বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > খাস কলকাতায় দিনের বেলা প্রকাশ্যে ধর্ষণ, অভিযোগ জানাতে গেলে আপসের পরামর্শ পুলিশের
প্রতীকি ছবি।

খাস কলকাতায় দিনের বেলা প্রকাশ্যে ধর্ষণ, অভিযোগ জানাতে গেলে আপসের পরামর্শ পুলিশের

  • নির্যাতিতা মহিলা জানিয়েছেন, তিনি একজন সরকারি ভাতাপ্রাপ্ত বাউলশিল্পী। মঙ্গলবার উলটোডাঙার ডালপট্টিতে দরকারি কাজে গিয়েছিলেন তিনি। দুপুরে ফেরার সময় তাঁর গলায় ধারাল অস্ত্র ধরে রেল লাইনের ধারে জনবিরল জায়গায় নিয়ে যায় এক দুষ্কৃতী।

রাতের কলকাতায় ধর্ষণের শিকার প্রৌঢ়া বাউল শিল্পী। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে উলটোডাঙার ডালপট্টি এলাকায়। অভিযোগ বৃহস্পতিবার থানায় অভিযোগ জানাতে গেলে ১০০০ টাকায় বিষয়টি মিটমাট করে নিতে বলেন আধিকারিকরা। এর পর মহিলার পরিচিতরা সোশ্যাল মিডিয়ায় বিষয়টি তুলে ধরলে অভিযোগ গ্রহণ করে পুলিশ। ইতিমধ্যে থানায় অভিযোগ দায়ের করেছেন মহিলা। হয়েছে মেডিক্যাল পরীক্ষা। এই ঘটনায় রাতের কলকাতায় মহিলাদের নিরাপত্তা ফের প্রশ্নের মুখে।

নির্যাতিতা মহিলা জানিয়েছেন, তিনি একজন সরকারি ভাতাপ্রাপ্ত বাউলশিল্পী। মঙ্গলবার উলটোডাঙার ডালপট্টিতে দরকারি কাজে গিয়েছিলেন তিনি। দুপুরে ফেরার সময় তাঁর গলায় ধারাল অস্ত্র ধরে রেল লাইনের ধারে জনবিরল জায়গায় নিয়ে যায় এক দুষ্কৃতী। সেখানে মহিলার কাছ থেকে গয়না ও টাকা লুঠ করে সে। এর পর তাঁকে ৩ ঘণ্টা ধরে ধর্ষণ করে ওই দুষ্কৃতী। ঘটনার কথা কাউকে জানালে খুনের হুমকি দেয় বলে অভিযোগ।

গুরুতর অসুস্থ অবস্থায় বিকেলে কোনওক্রমে বাড়ি পৌঁছন ওই মহিলা। বুধবার বিছানা থেকে উঠতে পারেননি তিনি। বৃহস্পতিবার উলটোডাঙা মহিলা থানায় অভিযোগ জানাতে যান। অভিযোগ, তখন কর্তব্যকত আধিকারিক তাঁকে বলেন, এই ঘটনার তদন্তে সমস্যা আছে। ১০০০ টাকা নিয়ে বিষয়টি মিটিয়ে ফেলতে বলেন তিনি। তবে মিটমাট করে নেওয়ার পরামর্শ দেওয়ার অভিযোগ অস্বীকার করেছে পুলিশ।

এর পর পরিচিতদের বিষয়টি জানান মহিলা। পরিচিতরা সোশ্যাল মিডিয়ায় এই ঘটনার কথা প্রকাশ করলে মহিলাকে থানায় ডেকে পাঠায় পুলিশ। নেওয়া হয় লিখিত অভিযোগ। এর পর ঘটনাস্থল ঘুরে দেখেন আধিকারিকরা। তবে এই ঘটনায় এখনো কেউ গ্রেফতার হয়নি।

 

বন্ধ করুন