বাংলা নিউজ > ব্র্যান্ড পোস্ট > বাঙালিদের নয়া ডিজিটাল গন্তব্যস্থল, নতুন রূপে ইউটিউব চ্যানেল লঞ্চ Fever FM-এর
নতুন রূপে ইউটিউব চ্যানেল লঞ্চ Fever FM-এর
নতুন রূপে ইউটিউব চ্যানেল লঞ্চ Fever FM-এর

বাঙালিদের নয়া ডিজিটাল গন্তব্যস্থল, নতুন রূপে ইউটিউব চ্যানেল লঞ্চ Fever FM-এর

  • Fever 104 FM নিজেদের ইউটিউব চ্যানেল 'বাংলা ফিভার'কে নতুন রূপে প্রস্তুত করেছে।

বিগত প্রায় দেড় দশক কলকাতার অন্যতম প্রধান রেডিও স্টেশন হিসেবে নিজের স্থান পাকা করেছে Fever FM। কলকাতার মানুষের জীবনে একটি অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে উঠেছে ‘দ্য দাদা অফ এন্টারটেইনমেন্ট’। শহরের সবচেয়ে বিনোদনমূলক শোগুলি পরিবেশন করে মানুষের মন জয় করেছে Fever FM। সংস্থার দাবি, টলি বাফ এবং টলি স্টারদের অফিসিয়াল গন্তব্য Fever FM। শহরের হাই প্রোফাইল দুটি দল - কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) এবং এটিক মোহনবাগানের অফিশিয়াল পার্টনারও হল Fever FM। 'কমলা অ্যান্ড হ্যাপি টু ডিস্টার্ব', 'গভীর রাতের গোপন কথা' এবং 'বৃষ্টির গল্প'-এর মতো একাধিক হাইভোল্টেজ বিনোদনমূলক সেগমেন্টের জন্যই সকলের পছন্দের ডেস্টিনেশন হল Fever FM।

শহরের সবচেয়ে বিনোদনমূলক শোগুলি পরিবেশন করে মানুষের মন জয় করেছে Fever FM।
শহরের সবচেয়ে বিনোদনমূলক শোগুলি পরিবেশন করে মানুষের মন জয় করেছে Fever FM।

এই সাফল্যের উপর ভর করেই কলকাতার Fever 104 FM এখন নিজেদের ইউটিউব চ্যানেল 'বাংলা ফিভার'-কে নতুন ভাবে প্রস্তুত করেছে। সারা বিশ্বের বাঙালিদের কাছে জনপ্রিয় ডিজিটাল গন্তব্য স্টেশন হয়ে উঠতে চলেছে এটি। এখানে ক্লিক করুন

Fever 104 এফএম এয়ারওয়েভে সম্প্রচারিত জনপ্রিয় কিছু শো নিয়ে তৈরি দুর্দান্ত একটি কনটেন্ট লাইন আপের জন্য 'বাংলা ফিভার' গর্বিত। অন এয়ার কন্টেন্টগুলি শ্রোতাদের মধ্যে উন্মাদনা সৃষ্টি করেছে ইতিমধ্যেই। সেই ধারা বজায় রেখেই 'বাংলা ফিভার' ইউটিউব চ্যানেলে ১০০ শতাংশ নতুন কনটেন্টের লাইন আপ চালু করা হবে!

নতুন ইউটিউব লঞ্চের অনুষ্ঠানে বক্তৃতায় রাখার সসময় এইচটি মিডিয়া লিমিটেড এবং নেক্সট মিডিয়াওয়ার্কস লিমিটেডের রেডিও অ্যান্ড এন্টারটেইনমেন্টের সিইও রমেশ মেনন বলেন, 'ছোটো শহরগুলিতে ডেটা খরচের প্রসারের সঙ্গে আঞ্চলিক কনটেন্ট ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে। যেই আঞ্চলিক ভাষাগুলির শ্রোতাদের সবথেক বেশি আকৃষ্ট করছে, তার মধ্যে বাংলা শীর্ষস্থানে রয়েছে। আর তাই আমরা এই ভাষার উপর ফোকাস করতে চাই। Fever FM কলকাতা উদ্ভাবনী বাংলা প্রোগ্রামিং-এর ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করেছে। এবার ইউটিউবে Fever ফ্র্যাঞ্চাইজিকে প্রসারিত করার মাধ্যমে গোটা বিশ্বে বাঙালিদের একটি কমিউনিটি গড়ে তুলব আমরা।'

Fever 104 এফএম এয়ারওয়েভে সম্প্রচারিত জনপ্রিয় কিছু শো নিয়ে তৈরি দুর্দান্ত একটি কনটেন্ট লাইন আপের জন্য 'বাংলা ফিভার' গর্বিত।
Fever 104 এফএম এয়ারওয়েভে সম্প্রচারিত জনপ্রিয় কিছু শো নিয়ে তৈরি দুর্দান্ত একটি কনটেন্ট লাইন আপের জন্য 'বাংলা ফিভার' গর্বিত।

উল্লেখ্য, দ্য ফিভার নেটওয়ার্ক (এইচটি মিডিয়া লিমিটেড পরিচালিত) চারটি স্বতন্ত্র রেডিও স্টেশন নিয়ে গঠিত - ফিভার এফএম, রেডিও নশা পঞ্জাবি ফিভার এবং রেডিও ওয়ান। ফিভার এফএম এবং রেডিও নশা যথাক্রমে হিন্দি সমসাময়িক হিট রেডিও (CHR) এবং রেট্রো বলিউড স্পেসে শীর্ষস্থানে রয়েছে। পঞ্জাবি ফিভার দিল্লির প্রথম পঞ্জাবি রেডিও স্টেশন এবং রেডিও ওয়ান আন্তর্জাতিক ফর্ম্যাটে খুব জনপ্রিয়।

বন্ধ করুন