বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মা–বোনকে কুপিয়ে খুনের চেষ্টা ছেলের, খাস কলকাতায় ঘটল ভয়াবহ কাণ্ড
মা–বোনকে ধারাল অস্ত্র দিয়ে কোপালো ছেলে।
মা–বোনকে ধারাল অস্ত্র দিয়ে কোপালো ছেলে।

মা–বোনকে কুপিয়ে খুনের চেষ্টা ছেলের, খাস কলকাতায় ঘটল ভয়াবহ কাণ্ড

  • তখন আঘাতের চোটে মা–মেয়ে চিৎকার করতে থাকেন। তা শুনে পাড়ার লোকজন ছুটে আসেন।

পারিবারিক অশান্তির জেরে মা–বোনকে ধারাল অস্ত্র দিয়ে কোপালো ছেলে। এমনই অভিযোগ উঠেছে খাস কলকাতায়। রিজেন্ট পার্ক থানা এলাকায় এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ল। অভিযুক্ত যুবক রোহন গোমসকে গ্রেফতার করেছে রিজেন্ট পার্ক থানার পুলিশ। আর জখম মা ও মেয়েকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর মেয়েকে ছেড়ে দেওয়া হলেও মায়ের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ সূত্রে খবর, রিজেন্ট পার্ক থানার অন্তর্গত পূর্ব পুটিয়ারি বাগান এলাকার বাসিন্দা রোহন গোমস আজ মা ও বোনের উপর ধারাল অস্ত্র দিয়ে কোপায়। অভিযোগ, আগে মা–বোনকে ঘরের ভিতর আটকে রাখে রোহন। তারপর কোপাতে শুরু করে। তখন আঘাতের চোটে মা–মেয়ে চিৎকার করতে থাকেন। তা শুনে পাড়ার লোকজন ছুটে আসেন। বারবার দরজা ধাক্কা দিলেও কেউ তা খোলেনি।

তখন বিপদ বুঝতে পেরে প্রতিবেশীরা রিজেন্ট পার্ক থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থলে এসে দরজা ভেঙে তিনজনকেই ঘর থেকে উদ্ধার করে। তখন কাঁপছিলেন রোহনের বোন ঋতু রোজমেরি গোমস। রক্তাক্ত অবস্থায় পড়ে ছিলেন মা জয়া গোমস। দু’জনকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

এই ঘটনার পর রোহন গোমসের বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্ত যুবক মানসিক কোনও সমস্যায় ছিলেন কি না তা খতিয়ে দেখা হচ্ছে। এলাকার এক বাসিন্দা বলেন, ‘‌আমরা যখন ভিতরে ঢুকি রোহনকে দেখলাম অস্বাভাবিক আচরণ করতে। তবে আমরা ওর হাতে কোনও অস্ত্র দেখতে পাইনি। পুলিশ অবশ্য আগেই ঢোকে। রক্তাক্ত অবস্থায় পড়েছিলেন রোহনের মা ও বোন।’‌

বন্ধ করুন