বাংলা নিউজ > ব্র্যান্ড পোস্ট > Samsung Fab Grab Fest: স্যামসাং ফ্যাব গ্র্যাব ফেস্টে ফোন, ফ্রিজ, এসি-সহ অনেক কিছুর ওপর দারুণ ডিল পান

Samsung Fab Grab Fest: স্যামসাং ফ্যাব গ্র্যাব ফেস্টে ফোন, ফ্রিজ, এসি-সহ অনেক কিছুর ওপর দারুণ ডিল পান

স্যামসাং ফ্যাব গ্র্যাব ফেস্ট

স্যামসাং ফ্যাব গ্র্যাব ফেস্ট (Samsung Fab Grab Fest) আবার ফিরে এসেছে! আপনার পছন্দের জিনিস এবার অবিশ্বাস্য ডিসকাউন্টে কিনুন।

এবার এই গ্রীষ্মে সবচেয়ে কম  মূল্যে আপনার প্রিয় স্যামসাং-এর (Samsung) প্রোডাক্টস  হাতে পান। হ্যাঁ, হ্যাঁ আপনি ঠিকই পড়ছেন। বছরের সবচেয়ে বড় উন্মত্ত করা কেনাকাটার উৎসব - স্যামসাং ফ্যাব গ্র্যাব ফেস্ট (Samsung Fab Grab Fest) আবার ফিরে এসেছে, অবিশ্বাস্য ডিলের সঙ্গে। সর্বাধিক বিক্রিত  স্মার্টফোন মডেলগুলিতে ৫৭ শতাংশ ছাড় পান  এবং গেমিং মনিটরে ৫৮ শতাংশ ছাড় পান, টিভি, রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, ট্যাবলেট এবং আরও অনেক উপকরণের  উপর ৪০ শতাংশ ছাড় পান, এই বাম্পার সেলে প্রত্যেকের জন্য কিছু না কিছু রয়েছেই।

এই বছরের ডিলগুলি  আগের চেয়ে আরও ভালো, তাই নিশ্চিত হন যে স্টক দ্রুত ফুরিয়ে যাওয়ার আগেই  আপনি সেগুলি কিনে ফেলেছেন।

আরম্ভর জন্যে, চটকদার Galaxy S21 FE 5G স্মার্টফোনটি দ্রুত বিক্রি হচ্ছে মাত্র ২৯,৯৯৯ টাকায় এবং সীমিত স্টকই বেঁচে আছে। ‘আমি যখন Galaxy S21 FE 5G-এর দাম দেখলাম তখন আমি আমার চোখে বিশ্বাস করতে পারিনি। এই অসাধারণ স্মার্টফোনটি, যা পারফরম্যান্স বৈশিষ্ট্যে পরিপূর্ণ, বিক্রয়ের পরে মাত্র ২৭,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছিল এবং তার সঙ্গে HDFC-র ক্যাশব্যাক অফার— এমন একটি অফার পেলাম যা ছেড়ে দেওয়া যায় না, যদিও আমি ভালো দামে একটি এসি খুঁজতে লগ ইন করেছিলাম। ফ্যাব গ্র্যাব ফেস্টের (Fab Grab Fest) ডিলগুলি সত্যিই অবিশ্বাস্য,’ গুরগাঁওয়ের একটি নামী এমএনসি-র একজন ম্যানেজমেন্ট ট্রেনি সুশান্ত রাবরা বলেছেন।

Galaxy S21 FE 5G তে চলতি লাইটনিং ডিলের সঙ্গে, Samsung-এর সর্বাধিক বিক্রির তালিকায় আরও অনেক জিনিস রয়েছে, যেমন Galaxy S23 Ultra, যা একচেটিয়াভাবে ফ্যাব গ্র্যাব ফেস্টে (Fab Grab Fest) উপলব্ধ রয়েছে. ‘আমি অনলাইনে ১,০৬,৯৯৯ টাকায় Galaxy S23 দেখে প্রায় কিনেই ফেলেছিলাম, কিন্তু হঠাৎ ফ্যাব গ্র্যাব ফেস্টের (Fab Grab Fest) একটি বিজ্ঞাপন দেখি । যখন আমি ব্যানারে ক্লিক করি, তখন আমি Samsung.com-এর ওয়েবসাইটে পৌঁছাই যেখানে আমি Galaxy S23-র একটি আপগ্রেডেড মডেল পেয়ে যাই, Galaxy S23 Ultra একটি সিলিকন কভার-সহ মাত্র ১,০৩,১২৩ টাকায় বাই মোর সেভ মোর (Buy More Save More) ডিল ব্যবহার করে। আমাকে বিশ্বাস করুন, এই সেলের চেয়ে ভালো আর কিছু হতে পারে না,’ আকাশ বাঙ্কা, একজন কর্পোরেট আইনজীবী বলেছেন।

আপনিও, এসি, স্মার্টফোন, ওয়াশিং মেশিন এবং রেফ্রিজারেটরের সর্বাধিক বিক্রিত স্যামসাং মডেলগুলিতে আকর্ষণীয় ও জনপ্রিয় অফারগুলির সুবিধা নিতে পারেন। প্রতিটি সেগমেন্টে এমন ডিল রয়েছে যা আপনার প্রত্যাশা ছাড়িয়ে যেতে বাধ্য।

শপিং স্প্লার্জ স্মার্টফোনেই শেষ হয় না! অন্যান্য কিছু অফার যা আপনি মিস করতে পারবেন না তার মধ্যে রয়েছে একটি 253L ডাবল ডোর রেফ্রিজারেটর যা গ্রীষ্মের গরমকে পরাজিত করতে ২০,৯৯০ টাকার কম দামে পেয়ে যাব। এই আশ্চর্যজনক ফ্রিজটি ৫০ শতাংশ পর্যন্ত কম শক্তি ব্যবহার করার প্রতিশ্রুতি দেয়, কারণ এটির ভিতরে রয়েছে একটি ডিজিটাল ইনভার্টার প্রসেসর, যা আপনার প্রয়োজনীয় কুলিং দেওয়ার জন্য নিজের গতি আপনাআপনি সামঞ্জস্য করে নেবে। এটি  লোড শেডিংয়ের হাত থেকে আপনার খাবারকে বাঁচাতে সাহায্য করবে, ফ্রিজারে একটি শীতল প্যাক রয়েছে যা আপনার খাবারকে ১২ ঘণ্টা পর্যন্ত 0 ডিগ্রির নিচে রাখতে সাহায্য করবে যাতে আপনার খাবার খারাপ না হয়ে যায়।

আপনি এবার গ্রীষ্মের তাপেও  ঠাণ্ডা থাকতে পারবেন Samsung-এর  WindFree AC বাবহার করে, যা ৩৫,০০০ টাকার কম দামে আপনি পেয়ে যাবেন. ‘আমাদের সবেমাত্র বাচ্চা হয়েছে এবং বাচ্চার নিরাপত্তার জন্য আমরা আরও উন্নত এবং নিরাপদ কিছুর জন্য আমাদের পুরানো এসি পাল্টাতে চাইছিলাম. স্যামসাং উইন্ডফ্রি এসি একটি অনন্য প্রযুক্তি ব্যবহার করে ২৩,০০০টি মাইক্রো এয়ার হোলের মাধ্যমে এমনভাবে বাতাস ছড়িয়ে দেয় যাতে আপনি কখনই ঠান্ডা বাতাসের খসড়া থেকে অপ্রীতিকর ঠাণ্ডা অনুভব করবেন না। এটি প্রায় ৯৯ শতাংশ ক্ষতিকারক ব্যাকটেরিয়া ফিল্টার করে দেয় যা  আপনার  ঘরের  বাতাস তাজা করে তোলে। আমরা আমাদের বাচ্চার জন্যে এটাই চেয়েছিলাম. আমি ২টি এসি কিনেছি — একটি বেডরুমের জন্য এবং একটি লিভিং রুমের জন্য এবং অতিরিক্ত ১০ শতাংশ ছাড়ও পেয়েছি’, অজয় বানসাল, একজন উদ্যোক্তা বলেছেন।

সপ্তাহের মাঝে ক্লান্ত হয়ে উঠেছেন? আসুন 4K UHD স্মার্ট টিভিতে বাড়িতে বসে IPL স্ক্রীনিং করে আপনার ক্লান্তি দূর করা যাক, যেখানে আপনি প্রতিটি শট স্পষ্টতার সঙ্গে দেখতে পারবেন, এমনকী বিশুদ্ধ রঙের সঙ্গে গেমের সেরা বিবরণও লক্ষ্য করতে পারবেন. এর শক্তিশালী 4K ক্রিস্টাল প্রসেসর আপনাকে সেরা রেজোলিউশন এর মাধ্যমে স্টেডিয়ামের অনুভূতি এবং ম্যাচটি সরাসরি দেখার অনুভূতি দেবে।

‘আমি একটি 4K UHD টিভি কিনতে চেয়েছিলাম এবং আমার Crystal 4K UHD স্মার্ট টিভির সঙ্গে একটি স্লিম ফিট ক্যামেরা বিনামূল্যে পেয়েছি মাত্র ২৯,৪৯০ টাকায়। এই টিভিতে IOT বৈশিষ্ট্যটি রয়েছে যা আমার বাড়িটিকে একটি স্মার্ট হাবে পরিণত করে তুলেছে যেখানে স্মার্টথিংস বৈশিষ্ট্যের মাধ্যমে সমস্ত ডিভাইস একে অপরের সাথে যুক্ত  রয়েছে। স্মার্টথিংস ফিচার, এবং এখন  আমি তাদের প্রত্যেককে নিয়ন্ত্রণ করতে পারি’, বলেছেন রুদ্রবীর সিং, যিনি একটি আইটি ফার্মের প্রোগ্রাম ম্যানেজার হিসেবে কাজ করেন।

ফ্যাব গ্র্যাব ফেস্টের বাইরে দেখার আর কোনো কারণ নাই আপনার কাছে. আপনি এখানে আপনার গ্রীষ্মের পছন্দের লিস্টে থাকা সমস্ত স্যামসাং প্রোডাক্ট সবচেয়ে বেশি প্রতিযোগিতামূলক মূল্য পাবেন , তা গ্রীষ্মের গরমকে  হারানোর জন্য একটি নতুন এসিই হোক, বা একটি বড় ফ্রিজ যা আপনার পুরো সপ্তাহের মুদিখানার জিনিস অনায়াশে রাখতে পারবে, অথবা একটি নতুন স্মার্টফোন আশ্চর্যজনক ছবি তুলতে এই গ্রীষ্মের ছুটিতে যা আপনি এইমাত্র আপনার পরিবারের সাথে পরিকল্পনা করেছেন।

সুতরাং, ৪ মে থেকে শুরু হওয়া এই সবচেয়ে প্রিয় সেলটি মিস করবেন না। আপনি যদি ভাবছেন কীভাবে কখনো দেখা না-দেখা এই ডিলগুলিতে হাত পেতে পারেন, তাহলে স্যামসাং শপ অ্যাপে (Samsung Shop app) যান বা আপনার কাছের যে কোনও একটি এক্সক্লুসিভ স্যামসাং (Samsung) স্টোরে যান এবং আপনার পছন্দের স্যামসাং (Samsung) প্রোডাক্টগুলিতে আশ্চর্য  ডিল বেছে নিন।

এখন আপনার স্যামসাং শপ অ্যাপটিতে (Samsung Shop app) থাকা উচিত কোনও সন্দেহ ছাড়াই। প্লে স্টোর (Play Store) থেকে শপ অ্যাপটি (Shop app) ডাউনলোড করুন এবং  ফ্যাব গ্র্যাব ফেস্টে (Fab Grab Fest) সেরা অফার দাবি করার জন্য প্রস্তুত হন. এটিকে আরও প্রলুব্ধ করতে, স্যামসাং (Samsung) অ্যাপটি ডাউনলোড করার সময় ৪,৫০০ টাকা মূল্যের একটি স্বাগতম ভাউচার অফার করছে।

আপনি যত কিনবেন তত সঞ্চয় করবেন! আপনি নির্দিষ্ট প্রোডাক্ট  কিনলে চূড়ান্ত বিলে অতিরিক্ত ৫ শতাংশ ছাড় পাবেন , আপনি বিভিন্ন প্রোডাক্ট সমন্বয়ও করতে পারেন এবং অতিরিক্ত ছাড় পেতে পারেন. বিশেষ বিক্রয় মূল্য ছাড়াও, আপনি ৪,৫০০ টাকা পর্যন্ত একটি ওয়েলকাম ভাউচার ছাড় এবং প্রথমবার ৩ শতাংশ পর্যন্ত লয়্যালটি পয়েন্ট  পাবেন। এছাড়াও আপনি নামি ব্যাঙ্কগুলির ডেবিট এবং ক্রেডিট কার্ডগুলিতে ব্যাঙ্ক ক্যাশব্যাক এবং Axis Bank কার্ডগুলিতে অতিরিক্ত ১০ শতাংশ ছাড়ের জন্য যোগ্য হবেন। স্যামসাং ফ্যাব গ্র্যাব ফেস্টে (Samsung Fab Grab Fest) পুরনো স্মার্টফোনের বা ট্যাবলেটের  বিনিময়ে একেবারে নতুন প্রোডাক্ট  ট্রেড করার সময় স্যামসাং সর্বোচ্চ বিনিময় মূল্যের প্রতিশ্রুতি দিচ্ছে।

আপনি যদি কেনার আগে প্রোডাক্টগুলি দেখতে চান তবে আপনি Samsung Exclusive স্টোরে যেতে পারেন এবং শুধুমাত্র দোকানেই উপলব্ধ যে আকর্ষণীয় সুবিধাগুলি আছে তা  পেতে পারেন. আরও জানতে, এখানে একটি WhatsApp বার্তা পাঠান:

https://api.whatsapp.com/send?phone=919870494949&text=Fab%20Grab%20Fest-%20Hottest%20Deals.

তাড়াতাড়ি করুন! সেরা অফারগুলি চলে যাওয়ার আগে লুফে নিন।

সতর্কীকরণ (ডিসক্লেমার): এই নিবন্ধটি ব্র্যান্ডের পক্ষে এইচটিব্র্যান্ড স্টুডিও দ্বারা তৈরি করা হয়েছে। এই প্রবন্ধ লেখার কাজে HT Media-র কোনও সাংবাদিক নিযুক্ত ছিলেন না। এই প্রবন্ধে লেখা তথ্যের সত্যনিষ্ঠতা, প্রাসঙ্গিকতা, যথার্থতা, বৈধতা নিয়ে কোনও দাবি করে না HT Media। 

ব্র্যান্ড পোস্ট খবর
বন্ধ করুন

Latest News

শিলিগুড়িতে যানজট মুক্ত করতে বড় উদ্য়োগ, পাকিং লট সহ বহুতল বানাবে মহকুমা পরিষদ ৩দিন ধরে চলবে অনন্ত-রাধিকার প্রাকবিবাহ অনুষ্ঠান, কবে কী থিম? জিয়ে তো জিয়ে, চিঠি আয়ি হ্যায়:চলে গেলেন পঙ্কজ উদাস,তাঁর গাওয়া এই গান শুনেছেন IND vs ENG 4th Test: রোহিতের আউট বদলে গেল স্টাম্প থেকে ক্যাচে? কিন্তু কীভাবে? দিনে দুপুরে গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ, আটক TMC নেতার গুণধর ছেলে ‘ফুলবাবু’ শুক্রের সঙ্গে শনির যুতি! শিবরাত্রির আগে তুলা সহ ৩ রাশির ভাগ্যে কয়েক গুণ লাভ নির্বাচন কমিশনের গোয়েন্দা কমিটিতে ইডি কেন? প্রশ্ন তুলে স্মারকলিপি তৃণমূলের ‘প্রস্রাব চেটে পরিষ্কার কর’, বিশ্বনাথের ৮ বছরের ছেলেকে হুমকি-মারধর প্রতিবেশির জমি ফেরাতে বলে শাহজাহানের বিপদ বাড়ালেন মমতা, বুমেরাং হল তাঁর আরও ১ সিদ্ধান্ত পেটিএম পেমেন্টস ব্যাঙ্কের চেয়ারম্যান পদ থেকে ইস্তফা বিজয়শেখর শর্মার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.