বাংলা নিউজ > বাংলার মুখ > Suvendu Adhikari : RSS-এর পোশাকে সঙ্ঘের অনুষ্ঠানে শুভেন্দু, কুণাল বললেন, ‘ছিদাম বহুরূপী’

Suvendu Adhikari : RSS-এর পোশাকে সঙ্ঘের অনুষ্ঠানে শুভেন্দু, কুণাল বললেন, ‘ছিদাম বহুরূপী’

নেতাজির জন্মবার্ষিকীতে আরএসএসের অনুষ্ঠানে শুভেন্দু অধিকারী ও সুকান্ত মজুমদার

তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেওয়ার পর তিনি একাধিকবার নিজেকে আরএসএস কর্মী বলে দাবি করেছেন। কিন্তু এই প্রথমবার তাঁকে দেখা গেল আরএসএসের সাদা জামা ও খাঁকি পোশাকে।

নেতাজির জন্মবার্ষিকী উপলক্ষে কলকাতার শহিদ মিনার এক বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছিল রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘ (আরএসএস)। সঙ্ঘের সেই অনুষ্ঠানে সাদা জামা, খাঁকি প্যান্ট ও মাথায় কালো টুপিতে দেখা গেল বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে। নিজের সেই ছবি টুইটারে শেয়ারও করেছেন শুভেন্দু। তা দেখে বিরোধী দলনেতাকে 'ছিদাম বহুরূপী' বললেন কুণাল ঘোষ।

তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেওয়ার পর তিনি একাধিকবার নিজেকে আরএসএস কর্মী বলে দাবি করেছেন। কিন্তু এই প্রথমবার তাঁকে দেখা গেল আরএসএসের সাদা জামা ও খাঁকি পোশাকে। তালু মাটির দিকে করে বুক হাত রেখে সঙ্ঘের শপথ নিয়েছেন তিনি। এই পোশাকে তাঁর সঙ্গী ছিলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ ও রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

তাঁর ছবি ও অনুষ্ঠানের ভিডিয়ো টুইটারে পোস্ট করেছেন শুভেন্দু আধিকারী। তাতে তিনি লিখেছেন, 'কলকাতায় আরএসএসের আয়োজিত অনুষ্ঠানে নেতাজিকে নিয়ে ভাষণ দিলেন সংঘের প্রধান মোহন ভাগবত। আরএসএস প্রধান বলেন, নেতাজির লক্ষ্যই আমার লক্ষ্য।'

বিরোধী দলনেতার এই পোশাক পরা নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি তৃণমূল নেতা কুণাল ঘোষ। তিনি পাল্টা টুইটে লিখেছেন, 'আপনি সাংসদ থাকাকালীন নেতাজি অর্ন্তধান রহস্য সমাধানের জন্য একটি শব্দও উচ্চারণ করেছিলেন কি? না কখনও করেননি। আর এখন আপনি 'ছিদাম বহুরূপী' হয়েছেন।'

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বন্ধ করুন