বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > গাড়িতে মহিলা যাত্রীর শ্লীলতাহানির অভিযোগ, গ্রেফতার অ্যাপ ক্যাব চালক
চলন্ত গাড়িতে শ্লীলতাহানির শিকার মহিলা যাত্রী!‌ অভিযোগ অ্যাপ ক্যাব চালকের বিরুদ (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)
চলন্ত গাড়িতে শ্লীলতাহানির শিকার মহিলা যাত্রী!‌ অভিযোগ অ্যাপ ক্যাব চালকের বিরুদ (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

গাড়িতে মহিলা যাত্রীর শ্লীলতাহানির অভিযোগ, গ্রেফতার অ্যাপ ক্যাব চালক

গাড়িটি সেন্ট্রাল অ্যাভিনিউ ও জাকারিয়া স্ট্রিটের সংযোগস্থলে সেই ঘটনা ঘটেছে।

ভাড়া নিয়ে চালকের সঙ্গে বচসা, তারপর চলন্ত গাড়িতেই শ্লীলতাহানির শিকার মহিলা যাত্রী। অভিযোগের তির অ্যাপ ক্যাব চালকের দিকে। ঘটনাটি কলকাতার। ভাড়া নিয়ে বচসা শুরু হলেও শেষমেশ তা শ্লীলতাহানির পর্যায় পৌঁছে যায় বলে অভিযোগ উঠেছে। ওই মহিলা যাত্রীর অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত চালককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার ঘটনাটি ঘটেছে সেন্ট্রাল অ্যাভিনিউ ও জাকারিয়া স্ট্রিটের সংযোগস্থলে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত ওই চালকের নাম রিজওয়ান হায়দার। পুলিশ জানিয়েছে, মধ্য কলকাতার জোড়াসাঁকো থানা এলাকার বাসিন্দা ওই মহিলা যাত্রী। তিনি এক পরিচিতের বাড়িতে গিয়েছিলেন। সেখান থেকে বাড়ি ফেরার জন্য অ্যাপ ক্যাব বুক করেন। ওই মহিলা যাত্রীর অভিযোগ, নির্দিষ্ট ভাড়ায় বুকিং করলেও যখন তিনি গাড়িতে উঠেন, সেই সময় অভিযুক্ত চালক তাঁর কাছ থেকে অতিরিক্ত টাকা চায়। সেই টাকা দিতে অস্বীকার করেন ওই মহিলা যাত্রী। 

এই নিয়েই বিবাদ চরমে উঠে। এরই মধ্যে গাড়িটি সেন্ট্রাল অ্যাভিনিউ ও জাকারিয়া স্ট্রিটের সংযোগস্থলে গিয়ে পৌঁছয়। ওই মহিলা যাত্রীর অভিযোগ, তখনই ওই চালক তাঁর হাত ধরে টেনে শ্লীলতাহানি করে। আচমকা ঘটে যাওয়া এই ঘটনায় আতঙ্কিত হয়ে চিৎকার শুরু করেন ওই মহিলা। তা শুনতে পান রাস্তায় কর্তব্যরত পুলিশ আধিকারিকরা। গাড়ির মধ্যে বচসা হতে দেখে গাড়িটিকে আটকান তাঁরা। কী ঘটনা ঘটেছে তাদের জিজ্ঞাসা করতেই, নির্যাতিতা মহিলা সমস্ত ঘটনা পুলিশ কর্মীদের বলেন। এরপরই মহিলার অভিযোগের ভিত্তিতে জোড়াসাঁকো থানার পুলিশ ওই অভিযুক্ত চালককে গ্রেফতার করে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। কড়া বিধিনিষেধের মধ্যে প্রয়োজনীয় কাজে বেরোনো মহিলা যাত্রীর শ্লীলতাহানির ঘটনায় নিন্দার ঝড় উঠেছে।

বন্ধ করুন