বাংলা নিউজ > বাংলার মুখ > অর্জুনের বাড়ির সামনে বোম উদ্ধারের ঘটনায় গ্রেফতার তৃণমূল কাউন্সিলরের ছেলে
অর্জুন সিং। ফাইল ছবি
অর্জুন সিং। ফাইল ছবি

অর্জুনের বাড়ির সামনে বোম উদ্ধারের ঘটনায় গ্রেফতার তৃণমূল কাউন্সিলরের ছেলে

  • Arjun Singh: দুই দিন আগেও অর্জুন সিংয়ের বাড়ির সামনে ফের উদ্ধার হয়েছিল একটি তাজা কৌট বোমা। সেই বোমা উদ্ধারেও নাম উঠেছিল নমিতের। অর্জুনের অভিযোগ ছিল, নমিত সিং কাউকে দিয়ে বোমাটি মারিয়েছেন। পরে জগদ্দল থানার পুলিশ এসে বোমাটি উদ্ধার করে নিষ্ক্রিয় করে দেয়।

ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বাড়ির সামনে বোমা উদ্ধার হয়েছিল গত ১২ মার্চ। একসঙ্গে ৪৫টি বোমা উদ্ধার হয়েছিল বিজেপি সাংসদের বাড়ির সামনে থেকে। সেই ঘটনায় আজ তৃণমূল কংগ্রেসের কাউন্সিলরের ছেলেকে গ্রেফতার করল এনআইএ। জানা গিয়েছে, ভাটপাড়া পুরসভা ১৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর সুনীতা সিংয়ের ছেলে নমিত সিং গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করছে জাতীয় তদন্তকারী সংস্থা। এদিকে তৃণমূল কাউন্সিলর সুীতাকেও জিজ্ঞাসাবাদ করেন এনআইএ তদন্তকারীরা। মোট পাঁচ জনের একটি দল এদিন সুনীতার বাড়ি গিয়েছিল জিজ্ঞাসাবাদের জন্য। জিজ্ঞাসবাদের পরই সুনীতার ছেলে নমিতকে গ্রেফতার করে এনআইএ।

উল্লেখ্য, দুই দিন আগেও অর্জুন সিংয়ের বাড়ির সামনে ফের উদ্ধার হয়েছিল একটি তাজা কৌট বোমা। সেই বোমা উদ্ধারেও নাম উঠেছিল নমিতের। অর্জুনের অভিযোগ ছিল, নমিত সিং কাউকে দিয়ে বোমাটি মারিয়েছেন। পরে জগদ্দল থানার পুলিশ এসে বোমাটি উদ্ধার করে নিষ্ক্রিয় করে দেয়। এই আবহে আজকে মার্চের বোমা উদ্ধারের ঘটনায় সুনীতা সিংয়ে ছেলে গ্রেফতার করা হল। তবে এই ঘটনার পর তৃণমূল কাউন্সিলরের কোনও প্রতিক্রিয়া মেলেনি।

প্রসঙ্গত, বিগত কয়েক বছরে ভাটপাড়া ও বোমাবাজি সমর্থক হয়ে গিয়েছে বাংলায়। অর্জুনের বাড়ি লক্ষ্য করে মাঝে মাঝেই বোমাবাজির ঘটনা ঘটেছে। আবার অনেক সময়ই ভাটপাড়ার অশান্তিতে নাম জড়িয়েছে সাংসদ অর্জুন সিংয়ের। এদিকে কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে অর্জুনের মনোমালিন্য ক্রমেই প্রকাশ্যে চলে আসছে। এই আবহে কয়েকদিন আগে বিজেপি সাংসদ এনআইএ-র তদন্ত প্রক্রিয়া নিয়ে প্রশ্ন তুলেছিলেন। সেই অভিযোগের পরই জাতীয় তদন্তকারী সংস্থার সক্রিয়তা বেড়েছে।

 

বন্ধ করুন