বাংলা নিউজ > ব্র্যান্ড পোস্ট > Samsung Galaxy F54 5G Smartphone: রাতের আকাশে ফটোগ্রাফির জন্য প্রস্তুত হোন! শীঘ্রই আসছে Samsung Galaxy F54 5G

Samsung Galaxy F54 5G Smartphone: রাতের আকাশে ফটোগ্রাফির জন্য প্রস্তুত হোন! শীঘ্রই আসছে Samsung Galaxy F54 5G

Samsung Galaxy F54 5G স্মার্টফোন

স্যামসাংয়ের লেটেস্ট অফারটি আপনার সৃজনশীলতাকে এমনভাবে প্রকাশ করতে সাহায্য করবে, যা আপনি কখনও কল্পনাও করতে পারেননি।স্যামসাংয়েরF সিরিজের নতুন Samsung Galaxy F54 5G ফোনটি এক অবিশ্বাস্য মূল্যের ডিলের প্রতিশ্রুতি দিচ্ছে। কারণ এটি একটি সেরা-ইন-ক্লাস ক্যামেরা-সহ টপ-অফ-দ্য-লাইন বৈশিষ্ট্যে পুরোপুরি পরিপূর্ণ।

শ্যুট করুন। নতুন কিছু তৈরি করুন। শেয়ার করুন। রিপিট করুন।

স্যামসাংয়ের লেটেস্ট অফারটি আপনার সৃজনশীলতাকে এমনভাবে প্রকাশ করতে সাহায্য করবে, যা আপনি কখনও কল্পনাও করতে পারেননি।স্যামসাংয়ের F সিরিজের নতুন Samsung Galaxy F54 5G ফোনটি এক অবিশ্বাস্য মূল্যের ডিলের প্রতিশ্রুতি দিচ্ছে। কারণ এটি একটি সেরা-ইন-ক্লাস ক্যামেরা-সহ টপ-অফ-দ্য-লাইন বৈশিষ্ট্যে পুরোপুরি পরিপূর্ণ।

নিত্যদিনের কাজের জন্য মানুষ গ্যালাক্সি স্মার্টফোনের উপর নির্ভর করেন এবং একদম নতুন স্মার্টফোনটি আপনার জীবনকে শীঘ্রই পালটে দিতে আসছে।শীঘ্রই লঞ্চ হতে চলেছে Galaxy F54 5G। সত্যিই কিছু অবিশ্বাস্য বৈশিষ্ট্য-সহ স্যামসাংয়ের যুগান্তকারী F সিরিজের লাইন-আপে যুক্ত হয়েছে। যে তালিকার শীর্ষে রয়েছে অসাধারণ ক্যামেরা, যা আপনাকে এই প্রযুক্তি-প্যাকড স্মার্টফোনের প্রেমে পড়তে বাধ্য করবেই। এখনও যদিও স্যামসাং সমস্ত স্পেসিফিকেশন প্রকাশ করেনি। তবে এখনও যা জানা গিয়েছে, তাতে এই F সিরিজের ফ্ল্যাগশিপ সমতুল্য ফোনে একটি প্রো-লেভেল ক্যামেরা-সহ নানা উন্নত বৈশিষ্ট্য আছে। যা আপনার প্রতিদিনকে সম্পূর্ণরূপে পালটে দিতে বাধ্য করবে।

<p>Galaxy F54 5G স্মার্টফোন</p>

Galaxy F54 5G স্মার্টফোন

আপনি প্রকৃত অর্থে সন্ধ্যা থেকে ভোর পর্যন্ত নন-স্টপ শ্যুট করতে পারবেন – গ্রীষ্মের ছুটিতে, পূর্ণিমা রাতে তাজমহলে ভ্রমণের এক অবিশ্বাস্য স্মৃতি তৈরি করুন, রাতের আকাশে নক্ষত্রপুঞ্জ দেখুনবা আপনার প্রিয় বন্ধুর জন্মদিনে একটি অসাধারণ ভিডিয়ো বানিয়ে ফেলুন, স্মৃতিকথা তৈরি করুন ক্যান্ডেল লাইট ডিনারের মধ্যে, এমন কিছু নেই, যা এই আশ্চর্যজনক ক্যামেরাটি সহজে ক্যাপচার করতে পারে না।

এমন শোনা গিয়েছে যে ক্যামেরা সিস্টেমে আছে একটি উন্নত বিগ পিক্সেল সেন্সর,এআই (AI) প্রসেসিংয়ের জন্য ১২ ফ্রেমের উন্নত প্রক্রিয়াকরণ ক্ষমতা, পিছনের ও সামনের ক্যামেরার জন্য ডেডিকেটেড নাইট মোড ওরফে নাইটোগ্রাফি মোড। যা লাগবে সেইসব কম আলোর সেলফিগুলির জন্য, যে বিষয়টা আপনি স্রেফ কল্পনাই করেছেন এতদিন। এটাও শোনা গিয়েছে যে স্মার্টফোনের ক্যামেরায় অ্যাস্ট্রোল্যাপসও থাকবে, যেটি ব্যবহার করে আপনি উজ্জ্বলতা এবং স্বচ্ছতার সঙ্গে রাতের আকাশের সমস্ত মহিমা ক্যাপচার করতে সক্ষম হবেন।

স্যামসাং স্মার্টফোনে আইকনিক নো শেক ক্যাম বৈশিষ্ট্যও আছে। এই মডেলটিতে একটি আপগ্রেডের সঙ্গে আসবে, কারণ OIS ফোনে যখনই কোনও ঝাঁকুনি বা অন্যান্য প্রতিক্রিয়ার আভাস পায়, তখন OIS যান্ত্রিকভাবে ইমেজ সেন্সরের ভারসাম্য বজায় রাখে। আপনি নো শেক ক্যাম এবং 4K ভিডিয়ো ক্ষমতার জন্য পাবেন পরিষ্কার, স্থিতিশীল ভিডিয়ো এবং DLSR ক্যামেরার সব ক্ষমতা এবার আপনার হাতের মুঠোতে পাবেন এই স্মার্টফোনে।

<p>Galaxy F54 5G স্মার্টফোন</p>

Galaxy F54 5G স্মার্টফোন

স্যামসাংয়ের এই নতুন Galaxy F54 5Gস্মার্টফোন শীঘ্রই বাজারে আসছে। ৬ জুন আসছে বাজারে। আপনি যদি এমন একটি নতুন স্মার্টফোনের খোঁজ করেন, যা আপনার তালিকার অনুযায়ী স্টাইল, পারফরম্যান্স এবং ক্যামেরার চাহিদা পূরণ করবে, তাহলে মাত্র ৯৯৯ টাকায় আপনার Samsung F54 5G প্রি-রিসার্ভ করতে Flipkart বা Samsung.com-এ যান এবং প্রি-বুকের সময় অতিরিক্ত ২,০০০টাকা ছাড় পান। তারপর শ্যুট করুন, নতুন কিছু তৈরি করুন, শেয়ার করুন, রিপিট করুন, আপনার তোলা ছবিই সব কথা বলুক!

সতর্কীকরণ (ডিসক্লেমার): এই নিবন্ধটি ব্র্যান্ডের পক্ষে এইচটিব্র্যান্ড স্টুডিও দ্বারা তৈরি করা হয়েছে। এই প্রবন্ধ লেখার কাজে HT Media-র কোনও সাংবাদিক নিযুক্ত ছিলেন না। এই প্রবন্ধে লেখা তথ্যের সত্যনিষ্ঠতা, প্রাসঙ্গিকতা, যথার্থতা, বৈধতা নিয়ে কোনও দাবি করে না HT Media।

ব্র্যান্ড পোস্ট খবর
বন্ধ করুন

Latest News

হোটেলে চলছিল মধুচক্র, হানা দিয়ে ২ নাবালিকাসহ ১১ জনকে গ্রেফতার করল পুলিশ পিচে ফাটল আছে, এখানে বল ঘুরবেই- রাঁচির বাইশ গজ নিয়ে মুখ খুললেন বিক্রম রাঠোর রাতেই কলকাতা-সহ একাধিক জেলায় বৃষ্টি, ৫০ কিমিতে ঝড়, কতদিন আরও এরকম চলবে? মন্দিরের টাকাতেও ভাগ বসাচ্ছে কংগ্রেস, বিজেপির তোপের কী জবাব কর্ণাটকের মন্ত্রীর? মহাশিবরাত্রির দিন চার প্রহরের পুজোর নিয়ম বিধি সম্পর্কে জেনে নিন 6G ইন্টারনেট চালু করার জন্য স্যাটেলাইট উৎক্ষেপণ করল চিন আমি জঙ্গি!বেঙ্গালুরুতে বিমান ছাড়ার আগেই নামলেন ছাত্র, CISF প্রশ্ন করতেই এল জবাব অ্যাঞ্জিয়োগ্রাফি করা যাবে কার্বন-ডাই-অক্সাইড দিয়ে! মেয়েকে বশীকরণ! ‘শয়তান’ মাধবনের ব্ল্যাক ম্যাজিকের সামনে অসহায় অজয়, দেখুন ভিডিয়ো ঘি নাকি মাখন? কোনটি খেলে শরীরের বেশি ক্ষতি হয়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.