বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘‌আমি ভয় পাচ্ছি না’‌, মোদী–সহ শীর্ষ বিজেপি নেতাদের ফোন যশবন্ত সিনহার
যশবন্ত সিনহা।

‘‌আমি ভয় পাচ্ছি না’‌, মোদী–সহ শীর্ষ বিজেপি নেতাদের ফোন যশবন্ত সিনহার

  • আজ, শুক্রবার এনডিএ’‌র রাষ্ট্রপতি পদপ্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেন দ্রৌপদী মুর্মু। কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী, এনসিপি প্রধান শরদ পাওয়ার এবং বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ফোন করেন তিনি। এমনকী বিরোধী দল যাতে তাঁকে সমর্থন করেন তার অনুরোধও করেন।

রাষ্ট্রপতি নির্বাচনে মনোনয়ন পেশ করেই মমতা বন্দ্যোপাধ্যায়–সোনিয়া গান্ধীকে ফোন করেছিলেন এনডিএ প্রার্থী দ্রৌপদী মুর্মু। পাল্টা চাল গেল বিরোধী পক্ষের কোর্ট থেকেও। আজ, শুক্রবার জেড ক্যাটেগরির নিরাপত্তা পেয়েছেন যশবন্ত সিনহা। তারপরই ফোন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী–সহ বিজেপি শীর্ষ নেতাদের।

ঠিক কী বলেছেন বিরোধী প্রার্থী?‌ এদিন সংবাদমাধ্যমে যশবন্ত সিনহা বলেন, ‘‌রাষ্ট্রপতি নির্বাচন প্রভাবিত করতে কেন্দ্রীয় এজেন্সি, ইডি–কে ব্যবহার করছে নরেন্দ্র মোদী সরকার। এই নির্বাচনের পর আমাকেও ডাকতে পারে ইডি। আমি ভয় পাচ্ছি না। কারণ আমার স্বচ্ছ জীবন।’‌

আর কী ঘটেছে আজ?‌ আজ, শুক্রবার এনডিএ’‌র রাষ্ট্রপতি পদপ্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেন দ্রৌপদী মুর্মু। কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী, এনসিপি প্রধান শরদ পাওয়ার এবং বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ফোন করেন তিনি। এমনকী বিরোধী দল যাতে তাঁকে সমর্থন করেন তার অনুরোধও করেন।

যশবন্ত সিনহা কাদের ফোন করলেন?‌ পাল্টা চাল দিলেন বিরোধী প্রার্থী যশবন্ত সিনহাও। সমর্থন চেয়ে সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ফোন করলেন তিনি। যদিও তাঁর সঙ্গে প্রধানমন্ত্রীর কথা হয়নি বলেই খবর। তখন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা, প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং এবং প্রবীণ বিজেপি নেতা লালকৃষ্ণ আদবাণীকে ফোন করেন তিনি।

বন্ধ করুন