বাংলা নিউজ > বাংলার মুখ > ঐতিহ্যবাহী কলেজের বাইরে লেখা ‘লেডি ব্রা’, অক্ষর চুরির অভিযোগ দায়ের থানায়‌

ঐতিহ্যবাহী কলেজের বাইরে লেখা ‘লেডি ব্রা’, অক্ষর চুরির অভিযোগ দায়ের থানায়‌

লেডি ব্র্যাবোর্ন কলেজ।

তার ফলে ইংরাজি ভাষায় এখন লেখা দাঁড়িয়েছে ‘লেডি ব্রা’।

অক্ষরের হেরফেরে কি বিপত্তি না হতে পারে তা ফের চাক্ষুষ করলেন কলকাতার মানুষজন। এমনকী এই অক্ষরের হেরফেরে অশ্লীল বিষয় সামনে এলো কলকাতায়। তাও আবার খোদ শিক্ষাপ্রতিষ্ঠানে। এবার অক্ষর চুরির অভিযোগ দায়ের হল বেনিয়াপুকুর থানায়। কিন্তু এই অক্ষর চুরির ফলে যা দাঁড়াল তাতে হেসে খুন নেটিজেনরা। এমনই ঘটনা ঘটেছে শহরের বিখ্যাত লেডি ব্র্যাবোর্ন কলেজে।

ঠিক কী ঘটেছে সেখানে?‌ এদিন লেডি ব্র্যাবোর্ন কলেজের অক্ষর চুরির অভিযোগ উঠেছে। এই ঐতিহ্যবাহী কলেজের বাইরে ইংরেজি–বাংলা দু’টি ভাষায় লেখা নাম থেকেই কয়েকটি অক্ষর চুরি হয়ে গিয়েছে। তার ফলে ইংরাজি ভাষায় এখন লেখা দাঁড়িয়েছে ‘লেডি ব্রা’। তাতেই চক্ষু চড়কগাছ সকলের। এই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। অনেকেই এই দেখে হাসলেও বিষয়টি যথেষ্ট গুরুতর।

এই নিয়ে বেনিয়াপুকুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। বিষয়টি নিয়ে কলেজের অধ্যক্ষা শিউলি সরকার বলেন, ‘‌বিষয়টি আমাদের নজরে এসেছে। মনে হয় পেটের দায়ে কেউ চুরি করেছে। পুলিশকে বলেছি সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দোষীদের চিহ্নিত করুন। পূর্ত দফতরের সঙ্গে যোগাযোগ করেছি। বাকি অক্ষরগুলি দ্রুত বসানোর অনুরোধ করেছি।’‌

উল্লেখ্য, কিছুদিন আগে জোড়াসাঁকো ঠাকুরবাড়ির বাইরে নামের ফলক থেকেও বেশ কয়েকটি অক্ষর চুরি গিয়েছিল। ধাতব এই অক্ষরগুলি মূল্যবান সরকারি সম্পত্তি। এগুলি বেচে ভালো টাকাও পাওয়া যায়। তাই এভাবে অনেকে চুরি করছে বলে মনে করা হচ্ছে। কিন্তু লেডি ব্র্যাবোর্ন কলেজ কর্তৃপক্ষের অভিযোগ পেয়েই তদন্ত শুরু করেছে পুলিশ।

বাংলার মুখ খবর

Latest News

ব্যবসায়ীকে গুলি করে টাকা ছিনতাইয়ের অভিযোগ TMCP নেতার বিরুদ্ধে, প্রকাশ্যে ভিডিয়ো ট্রাম্পের সমর্থনে আইকনিক স্টাইলে গেঞ্জি ছিঁড়লেন WWE স্টার হাল্ক হোগান নিজের স্ত্রী ভেবে অন্য মহিলাকে চুম্বনের চেষ্টা বাইডেনের? নয়া আঙ্গিকে ফিরলেন স্টুয়ার্ট ব্রড, তারকাকে অনন্য সম্মান নটিংহামশায়ারের বলিউডি গানের সঙ্গে লালনগীতি! সাই-কার্তিক দাস বাউলের পারফরমেন্সে মুগ্ধ ইমন-অন্তরা পরপর ২দিন বৃদ্ধির পর আজ কিঞ্চিৎ সস্তা সোনা, কলকাতায় আজ কত রেট হলুদ ধাতুর? চাঁদিপুরা ভাইরাস আতঙ্কের কারণ হয়ে উঠেছে, এর সম্পর্কে কী কী জেনে রাখা দরকার গলায় গাঁদার মালা, হলুদে মাখামাখি সোহিনী-শোভন! ভেজা শরীরে বউকে আদরে ভরালেন গায়ক জিও, এয়ারটেলের বাজার খাচ্ছে BSNL, কীভাবে ২৭ লাখ নতুন গ্রাহক পেল সরকারি সংস্থা মানিকচকের ঘটনায় সিটুর বনধে প্রভাব পড়ল না, গোটা এলাকায় থমথমে পরিবেশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.