বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > পারিবারিক অনটনে পছন্দের বিষয় পড়তে না পেরে আত্মঘাতী উচ্চ মাধ্যমিক উত্তীর্ণ তরুণ
প্রতীকি ছবি

পারিবারিক অনটনে পছন্দের বিষয় পড়তে না পেরে আত্মঘাতী উচ্চ মাধ্যমিক উত্তীর্ণ তরুণ

  • সোমবার সন্ধ্যায় বন্ধুর বাড়ির চার তলার ছাদে উড়ে পড়েন শুভ্রাংশু। রাত পৌনে আটটা নাগাদ ছাদ থেকে ঝাঁপ দেন তিনি। স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

পরিবারে স্বচ্ছলতা না থাকায় পছন্দের বিষয় পড়তে না পেরে আত্মঘাতী হলেন উচ্চ মাধ্যমিক উত্তীর্ণ এক ছাত্র। ঘটনা দক্ষিণ কলকাতার যাদবপুরের। নিহত তরুণের নাম শুভ্রাংশু মুখোপাধ্যায় (১৮)। সোমবার বন্ধুর বাড়ির ছাদ থেকে লাফ দিয়ে আত্মঘাতী হন তিনি।

পরিবারের তরফে জানানো হয়েছে, উচ্চ মাধ্যমিক পাশ করে হোটেল ম্যানেজমেন্ট পড়ার ইচ্ছাপ্রকাশ করেন নরেন্দ্রপুর থানা এলাকার ফরতাবাদের বাসিন্দা শুভ্রাংশু। কিন্তু ওষুধের দোকানের কর্মী স্নেহাংশুবাবুর ছেলেকে বেসরকারি কলেজে হোটেল ম্যানেজমেন্ট পড়ানোর সামর্থ ছিল না। সেকথা শুভ্রাংশুকে জানিয়ে দেন তিনি। এর জেরে বাবা - ছেলের মধ্যে শুরু হয় বিবাদ। শুভ্রাংশু বাবাকে ঋণ নিতে পরামর্শ দেন। কিন্তু ঋণ নিয়ে ছেলেকে পড়াতে রাজি ছিলেন না স্নেহাংশুবাবু। তিনি ছেলেকে স্নাতক স্তরে কোনও বিষয় নিয়ে পড়াশুনো চালিয়ে যেতে বলেন।

শুভ্রাংশুর মা জানান, শনিবার বিকেলে বাড়ি থেকে বেরিয়ে যায় ছেলে। ফোন করে জানতে পারি বাঘাযতীনে এক বন্ধুর বাড়িতে গিয়ে উঠেছে। সেখানেই ছিল সোমবার পর্যন্ত। ফোন করে সে জানায়, ভালোই আছে। সোমবার সন্ধ্যায় বন্ধুর বাড়ির চার তলার ছাদে উড়ে পড়েন শুভ্রাংশু। রাত পৌনে আটটা নাগাদ ছাদ থেকে ঝাঁপ দেন তিনি। স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। দেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে পুলিশ।

 

বন্ধ করুন