ফ্রেন্ড। আমার এক বান্ধবীর সঙ্গে আমি গাড়ির মাঝের সিটে বসেছিলাম। পিছনে বসে ছিল আমার বান্ধবীর প্রেমিক ও আরও দুই বন্ধু। সে সময়ই চলন্ত গাড়িতে আমার সঙ্গে অভব্য আচরণ করে ওই দুই অপরিচিত যুবক।’‌

ওই তরুণীর আরও অভিযোগ, ‘‌গাড়ি নিয়ে এদিক–ওদিক উদ্দেশ্যহীনভাবে ঘুরছিল ওরা। আমি কোনওভাবে ভবানীপুরে গাড়ি থেকে নেমে পড়ি।’‌ পুলিশ জানিয়েছে, ওই তরুণীর বয়ান অনুযায়ী, গাড়িটি সাদার্ন অ্যাভিনিউ এবং শরৎ বোস অ্যাভিনিউ এলাকায় ঘোরাঘুরি করছিল। সে সময় তাঁর সঙ্গে শ্লীলতাহানি করার চেষ্টা করা হলে তিনি ভবানীপুর থানার সামনে গাড়ি থেকে নেমে পড়েন। সেখানে আর এক বন্ধুকে ফোন করে ডেকে দু’‌জনে মিলে রাতেই যাদবপুর থানায় গাড়িতে থাকা দুই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

ইতিমধ্যে অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। বিক্রমগড়ে যেই মহিলার বাড়িতে জন্মদিনের পার্টি হয় সেখানে গিয়েও তল্লাশি চালিয়েছে যাদবপুর থানার পুলিশ। জিজ্ঞাসাবাদ করেছে সেখানকার লোকজনকে। যদিও যাঁর জন্মদিন উপলক্ষে ওই তরুণী গিয়েছিলেন তিনি বেপাত্তা বলে জানিয়েছে পুলিশ। ওই তরুণী ও অভিযুক্ত দুই যুবকের খোঁজে শুরু হয়েছে পুলিশি তল্লাশি।

বন্ধ করুন