বাংলা নিউজ > বাংলার মুখ > বাড়ির অমতে বিয়ে! দুই পরিবারের খণ্ডযুদ্ধে মৃত ১, নতুন বর সহ আটক ৪

বাড়ির অমতে বিয়ে! দুই পরিবারের খণ্ডযুদ্ধে মৃত ১, নতুন বর সহ আটক ৪

পরিবারের অমতে বিয়ে ঘিরে মর্মান্তিক পরিণতি। প্রতীকী ছবি। (AFP)

মুর্শিদাবাদের বড়ঞার মারুফ গ্রামে এই হাতাহাতির ঘটনা ঘটে গিয়েছে। সেখানে সুকুমার মেটে নামে এক জনের মৃত্যু ঘিরে চাঞ্চল্য তৈরি হয়েছে। এই মৃত্যু ঘিরে ৪ জনের নামে থানায় অভিযোগ দায়ের করেছে মৃতের পরিবার।

বিয়ে ঘিরে রক্তাক্ত পরিণতি ঘটল মুর্শিদাবাদের বড়ঞায়। সেখানে পরিবারের অমতে বিয়ে করেছিলেন এক কিশোরী। পরিচিত প্রতিবেশী যুবককে তিনি বিয়ে করেন। এই বিয়ে ঘিরে দুই পরিবারের মধ্যেই সম্পর্ক তলানিতে যায়। শুধু তাই নয় তিক্ততার সম্পর্কে সংঘাত দানা বাঁধতে থাকে। শুক্রবার রাতে ঘটনা চরমে পৌঁছায় বলে খবর। এই সংঘাত বাড়তে থাকায় শুক্রবার রাতে দুই পরিবারের হাতাহাতি হয়। সেখানেই একজনের মৃত্যু হয়েছে। শনিবার সকালে ওই ঘটনায় ৪ জনকে আটক করা হয়।

জানা গিয়েছে, মুর্শিদাবাদের বড়ঞার মারুফ গ্রামে এই হাতাহাতির ঘটনা ঘটে গিয়েছে। সেখানে সুকুমার মেটে নামে এক জনের মৃত্যু ঘিরে চাঞ্চল্য তৈরি হয়েছে। এই মৃত্যু ঘিরে ৪ জনের নামে থানায় অভিযোগ দায়ের করেছে মৃতের পরিবার। ঘটনা এলাকার এক কিশোরীর সঙ্গে যুবকের বিয়ে ঘিরে। তাঁদের বিয়েতে মত ছিল না পরিবারের। মাস খানেক আগে হয়েছে বিয়ে। এরপর থেকেই দুই পরিবারে সংঘাত চরমে। স্থানীয় সূত্র বলছে, বহুদিন ধরে ওই যুবক আর কিশোরীর প্রেম ছিল। তবে সম্পর্কে সায় ছিল না পরিবারের। পরে তাঁরা পরিবারের অমতে বিয়ে করে নেন। এরপর থেকেই বিশাল সংঘাত। শুক্রবার বিবাদ চরমে ওঠে। সেদিন রাত ৯ টা থেকে দুই পরিবারের সংঘাত তুঙ্গে যায়। কার্যত খণ্ডযুদ্ধের চেহারা নেয় সংঘাত। পারিবারিক অশান্তির জেরে ঘটে যায় মর্মান্তিক কাণ্ড। তখনই ৭২ বছর বয়সী সুকুমার মেটের মৃত্যু হয়। জানা গিয়েছে, সম্পর্কে কিশোরীর জেঠু হন সুকুমার মেটে। তিনি পারিবারিক সংঘাতের মধ্যে ওই দিন ছিলেন। সংঘাতের মাঝে তাঁর ওপরেও চলে অস্ত্র, বলে অভিযোগ। তাঁর মৃত্যু ঘিরে অভিযোগ কিশোরীর শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে। সেই অভিযোগের ভিত্তিতে ৪ জনকে আটক করেছে পুলিশ। আটক করা হয়ছে নতুন বরকেও।

( Lok sabha vote latest: বিজেপির প্রচারের মাঝে GST নিয়ে প্রশ্ন করায় মারধর মহিলাকে! অভিযোগ উঠল তামিলনাড়ুতে)

( দেশে চাকরি পাওয়া বড় চ্যালেঞ্জ নাকি দুর্নীতি? লোকসভা ভোটে কোন কোন ইস্যু ভাবাচ্ছে জনতাকে! সমীক্ষা দিল আভাস)

কিশোরীর পরিবারের তরফে অভিযোগ, তাঁদের এক আত্মীয়কে মরাধৎ প্রথমে করে কিশোরীর শ্বশুরবাড়ির কয়েকজন। সেটি দেখেই ছুটে যান সুকুমার মেটে। যিনি সম্পর্কে কিশোরীর জেঠু। তখনই সুকুমার মেটের উপর কয়েকজন চড়াও হন বলে অভিযোগ। ৭২ বছরের বৃদ্ধকেও কোপানো হয়েছে বলে অভিযোগ। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

বাংলার মুখ খবর

Latest News

বাংলায় BJP সর্বোচ্চ কত আসনে জিততে পারে? শাহেরই ‘অঙ্ক' কষে বলে দিলেন অভিষেক! সম্পর্কের ক্ষেত্রে কাদের আজ সতর্ক থাকতে হবে? কী বলছে আজকের প্রেম রাশিফল দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট ভোটের আগেই অশান্ত তমলুক লোকসভা আসন, খুন হলেন মহিষাদলের তৃণমূল নেতা ষষ্ঠীতে বাংলায় নির্বাচন ৮ আসনে, একুশে নিরিখে আসন ধরে ধরে কোথায় এগিয়ে BJP, TMC? ভোট ষষ্ঠীর ৫৮ আসনে গতবার কটিতে জিতেছিল BJP? আজকের দফায় বিরোধীরা কোথায় এগিয়ে? মিলবে একেবারে ছিপছিপে চেহারা! একটুও মেদ থাকবে না শরীরে, জানুন অসাধারণ কিছু টোটকা 'ইন্ডাস্ট্রিতে কেউ কাউকে বন্ধু ভাবে না', টলিউড নিয়ে কেন এমন বললেন জিৎ? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল

Latest IPL News

দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.