ফাইল ছবি
ফাইল ছবি

মেডিক্যাল কলেজে করোনার উপসর্গ নিয়ে বৃদ্ধার মৃত্যু, নতুন করে ছড়াল আতঙ্ক

  • মহিলা মারা যেতেই হাসপাতালের মেডিসিন ও জরুরি বিভাগে সংক্রমণের আশঙ্কা ছড়ায়। মহিলাকে করোনা আক্রান্ত বলে দাবি করে দেহ নিতে অস্বীকার করে পরিবার।

ইডেন বিল্ডিংয়ের পর এবার করোনা আতঙ্ক ছড়াল কলকাতা মেডিক্যাল কলেজের মেডিসিন ও জরুরি বিভাগে। সোমবার রাতে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে করোনা উপসর্গ নিয়ে এক রোগীর মৃত্যু হয়। তাঁকে চিনার পার্কের করোনা সংক্রমিত হাসপাতাল থেকে স্থানান্তরিত করা হয়েছিল বলে জানিয়েছে পরিবার। সেই রোগীকে আইসোলেশন ওয়ার্ডে স্থানান্তরিত করার আগে মেডিসিন ও জরুরি বিভাগে রাখা হয়েছিল বলে জানা গিয়েছে।

সোমবারই করোনা সংক্রমিত এক প্রসূতির খোঁজ মেলার পর বন্ধ করে দেওয়া হয় কলকাতা মেডিক্যাল কলেজের ইডেন বিল্ডিং। অন্য হাসপাতালে স্থানান্তরিত করা হয় রোগীদের। রাতে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে মৃত্যু হয় এক বৃদ্ধার। তাঁকে রবিবারই চিনার পার্কের একটি বেসরকারি হাসপাতাল থেকে স্থানান্তরিত করা হয়েছিল। সেই হাসপাতালে করোনায় মৃত এক রোগীর সঙ্গে একই ওয়ার্ডে ভর্তি ছিলেন তিনি। পরিবারের তরফে জানানো হয়, হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছিল, ওই রোগীও করোনা আক্রান্ত। সোমবার রাত ৮টা নাগাদ মেডিক্যাল কলেজের আইসোলেশন ওয়ার্ডে মৃত্যু হয় রোগীর। অভি।যোগ, মৃত্যুর পরও তাঁর করোনা পরীক্ষা করায়নি হাসপাতাল কর্তৃপক্ষ।

মহিলা মারা যেতেই হাসপাতালের মেডিসিন ও জরুরি বিভাগে সংক্রমণের আশঙ্কা ছড়ায়। মহিলাকে করোনা আক্রান্ত বলে দাবি করে দেহ নিতে অস্বীকার করে পরিবার। হাসপাতালের তরফে জানানো হয়েছে, বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষের কাছে ওই বৃদ্ধার করোনা পরীক্ষার রিপোর্ট চেয়ে পাঠানো হয়েছে।



বন্ধ করুন