বাংলা নিউজ > বাংলার মুখ > বিয়ের আসরে এই 'ধামাকা' স্টাইলে তাক লাগালেন বর! রকেট গতিতে ভাইরাল ভিডিয়ো
ভাইরাল ভিডিয়োর দৃশ্য। সৌজন্য ফেসবুক, মোমেন্ট ফটোগ্রাফি ভিভিড পারসেপশন।
ভাইরাল ভিডিয়োর দৃশ্য। সৌজন্য ফেসবুক, মোমেন্ট ফটোগ্রাফি ভিভিড পারসেপশন।

বিয়ের আসরে এই 'ধামাকা' স্টাইলে তাক লাগালেন বর! রকেট গতিতে ভাইরাল ভিডিয়ো

  • কেউ এই নাচের নিন্দায় মত্ত, তো কেউ প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন!

পছন্দের মানুষটি কেমন হবেন, তা নিয়ে বহু অবিবাহিতার মনেই নানান রকমের স্বপ্ন থাকে। এমনকি বিয়ের আসরে কী কী মজা করা যায় তা নিয়েও বহু জনের মনে প্ল্যান থাকে। সব সময় যে সেই প্ল্যান ১০০ শতাংশ কার্যকর হয় , তা নয়। তবে, যে বিয়ের ভিডিয়ো আপাতত খবরের শিরোনাম কাড়ছে, সেখানে একটি তাক লাগানো দৃশ্য দেখা যাচ্ছে। ভিডিয়োতে বিয়ের আসরে বর ধরা দিলেন নাচের তালে। আসরে এন্ট্রি নিয়েই 'মুঝসে শাদি করোগি' গানের তালে কোমর দুলিয়ে সকলকে অবাক করে দেন তিনি। এরপর এই ভিডিয়ো শুধু ভাইরাল হওয়ার অপেক্ষা রাখে।

 

'মোমেন্ট ফটোগ্রাফি ভিভিড পারসেপশন' এর নির্মিত এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন জনৈক নেটিজেন। এরপর থেকে এই ভিডিয়ো কার্যত উসেইন বোল্টের গতিতেত ভাইরাল হয়ে চলেছে। বহু মহিলাই বলছেন, 'এমন জামাই পাইলে বিয়া কইরা ফেলমু..পাক্কা'। আবার অনেকে বলছেন, 'এরকম জামাই কই পাওয়া যায়'। এদিকে, ভিডিয়োতে দেখা যাচ্ছে, নাচের তালে ধীরে ধীরে হবু স্ত্রীকে হাত ধরে বর আনলেন আসরে। দুজনে মিলে জমালেন বিয়ের মতো এক সম্পর্ককে উদযাপনের আসর। বরের নাচের তালে যখন আশপাশের সকলে মোহিত, তখন হবু বধূ লজ্জায় লাল। এদিকে, নাচের আসর জমিয়ে কনেকে নিয়ে ততক্ষণে সোজা বিয়ের মণ্ডপের দিকে চলে গিয়েছেন বর। আর এই ভিডিয়োতেই কার্যত তোলপাড় সোশ্যাল মিডিয়া।

বিয়ের অনুষ্ঠানের দৃশ্য। ভিডিয়ো সৌজন্য ফেসবুক।
বিয়ের অনুষ্ঠানের দৃশ্য। ভিডিয়ো সৌজন্য ফেসবুক।
বিয়ের অনুষ্ঠানের দৃশ্য । ভিডিয়ো সৌজন্য ফেসবুক।
বিয়ের অনুষ্ঠানের দৃশ্য । ভিডিয়ো সৌজন্য ফেসবুক।

 

উল্লেখ্য়, বর্তমানে করোনা পরিস্থিতিতে বিয়ে ঘিরে একাধিক বিধি লাগু রয়েছে। জমায়েতের ক্ষেত্রে বহু জায়গাতেই আমন্ত্রিতদের সংখ্যা নির্দিষ্ট করা হচ্ছে। সেই পরিস্থিতিতে অবশ্য এমন বিয়ে হয়েছে ,নাকি করোনাকালের বহু আগে এমন বিয়ের দৃশ্য উঠে এসেছে তা জানা নেই অনেকেরই। তবে সোশ্যাল মিডিয়ায় আপাতত ভাইরাল এই ভিডিয়ো। কেউ এই নাচের নিন্দায় মত্ত, তো কেউ প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন!

 

বন্ধ করুন