বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কর্মক্ষেত্রে গন্ডগোল, দমদম মেট্রো স্টেশনে আত্মহত্যার চেষ্টা খড়দার যুবকের
মেট্রো। ফাইল ছবি সৌজন্য : পিটিআই (PTI)
মেট্রো। ফাইল ছবি সৌজন্য : পিটিআই (PTI)

কর্মক্ষেত্রে গন্ডগোল, দমদম মেট্রো স্টেশনে আত্মহত্যার চেষ্টা খড়দার যুবকের

  • ২৫ হাজার ভোল্টের বিদ্যুৎ থাকে মেট্রোর থার্ড লাইনে। তাই পাওয়ার ব্লক বা বিদ্যুৎ বিচ্ছিন্ন করে বেলা ১২টা ২০ নাগাদ ওই যুবককে উদ্ধার করে পুলিশ। সাময়িকভাবে ট্রেন চলাচল বন্ধ করে দেওয়া হয়।

ফের মেট্রো স্টেশনে আত্মহত্যার চেষ্টা। মঙ্গলবার দিনের ব্যস্ত সময়ে দমদম মেট্রো স্টেশনে আত্মহত্যার চেষ্টা করে এক যুবক। মেট্রোর ট্র‌্যাকে নেমে আত্মহত্যার চেষ্টা করেন বছর ২৫–এর খড়দার ওই বাসিন্দা। আরপিএফ ও মেট্রো রেলওয়ে পুলিশের তৎপরতায় রক্ষা পেয়েছেন ওই যুবক। বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে বাঁচানো হল তাঁকে। কর্মক্ষেত্রে ঝামেলার জেরেই আত্মহত্যার চেষ্টা করে ওই যুবক, এমনই পুলিশ সূত্রে জানা গিয়েছে।

এদিন দুপুর ১২টা ৫ মিনিট নাগাদ ডাউন লাইনের একটি মেট্রো দমদম স্টেশনে ঢোকার সময় আচমকা এক যুবক রেলওয়ে ট্র‌্যাকে নেমে পড়েন। তা দেখে চিৎকার করতে শুরু করেন অন্য যাত্রীরা। ওই সময় ট্রেনের গতি কম থাকায় এমার্জেন্সি ব্রেক কষে ট্রেন থামিয়ে দেন চালক। সঙ্গে সঙ্গে জিআরপি ও মেট্রো রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে চলে আসে। ২৫ হাজার ভোল্টের বিদ্যুৎ থাকে মেট্রোর থার্ড লাইনে। তাই পাওয়ার ব্লক বা বিদ্যুৎ বিচ্ছিন্ন করে বেলা ১২টা ২০ নাগাদ ওই যুবককে উদ্ধার করে পুলিশ। সাময়িকভাবে ট্রেন চলাচল বন্ধ করে দেওয়া হয়।

ওই যুবককে উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর দেওয়া হয়েছে তাঁর পরিবারকেও। পুলিশ জানতে পেরেছে, খড়দার বাসিন্দা ২৫ বছর বয়সী ওই যুবকের কর্মক্ষেত্রে গন্ডগোলের জেরে এদিন তিনি আত্মহত্যার চেষ্টা করেন। এদিকে, এই ঘটনার জেরে এদিন নর্থ–সাউথ মেট্রোর আপ ও ডাউন লাইনে বেশ কিছুটা সময় মেট্রো চলাচল ব্যাহত হয়।

বন্ধ করুন