বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘ওয়েব সিরিজে কাজের নামে নিউ টাউনে পর্ন শুট! সই করানো হয় কাগজে’, এখনও পলাতক পরিচালক
ওয়েব সিরিজে অছিলায় পর্ন ভিডিয়ো শুটিংয়ের অভিযোগ উঠল নিউ টাউনে। (ছবিটি প্রতীকী)
ওয়েব সিরিজে অছিলায় পর্ন ভিডিয়ো শুটিংয়ের অভিযোগ উঠল নিউ টাউনে। (ছবিটি প্রতীকী)

‘ওয়েব সিরিজে কাজের নামে নিউ টাউনে পর্ন শুট! সই করানো হয় কাগজে’, এখনও পলাতক পরিচালক

  • নিগৃহীত যুবকের দাবি, পর্ন শুট করা হয়েছে বুঝতে পেরে ভিডিয়ো মুছে দেওয়ার আর্জি জানান।

ওয়েব সিরিজে কাজের অছিলায় পর্ন ভিডিয়ো শুটিংয়ের অভিযোগ উঠল নিউ টাউনে। তা নিয়ে থানায় পরিচালক এবং এক ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন এক যুবক। ইতিমধ্যে এক অভিযুক্তকে আটক করেছে পুলিশ। তবে মূল অভিযুক্ত এখনও পলাতক। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

শোভাবাজারের বছর ৩০-এর এক যুবক দাবি করেছেন, লকডাউনের সময় কাজ হারিয়ে ফেলেছিলেন। কাজের খোঁজ করছিলেন। সেইসময় এক ব্যক্তির সঙ্গে পরিচয় হয়। যিনি নিজেকে শোভাবাজারের বাসিন্দা হিসেবে দাবি করেন। ওয়েব সিরিজে অভিনয়ের সুযোগ দেওয়ার নাম করে এক পরিচালকের সঙ্গে যোগাযোগ করিয়ে দেন ওই ব্যক্তি।পরে তাঁকে নিউ টাউনের একটি হোটেলে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানেই পর্ন ছবি শুটিং করতে বাধ্য করা হয় বলে অভিযোগ করেছেন যুবক। 

নিগৃহীত যুবকের দাবি, পর্ন শুট করা হয়েছে বুঝতে পেরে ভিডিয়ো মুছে দেওয়ার আর্জি জানান। কিন্তু তাতে রাজি হননি পরিচালক। তাঁকে আশ্বস্ত করা হয় যে বিদেশে সেই পর্ন ভিডিয়ো দেখানো হবে। ভারতে রিলিজ করবে না। কিন্তু পরে নেট দুনিয়ায় সেই ভিডিয়ো দেখতে পান বলে দাবি করেছেন যুবক। এমনকী আত্মহত্যারও চেষ্টা করেছেন বলে দাবি করেছেন। তাঁর অভিযোগ, ভিডিয়ো মুছে দিতে বলতেই ফোন কেড়ে নেওয়া হয়েছিল। সই করানো হয়েছিল একাধিক কাগজে। বেশিদূর পড়াশোনা না করায় কী কাগজে সই করানো হচ্ছে, তা ঠিকভাবে বুঝতে পারেননি। 

যদিও যে ব্যক্তিকে আটক করেছে, তিনি দাবি করেছেন, অভিযোগকারীকে কোনও ওয়েব সিরিজের কথা বলেননি। পর্ন ভিডিয়ো যে শুট করা হবে, তা বলেছিলেন। সেজন্যই টাকা দেওয়া হয়েছিল। তবে এখনও পলাতক পর্ন সিনেমার পরিচালক তথা বেলঘরিয়ার বাসিন্দা এক যুবক।

বন্ধ করুন