বাংলা নিউজ > বাংলার মুখ > নববর্ষ ১৪২৮: পয়লা বৈশাখে প্রিয়জনদের জানান শুভেচ্ছা, রইল কিছু বাছাই করা টিপস
মিষ্টিমুখ করেই সূচনা হোক নববর্ষের। হিন্দুস্থান টাইমস বাংলার সমস্ত পাঠকদের জন্য রইল নববর্ষের শুভেচ্ছা। আনন্দে কাটুক ১৪২৮।
মিষ্টিমুখ করেই সূচনা হোক নববর্ষের। হিন্দুস্থান টাইমস বাংলার সমস্ত পাঠকদের জন্য রইল নববর্ষের শুভেচ্ছা। আনন্দে কাটুক ১৪২৮।

নববর্ষ ১৪২৮: পয়লা বৈশাখে প্রিয়জনদের জানান শুভেচ্ছা, রইল কিছু বাছাই করা টিপস

  • সামান্য বিরতির পর করোনা সংক্রমণ ফের নিজের বিষ দাঁত বের করেছে। এমন পরিস্থিতিতে বাইরে গিয়ে হইহুল্লোড় করে নববর্ষ পালন থেকে অনেকেই বিরত থাকবেন।

১৪২৭ বঙ্গাব্দকে বিদায় জানিয়ে নতুন আশাকে সঙ্গী করে নববর্ষকে স্বাগত জানাতে প্রস্তুত হয়েছে বাংলা। অপেক্ষা মাত্র কিছু ক্ষণের। তার পরই আগমন ঘটবে নববর্ষ ১৪২৮ বঙ্গাব্দের। চলতি বছর পয়লা বৈশাখ পড়েছে ১৫ এপ্রিল।

সামান্য বিরতির পর করোনাভাইরাস সংক্রমণ ফের নিজের বিষ দাঁত বের করেছে। এমন পরিস্থিতিতে বাইরে গিয়ে হইহুল্লোড় করে নববর্ষ পালন থেকে অনেকেই বিরত থাকবেন। কিন্তু শুভেচ্ছা জানাতে কোনও বাধা নেই। হোয়াটসঅ্যাপ, মেসেজের মাধ্যমে শুভেচ্ছা জানান নিজের আত্মীয়-স্বজন ও ভালোবাসার মানুষকে। এখানে রইল কিছু বাছাই করা শুভেচ্ছা বার্তা।

১. চৈত্রের রাত্রি শেষে, সূর্য আসে নতুন বেসে, সেই সূর্যের রঙিন আলো, মুছে দিক, তোমার জীবনের সকল কালো। শুভ নববর্ষ ১৪২৮।

২. এই নববর্ষে পুরনো সমস্ত কষ্টের স্মৃতিগুলিকে মন থেকে মুছে ফেল। দুঃখ, কষ্ট, বেদনা ভুলে গিয়ে নতুন ভোরের আলোর দিকে নজর রাখ। নতুন বছরের প্রথম সূর্য, তোমার জীবনে নিয়ে আসুক অপার সুখ ও ভালোবাসা। শুভ নববর্ষ।

৩. কাটবে রাত, আসবে প্রভাত। যাক পুরাতন, যাক মুছে সব দুঃখ। নতুন বছর, নতুন আশা, সঙ্গে থাকুন ভালোবাসা। শুভ নববর্ষ।

৪. নববর্ষের প্রথম দিনে শত্রুকেও নিজের বন্ধু করে তোল। সমস্ত বিবাদ ভুলে ভালোবাসায় জড়িয় ধর। নতুন সূর্যের আলো ফোটার সময় সূচনা হোক নতুন সম্পর্কের। শুভ নববর্ষ ১৪২৮।

৫. বিদায় রাগিনী বাজিয়ে গেল জীর্ণ পুরনো বর্ষ। নববর্ষ আনবে সকল রকম হর্ষ। তোমাকে ও তোমার পরিবারকে জানাই নববর্ষের শুভেচ্ছা।

৬. কামনা করি এই উৎসব তোমার জীবনে নিয়ে আসুক অঢেল আনন্দ, জ্ঞান এবং সাফল্য। শুভ নববর্ষ ১৪২৮।

৭. এই নববর্ষ তোমরা জীবনে শান্তি, সমৃদ্ধি, উন্নতি ও সাফল্য নিয়ে আসুক। তোমাদের সকলের জন্য রইল নববর্ষের শুভেচ্ছা।

৮. নিজের স্বপ্নপূরণের সমস্ত রকমের শক্তি দিক ঈশ্বর তোমায়। শুভ নববর্ষ।

৯. সুস্বাস্থ্য, ভালোবাসা, উন্নতিতে ভরে থাকুক এই নববর্ষ। অনেক অনেক শুভেচ্ছা তোমাদের।

১০. তোমার সব দুশ্চিন্তা দূর করে মনে আনো হর্ষ। নতুন আলোয়, নতুন আশায় তোমাকে জানাই নববর্ষ।

১১. পুরনো যত হতাশা, দুঃখ, অবসাদ, নতুন বছর সেগুলোকে করুক ধূলিস্যাৎ। সুখ, আনন্দের প্লাবনে মুছে যাক সকল যাতনা। শুভ পয়লা বৈশাখ।

১২. পানতা, ইলিশ আর ভরতা, ভাজি বাঙালির প্রাণ, নতুন বছরে সবাই গাইবো বৈশাখের গান। এসো হে বৈশাখ এসো এসো। শুভ নববর্ষ।

১৩. গরম হাওয়া, তপ্ত আবহাওয়া আকাশে মেঘের সারি, মন খারাপ আর কষ্টের সাথে নতুন বছরে পাড়ি। খুশীর লগ্নে তেপান্তরে দিল যে মন পাড়ি, নতুন বছর এসেছে ঘুরে মেতে ওঠো তাড়াতাড়ি। শুভ নববর্ষ।

১৪. তোমার সমস্ত কামনা পূর্ণ হোক। ঈশ্বরের ভালোবাসা তোমার জীবনে থাকুক। শুভ নববর্ষের শুভেচ্ছা জানাই।

১৫. আশা করছি, এই নববর্ষ যেন তোমার জীবনের শ্রেষ্ঠ বছর হয়। তোমার সমস্ত প্রত্যাশা পূরণ এবং স্বপ্ন সত্যি হোক। শুভ নববর্ষ ১৪২৮।

বন্ধ করুন