বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Golf Green: খাস কলকাতায় পুলিশের মারে যুবকের মৃত্যুর অভিযোগ, তদন্তে নামল লালবাজার

Golf Green: খাস কলকাতায় পুলিশের মারে যুবকের মৃত্যুর অভিযোগ, তদন্তে নামল লালবাজার

মৃত দীপঙ্কর সাহা

দীপঙ্কররা তিন ভাই, এক বোন। দীপঙ্কর সাহার বিবাহবিচ্ছেদ হয়েছিল। আগে পুদুচেরিতে কাপড়ের দোকানে কাজ করতেন। দেশে ফিরে এসে এখানে কাপড়ের ব্যবসা শুরু করেন। কিন্তু সেটি বেশিদিন চলেনি। বন্ধ হয়ে যায়। তারপর তিনি পারিবারিক স্টেশনারি দোকানে বসতেন।

খাস কলকাতায় পুলিশের মারধরে যুবকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ। গলফগ্রিন থানার বিরুদ্ধে অভিযোগ উঠেছে। যুবক দীপঙ্কর সাহার পরিবারের অভিযোগে তোলপাড় মহানগরী। শুক্রবার কলকাতা পুলিশের ডেপুটি কমিশনারের (এসএসডি) কাছে পুলিশের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন মৃত দীপঙ্কর সাহার (৩৪) পরিবারের সদস্যরা।

ঠিক কী অভিযোগ পরিবারের?‌ দীপঙ্কর সাহার বাড়ি গল্ফগ্রিন থানা এলাকার আজাদগড়ে। তাঁর পরিবারের অভিযোগ, গত রবিবার দীপঙ্করকে তুলে নিয়ে যায় গল্ফগ্রিন থানার পুলিশ। বেদম মারধর করে তাঁকে ছেড়ে দেয়। জখম অবস্থায় বাড়ি ফিরলে বৃহস্পতিবার রাতে অবস্থা খারাপ হয়। তখন এম আর বাঙুর হাসপাতালে নিয়ে যাওয়া হয় দীপঙ্করকে। সেখানেই শুক্রবার সকালে তাঁর মৃত্যু হয়। পুলিশের অত্যাচারেই মৃত্যু হয়েছে। দিলীপ সাহা এবং আরতি সাহার ছোট ছেলে দীপঙ্কর।

পুলিশের ভূমিকা ঠিক কী?‌ লালবাজার সূত্রে খবর, একজন ডেপুটি কমিশনার গোটা বিষয়টি খতিয়ে দেখছেন। মারধরে মৃত্যুর প্রমাণ মিললে দোষী পুলিশকর্মীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তিন চিকিৎসকের নেতৃত্বে গড়া একটি দল এসএসকেএম হাসপাতালে দীপঙ্করের দেহের ময়নাতদন্ত করে। যার ভিডিয়োগ্রাফিও করা হয়েছে। পরে দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়। শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। মৃত্যুর জন্য এই আঘাত যথেষ্ট নয়। এই আঘাতের চিহ্ন দুই থেকে তিনদিনের পুরনো। হৃদপিন্ডে–ফুসফুসে সমস্যা ছিল, ফ্যাটি লিভার। ভিসেরা ও হিস্টো–প্যাথলজিক্যাল রিপোর্ট পেলে জানা যাবে সঠিক মৃত্যুর কারণ বলে ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে উল্লেখ রয়েছে।

আর কী জানা যাচ্ছে?‌ দীপঙ্কররা তিন ভাই, এক বোন। দীপঙ্কর সাহার বিবাহবিচ্ছেদ হয়েছিল। আগে পুদুচেরিতে কাপড়ের দোকানে কাজ করতেন। দেশে ফিরে এসে এখানে কাপড়ের ব্যবসা শুরু করেন। কিন্তু সেটি বেশিদিন চলেনি। বন্ধ হয়ে যায়। তারপর তিনি পারিবারিক স্টেশনারি দোকানে বসতেন। মা আরতি দেবী বলেন, ‘ছেলে আর ফিরবে না। তবে ভবিষ্যতে যাতে কোনও মায়ের কোল এভাবে খালি না হয় তাই জন্য দোষীদের উপযুক্ত শাস্তি দাবি করছি।’

বাংলার মুখ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল 'কর বাড়িয়ে দিন', ভোট না দিলে শাস্তি দেওয়ার বিধান পরেশের, বললেন আর কী? ‘হাতে বন্দুক,হেলমেটে ঢাকা মুখ' কী হয়েছিল জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে?বললেন মহারাজ 'এই * ছেলে', ‘ক্রিমিনালকে’ হুমকি অর্জুনের, শুনতে হল ‘কিচ্ছু করতে পারবি না’ কাউন্টিতে ঝোড়ো হাফ-সেঞ্চুরি ভারতীয় তারকার, ১ উইকেটের জন্য ম্যাচ জেতা হল না দলের অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে নীরব পুলিশ! আত্মহননের হুমকি অভিনেত্রীর NBU-তে ববিতার মৃত্যু, বিক্ষোভ চরমে, নম্বর বাড়ানোর নামে ফাঁদে ফেলেছিলেন অধ্যাপক? তৃণমূলের হয়ে লড়ছেন, অথচ আগে বিজেপিতেই যোগ দিতে চেয়েছিলেন রচনা! দাবি লকেটের হাভার্ড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হলেন ৮৩ বছরের মহিলা!

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.