বাড়ি > বাংলার মুখ > কলকাতা > আশ্চর্যজনকভাবে নিখোঁজ বেলঘরিয়ার তরুণ, মুর্শিদাবাদ থেকে মিলল স্কুটার ও হেলমেট
উদ্ধার হওয়া স্কুটার ও হেলমেট
উদ্ধার হওয়া স্কুটার ও হেলমেট

আশ্চর্যজনকভাবে নিখোঁজ বেলঘরিয়ার তরুণ, মুর্শিদাবাদ থেকে মিলল স্কুটার ও হেলমেট

  • প্রায় ২০০ কিলোমিটার দূরে মুর্শিদাবাদের বেলডাঙায় ৩৪ নম্বর জাতীয় সড়কের পাশ থেকে তাঁর স্কুটার ও হেলমেট মিলেছে। আলমবাজার মন্দিরেরে CCTV ফুটেজে রক্ষিতকে পুজো দিতেও দেখা গিয়েছে। কিন্তু যুবকের এখনো কোনও খোঁজ নেই।

এক্ষুণি আসছি বলে বাড়ি থেকে বেরিয়ে গায়েব বেলঘরিয়ার তরুণ। রাতভর তল্লাশির পরও না পেয়ে থানায় গেল পরিবার। সকালে মুর্শিদাবাদ থেকে উদ্ধার হল স্কুটার ও হেলমেট। NEET পরীক্ষার্থী রক্ষিত মিত্তলের (২০) অন্তর্ধানে ধোঁয়াশায় পুলিশও। 

পরিবারের তরফে জানানো হয়েছে, রক্ষিত এবছর NEET-র প্রস্তুতি নিচ্ছিল। দিন কয়েক আগে একটি স্কুটার কেনে সে। মঙ্গলবার রাত ৮টা নাগাদ বাড়ি থেকে বের হয় তরুণ। জানায়, বেঘরিয়ার আলমবাজার মন্দিরে পুজো দিয়ে এক্ষুণি ফিরছি। কিন্তু রাত ভোর হলেও ছেলে বাড়ি ফেরেনি। ফোনও বন্ধ। 

রক্ষিত ফিরছেন না দেখে গভীর রাতে থানায় যান পরিজনরা। পুলিশকে সেকথা জানান তাঁরা। জানা যায় শেষ দত্তপুকুরে ছিলেন তিনি। তার পর তাঁর মোবাইল ফোন বন্ধ হয়ে যায়। 

রাতভর খোঁজাখুঁজির পর সকালে পুলিশের কাছে খবর আসে বেঘরিয়া থেকে প্রায় ২০০ কিলোমিটার দূরে মুর্শিদাবাদের বেলডাঙায় ৩৪ নম্বর জাতীয় সড়কের পাশ থেকে তাঁর স্কুটার ও হেলমেট মিলেছে। আলমবাজার মন্দিরেরে CCTV ফুটেজে রক্ষিতকে পুজো দিতেও দেখা গিয়েছে। কিন্তু যুবকের এখনো কোনও খোঁজ নেই। 

বেলঘরিয়ার সম্ভ্রান্ত অবাঙালি ছেলেকে কি তবে অপহরণ করা হয়েছে? না কি পরীক্ষার চাপে বাড়ি ছেড়েছেন তিনি। তদন্তে নেমে বার করার চেষ্টা করছেন গোয়েন্দারা। 

 

বন্ধ করুন