বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Phoolbagan: রেস্তরাঁর কাচের দেওয়াল ভেঙে নিচে পড়ে মৃত্যু প্রৌঢ়ার

Phoolbagan: রেস্তরাঁর কাচের দেওয়াল ভেঙে নিচে পড়ে মৃত্যু প্রৌঢ়ার

মৃতদেহের প্রতীকী ছবি

এদিন প্রৌঢ়া যে রেস্তরাঁতে গিয়েছিলেন তার প্রথম তলে রয়েছে মিষ্টির দোকান, দোতলায় রয়েছে প্যাকেজিংয়ের ব্যবস্থা এবং তিনতলায় রয়েছে রেস্তরাঁ। প্রৌঢ়া রেস্তরাঁ থেকে পড়ে যাওয়ার পরে বিকট শব্দ শুনতে পান মিষ্টির দোকানের কর্মীরা। 

রেস্তরাঁতে গিয়ে মর্মান্তিক পরিণতি হল প্রৌঢ়ার। তিনতলার কাচের দেওয়াল ভেঙে মৃত্যু হল এক প্রৌঢ়ার। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। মৃতার নাম পদ্মা মালু (৫৭)। তিনি হাওড়ার শিবপুরের বাসিন্দা। বুধবার বিকেলে ফুলবাগান থানা এলাকার উমেশচন্দ্র ব্যানার্জি রোডে এই ঘটনা ঘটেছে। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন প্রৌঢ়া যে রেস্তরাঁতে গিয়েছিলেন তার প্রথম তলে রয়েছে মিষ্টির দোকান, দোতলায় রয়েছে প্যাকেজিংয়ের ব্যবস্থা এবং তিনতলায় রয়েছে রেস্তরাঁ। প্রৌঢ়া রেস্তরাঁ থেকে পড়ে যাওয়ার পরে বিকট শব্দ শুনতে পান মিষ্টির দোকানের কর্মীরা। তারা দোকান থেকে বাইরে বেরিয়ে দেখতে পান দোকানের সামনে ফুটপাথে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন ওই প্রৌঢ়া। দ্রুত তাঁকে উদ্ধার করে প্রথমে একটি নার্সিংহোম এবং পরে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত প্রশ্ন করেন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রেস্তরাঁর দরজার বাইরে থাকা লিফটের পাশেই একটি জায়গা কাচ দিয়ে ঘেরা রয়েছে। সেখান থেকে ওই প্রৌঢ়া নিচে পড়ে যান। দোকানের এক কর্মী জানান, বুধবার দুপুরে পদ্মা সহ আর বেশ কয়েকজন মহিলা ওই রেস্তোরাঁতে পার্টি করতে এসেছিলেন। খাওয়া-দাওয়া শেষে লিফটের পাশে ওই কাচের জায়গায় দাঁড়িয়ে ছবি তুলছিলেন মহিলারা। তা দেখে ওই প্রৌঢ়া ছবি তুলতে যান। তখনই তিনি হোঁচট খেয়ে পড়ে যান। সঙ্গে সঙ্গে কাচ ভেঙে নিচে পড়ে যান ওই প্রৌঢ়া।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রথমে ক্যানোপির ওপরে পড়েন ওই প্রৌঢ়া। সেখান থেকে তিনি ফুটপাতে পড়ে যান। প্রথমে দোকানের কর্মীরা তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। পরে খবর দেওয়া হয় পুলিশে। হাসপাতালে নিয়ে যাওয়ার পরেও প্রৌঢ়াকে বাঁচানো সম্ভব হয়নি। গোটা ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তেতলার কাচের ভাঙা জায়গাটি ব্যারিকেড করে রেখেছে পুলিশ। রেস্তরাঁর কর্মী ও মালিককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

ভুয়ো ইনস্টা আইডি নিয়ে বিপাকে বিদ্যা! অভিযোগ দায়ের করলেন মুম্বই পুলিশের কাছে বাবর, আর্থার মিলে ট্রেনারকে বলেছিলেন ফিটনেস নিয়ে ভাবতে হবে না- বিস্ফোরক হাফিজ আজ নিজের ‘ভাষাজ্ঞান’ আরও বাড়ান, জেনে নিন বাংলা ভাষার ৯ অজানা তথ্য মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ ফেব্রুয়ারির রাশিফল আধার নিষ্ক্রিয়তা নিয়ে রাজ্যের কাছে একদিনে জমা পড়ল কত অভিযোগ? সামনে এল তথ্য ‘হাত মেলাল ভারত-পাকিস্তান’! সানা জাভেদকে দেখে ‘সানিয়া’ বলে কটাক্ষ PSL-এর মাঠে রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ ফেব্রুয়ারির রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ ফেব্রুয়ারির রাশিফল 'খলিস্তানি' তকমা পাওয়া নিয়ে মুখ খুললেন IPS নিজে, কুণালের খোঁচা, 'মোদীও কি তবে…' ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.