বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ভিডিয়ো শ্যুট করতে গিয়ে দ্বিতীয় হুগলি সেতু থেকে গঙ্গায় মরণঝাঁপ যুবকের
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

ভিডিয়ো শ্যুট করতে গিয়ে দ্বিতীয় হুগলি সেতু থেকে গঙ্গায় মরণঝাঁপ যুবকের

  • ঝাঁপ দেওয়ার সঙ্গে সঙ্গে জলে তলিয়ে যান জাকির। টাস্তগিরকে খাবি খেতে থাকেন। রিভার পুলিশের কর্মীরা এসে তাঁকে উদ্ধার করেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন নিখোঁজ যুবকের পরিজনরা।

সাহসিকতার ভিডিয়ো তৈরি করতে গিয়ে গঙ্গায় তলিয়ে গেলেন এক যুবক। সোমবার দ্বিতীয় হুগলি সেতুতে এই ঘটনা ঘটে। খবর পেয়ে ডুবুরি নামায় রিভার পুলিশ। তাতে একজনকে উদ্ধার করা গেলেও আরেকজন নিখোঁজ। দুই যুবকই কলকাতার তিলজলার বাসিন্দা বলে জানা গিয়েছে। নিখোঁজ যুবকের বাবার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে হেস্টিংস থানার পুলিশ। 

সোমবার ভিডিয়ো তৈরি করতে ৫ বন্ধু মিলে তিলজলা থেকে দ্বিতীয় হুগলি সেতুতে যান। রেলিং টপকে একেবারে বাইরে চলে যান তাঁরা। এর পর মহম্মদ টাস্তগির ও মহম্মদ জাকির নামে ২ বন্ধু সেতু থেকে একসঙ্গে গঙ্গায় ঝাঁপ দেন। বাকি বন্ধুদের কেউ তখন ভিডিয়ো করছিলেন। কাউকে তাঁদের ঝাঁপ দিতে উৎহাসিত করতে দেখা গিয়েছে। 

ঝাঁপ দেওয়ার সঙ্গে সঙ্গে জলে তলিয়ে যান জাকির। টাস্তগিরকে খাবি খেতে থাকেন। রিভার পুলিশের কর্মীরা এসে তাঁকে উদ্ধার করেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন নিখোঁজ যুবকের পরিজনরা। এর পর হেস্টিংস থানায় অভিযোগ দায়ের করেন জাকিকের বাবা। 

ঘটনায় দ্বিতীয় হুগলি সেতুর নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। কী করে ৫ যুবক সেতুর রেলিং টপকে সাধারণের জন্য নিষিদ্ধ এলাকায় ঢুকলেন, আর কেনই বা তা কারও নজরে পড়ল না তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ ও HRBC. খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ক্যামেরার ফুটেজ। সঙ্গে নিখোঁজ যুবকের সন্ধানে গঙ্গায় তল্লাশি চালাচ্ছে পুলিশ।

 

বন্ধ করুন