বাংলা নিউজ > বাংলার মুখ > Watganj Murder Case: ওয়াটগঞ্জে দেহের খণ্ড অংশ উদ্ধারের ২৪ ঘণ্টার মধ্যে বেরিয়ে এল মহিলার পরিচিতি!ফেরার স্বামী, ধৃত ১

Watganj Murder Case: ওয়াটগঞ্জে দেহের খণ্ড অংশ উদ্ধারের ২৪ ঘণ্টার মধ্যে বেরিয়ে এল মহিলার পরিচিতি!ফেরার স্বামী, ধৃত ১

ওয়াটগঞ্জে হত্যাকাণ্ডের কিনারা করতে তৎপর পুলিশ।

যুবতীকে খুন করতে তাঁকে মদ্যপান করানো হয়েছিল বলেও প্রাথমিক তদন্তে অনুমান। পুলিশ বলছে, ওই মহিলা দুর্গা সরখেলের স্বামী মদ ও মাদকে আসক্ত। তিনি ছিলেন রিহ্যাবে। গত সোমবার দুর্গার স্বামী রিহ্যাব থেকে পালিয়ে আসেন।

ওয়াটগঞ্জে সিআইএসএফের পরিত্যক্ত আবাসনের চত্বর থেকে মহিলার দেহের খণ্ড খণ্ড অংশ উদ্ধার ঘিরে রীতিমতো চাঞ্চল্য ছড়ায়। দেহখণ্ড উদ্ধারের ২৪ ঘণ্টার মধ্যেই মহিলার পরিচিতি সামনে এসেছে। এরপর তদন্ত এগোতেই গ্রেফতার হয়েছে মহিলার স্বামীর ভাই। এদিকে মৃত দুর্গা সরখেলের স্বামী ফেরার। পুলিশের প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, মৃত দুর্গা সরখেলের বয়স ৩০ বছর।

যুবতীকে খুন করতে তাঁকে মদ্যপান করানো হয়েছিল বলেও প্রাথমিক তদন্তে অনুমান। পুলিশ বলছে, ওই মহিলা দুর্গা সরখেলের স্বামী মদ ও মাদকে আসক্ত। তিনি ছিলেন রিহ্যাবে। গত সোমবার দুর্গার স্বামী রিহ্যাব থেকে পালিয়ে আসেন। আর পালিয়ে বাড়িতেই আসেন। এদিকে, দুর্গার হত্যার পর থেকে ফেরার তাঁর স্বামী। তবে পুলিশের নজরে রয়েছে দুর্গার স্বামীর ভাই নীলাঞ্জন সরখেল। নীলাঞ্জনকেই এই হত্যা ঘিরে সন্দেহ করছে পুলিশ। লালবাজারের গোয়েন্দা আধিকারিকরা ও ওয়াটগঞ্জ থানার পুলিশ নীলাঞ্জনকেই এই বিষয়ে সন্দেহ করছে। বুধবার রাতেই নীলাঞ্জনকে আটক করেছে ওয়াটগঞ্জ থানার পুলিশ। 

(Rajnath speech of moye moye Video: ইন্ডিয়া ব্লককে জনতা 'মোয়ে মোয়ে' করে দেবে- ভাইরাল ট্রেন্ড ধরে ভাষণ রাজনাথের )

( Moong daal Benefits:গরমে হজমশক্তি ভালো রাখতে মুগের ডাল খাচ্ছেন তো! এর বাকি গুণাগুণও কিছু কম নয়)

( Lok sabha vote 2024 survey:যোগীগড়ের ৮০ আসনে কি ‘কাঁটে কি টক্কর’? BSP কি হবে বিরোধীদের জন্য ফ্যাক্টর! সমীক্ষা যা বলছে…)

পুলিশ সূত্রে দাবি, সোমবার রাতে বাড়ি পালিয়ে এসে, আকণ্ঠ মদ পান করেছিলেন দুর্গার স্বামী। স্ত্রীকেও জোর করে মদ্যপান করানো হয়েছিল সেই রাতে বলে অভিযোগ। এরপরই দু'জনের মধ্যে প্রবল বচসা শুরু হয়েছিল বলেও অভিযোগ রয়েছে। প্রাথমিক অনুমান, মদের ঘোরে স্ত্রীকে হত্যা করেছিলেন স্বামী। অভিযোগ, এরপর দেহটিতে খণ্ড খণ্ড করে কাটা হয়। ভারী ধারালো অস্ত্র দিয়ে ঘষে দেহকে ৯ খণ্ড করা হয়েছিল। একটি প্লাস্টিকে, যুবতীর মাথা, বুক, পেট, হাতের কিছু অংশ বাদে, ২ টি পা পোরা হয়। বাকি অংশ অন্য প্লাস্টিকে পোরা হয়। তবে দেহের বাকি অংশ কোথায় তা খতিয়ে দেখছে পুলিশ। মোট ৩ টি কালো প্লাস্টিকে মোড়ানো ছিল মহিলার দেহ। জানা যাচ্ছে, বিয়ের পর থেকেই মদের আসক্তি বাড়তে থাকে দুর্গার স্বামীর। তাঁকে রিহ্যাবেও পাঠানো হয়েছিল বলে খবর। তবে এক্ষেত্রে দুর্গার দেওরের ভূমিকা কী ছিল, বা দুর্গার সঙ্গে তাঁর স্বামীর ভাইয়ের সম্পর্ক কীরকম ছিল, তা খতিয়ে দেখছে পুলিশ। প্রশ্ন উঠছে কোনও টাকার লেনদেন ঘিরেই কি এই হত্যাকাণ্ড?

 

 

 

 

বাংলার মুখ খবর

Latest News

IPL 2024 Points Table: GT-কে হারিয়ে এক লাফে ছয়ে উঠল DC, পতন হল শুভমনদের ভাটপাড়ায় উদ্ধার তাজা বোমা, নিষ্ক্রিয় করল পুলিশ, একে অপরকে নিশানা পার্থ-অর্জুনের ‘‌এক বছর, এক প্রধানমন্ত্রী ফর্মুলা বানাচ্ছে ইন্ডিয়া জোট’‌, আশঙ্কা প্রকাশ মোদীর বিদ্যুৎ বাঁচাতে হাঁসফাঁস গরমে কত ডিগ্রিতে রাখতে হবে এসি? পরামর্শ দিলেন মমতা লন্ডন-আবু ধাবি নয়, অনন্ত-রাধিকার বিবাহ বাসর বসবে অন্য এক রূপকথার শহরে! ইংরেজিতে দুর্বল হওয়ায় ভালো পরীক্ষা দিতে পারেননি, আত্মঘাতী মেডিক্যালের ছাত্রী এক ভারতীয় ক্রিকেটারের সঙ্গে নাকি প্রেম করছেন,সচিনের কোলের মেয়েটিতে চিনতে পারলেন লোকসভা ভোট কোন রাজ্যে কটা আসন পাবে বিজেপি? গুণে গুণে বলে দিলেন মমতা শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC আজব টুইস্ট!এই কেন্দ্রে নিজের প্রার্থী ছেড়ে অন্য দলের প্রার্থীকে ভোটের আপিল কংএর

Latest IPL News

শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.