বাংলা নিউজ > বাংলার মুখ > Adenovirus: অ্যাডিনোভাইরাস নিয়ে স্বাস্থ্যমন্ত্রীর বিবৃতি দাবি করে বিধানসভায় বিজেপির বিক্ষোভ

Adenovirus: অ্যাডিনোভাইরাস নিয়ে স্বাস্থ্যমন্ত্রীর বিবৃতি দাবি করে বিধানসভায় বিজেপির বিক্ষোভ

বিধানসভা চত্ত্বরে বিজেপি বিধায়কদের বিক্ষোভ। (নিজস্ব চিত্র)

তাঁরা স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যেরও বিবৃতিও দাবি করেন।এর জবাবও দিয়েছেন চন্দ্রিমা।

অ্যাডিনোভাইরাস পরিস্থিতি নিয়ে স্বাস্থ্যমন্ত্রীর বিবৃতি দাবি করে বিধানসভায় বিক্ষোভ দেখাল বিজেপি। এদিন বিবৃতি দাবি করে বিধানসভার বাইরে প্ল্যাকার্ড, স্লোগান দিয়ে বিক্ষোভ দেখান বিজেপি বিধায়করা। তাঁরা স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যেরও বিবৃতিও দাবি করেন। এই বিবৃতি প্রসঙ্গে চন্দ্রিমা ভট্টাচার্য জানিয়ে দেন নতুন করে বিবৃতি দেওয়ার প্রয়োজন নেই। তিনি বলেন, 'মুখ্যমন্ত্রী ইতিমধ্যেই একাধিক ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন। নতুন করে আর বিবৃতি দেওয়ার দরকার নেই।' প্রসঙ্গত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অধীনেই রয়েছে স্বাস্থ্য দফতর।

এদিকে কলকাতার হাসপাতালে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে শিশু মৃত্যু অব্যাহত। বৃহস্পতিবারও তিন শিশুর মৃত্যু হয়েছে কলকাতার হাসপাতালে। এদিন কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে এক শিশুর মৃত্যু হয়েছে। অন্য দিকে বিসি রায় শিশু হাসপাতালে দু'জন শিশু মারা গিয়েছে। তবে তারা অ্যাডিনো আক্রান্ত ছিল কি না তা জানা যায়নি।

কিছুদিন আগেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের হাসপাতালগুলোকে শ্বাসকষ্টের সমস্যা সংক্রান্ত প্রয়োজনীয় চিকিৎসাব্যবস্থা নিয়ে প্রস্তুত থাকার কথা বলেছেন। নবান্ন থেকেও দশ দফা অ্যাডভাইসারি জারি হয়েছে। হাসপাতালগুলোকে পর্যাপ্ত অক্সিজেনের ব্যবস্থা রাখারও নির্দেশ দেওয়া হয়েছে।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

'কল্লু কা বিয়াহ'! প্রথমবার ভোজপুরী ছবিতে, কাজ করতে গিয়ে কোন সমস্যায় পড়েন খরাজ? বেঙ্গালুরু বিস্ফোরণের তদন্ত করবে NIA, কারা ছিল এর পেছনে? ব্যবসায় বিপুল লাভ, দাম্পত্য প্রেম থাকবে তুঙ্গে! শিবরাত্রির পর লাকি কোন কোন রাশি? ঠান্ডা, তার উপর বৃষ্টির সম্ভাবনা, ধরমশালায় ঘরের মাঠের আবহাওয়া পাবে ইংল্যান্ড ‘মানুষ একদিন জবাব দেবে’, নন্দীগ্রাম মামলা নিয়ে নাম না করে শুভেন্দুকে নিশানা মমতা কাজ করবেন ৫০ দিন, টাকা মিলবে ১০০ দিনের! ঘোষণা মমতার, কবে চালু? কাদের সুযোগ? বাংলার শুভদীপকে হারিয়ে ট্রফি জয় নিয়ে বিতর্ক, আগামীর স্বপ্ন নিয়ে মুখ খুললেন বৈভব রাজ্যে এক দফায় ভোট চাইছে তৃণমূল, নির্বাচন কমিশনে আর কী চাইল অন্যান্য দলগুলি কোহলি, গম্ভীর ও নবীনের মধ্যে কী নিয়ে বিবাদ হয়েছিল? পর্দা তুললেন আফগান ক্রিকেটার খাদানে রেট্রো লুকে দেব! কোথায় চলছে শ্যুটিং?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.