বাড়ি > বাংলার মুখ > কলকাতা > লকডাউনে কাজ হারিয়ে গভীর অবসাদে আত্মঘাতী গল্ফ গ্রিনের তরুণী মডেল
রবিবার গভীর অবসাদে আত্মঘাতী হলেন বাংলার সম্ভাবনাময় মডেল বীথি মণ্ডল।
রবিবার গভীর অবসাদে আত্মঘাতী হলেন বাংলার সম্ভাবনাময় মডেল বীথি মণ্ডল।

লকডাউনে কাজ হারিয়ে গভীর অবসাদে আত্মঘাতী গল্ফ গ্রিনের তরুণী মডেল

  • গভীর অবসাদে আত্মঘাতী হলেন বাংলার সম্ভাবনাময় মডেল বীথি মণ্ডল।

কোভিত পরিস্থিতিতে লকডাউনের ফলে বন্ধ হয়েছে আয়ের পথ। তার জেরে গভীর অবসাদে আত্মঘাতী হলেন বাংলার সম্ভাবনাময় মডেল বীথি মণ্ডল। রবিবার গল্ফ গ্রিনের কাছে ভাড়াবাড়ি থেকে তাঁর দেহ উদ্ধার করে পুলিশ।

আদতে জয়নগরের মেয়ে বীথি মডেলিংকে পেশা হিসেবে বেছে নিয়েছিলেন। সেই কারণে জয়নগর ছেড়ে এসে কলকাতার গল্ফ গ্রিনের কাছে যাদবপুরের সমাজগড়ে তিনি বসবাস করার সিদ্ধান্ত নেন। একই সঙ্গে তিনি বিমান সেবিকার প্রশিক্ষণও নিতে শুরু করেন।

স্থানীয় বাসিন্দাদের ধারণা, লকডাউনের জেরে মডেলিংয়ের কাজ প্রায় বন্ধ হয়ে গিয়েছে। কিছু দিন আগে একটি অনুষ্ঠানে ডাক পেলেও পরে তা বাতিল হয়ে যাওয়ায় অবসাদে ভুগতে শুরু করেন তরুণী। 

পাশাপাশি, কোভিড পরিস্থিতিতে উড়ানে নিয়ন্ত্রণ জারি হওয়ায় কর্মসংস্থানে ভাটা পড়ে যায়। এই কারণে অবসাদের অতলে তলিয়ে যেতে থাকেন বীথি। তারই জেরে তিনি চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছেন বলে প্রাথমিক তদন্তে মনে করছে পুলিশও। যদিও এই মৃত্যুর পিছনে অন্য কোনও কারণ রয়েছে কি না, খতিয়ে দেখা হচ্ছে তা-ও। 

গতকাল দুপুরের শেষেও তিনি বাড়ির দরজা বন্ধ রাখায় স্থানীয়দের মধ্যে সন্দেহ দেখা দেয়। বাইরে থেকে ডাকাডাকি করা হলেও সাড়া দেননি তরুণী। এর পরে থানায় খবর পাঠানো হয়। পুলিশ এসে দরজা ভেঙে বাড়িতে প্রবেশ করে বীথি মণ্ডলের ঝুলন্ত দেহ উদ্ধার করে।

বন্ধ করুন