বাংলা নিউজ > ব্র্যান্ড পোস্ট > ‘পকেট৫২’-তে তাড়াতাড়ি ডিপোজিট করুন, প্রথমবারে পান ৩০,০০০ টাকা পর্যন্ত বোনাস
‘পকেট৫২’-এ তাড়াতাড়ি ডিপোজিট করুন, প্রথমবারে পান ৩০,০০০ টাকা পর্যন্ত বোনাস
‘পকেট৫২’-এ তাড়াতাড়ি ডিপোজিট করুন, প্রথমবারে পান ৩০,০০০ টাকা পর্যন্ত বোনাস

‘পকেট৫২’-তে তাড়াতাড়ি ডিপোজিট করুন, প্রথমবারে পান ৩০,০০০ টাকা পর্যন্ত বোনাস

  • ‘পকেট৫২’-তে তাড়াতাড়ি ডিপোজিট করুন, প্রথমবারে পান ৩০,০০০ টাকা পর্যন্ত বোনাস এবং প্রথম ডিপোজিটে ৩০,০০০ টাকা পর্যন্ত (৩০০% অতিরিক্ত বোনাস) জমারাশি উপভোগ করুন!

মেঘ না চাইতে বৃষ্টি - বেশি উপহার, তাও না চাইতে। সেটা তো সবসময়ই ভালো লাগে এবং আপনার প্রথম ডিপোজিটকে বিশেষ করতে ‘পকেট৫২’ অগ্রগণ্য। পুরো গেমিং ইন্ডাস্ট্রিতে সেরা প্রথম ডিপোজিট বোনাস নিয়ে এসেছে ‘পকেট ৫২’ এবং সমস্ত আগ্রহী ব্যবহারকারীদের প্রদান করছে ৩০০% অতিরিক্ত বোনাস!

যদি আপনি মজা করার জন্য অথবা অর্থ উপার্জনের জন্য রমি খেলতে পছন্দ করেন সেক্ষেত্রে 'পকেট ৫২'-তে আপনি আশ্চর্যজনক ছাড় এবং অফার-সহ সেরা গেমিং অভিজ্ঞতা উপভোগ করার সুযোগ পাবেন! আপনার প্রথম ডিপোজিটে আপনি  ৩০,০০০ টাকা পর্যন্ত (৩০০%) বোনাস উপলব্ধ করতে পারবেন!

কোড এল এফ জি (LFG) ব্যবহার করুন এবং আপনি প্রথম ৫০ টাকা থেকে ১০,০০০ টাকার মধ্যে আপনার প্রথম ডিপোজিটে বিনিয়োগ করুন এবং ৩০,০০০ টাকা পর্যন্ত স্বাগত বোনাস পান। উদাহরণস্বরূপ, যদি আপনি আপনার প্রথম ডিপোজিটে এল এফ জি (LFG) কোড ব্যবহার করে ৫,০০০ টাকা জমা করেন, তাহলে আপনি আপনার মূল ডিপোজিটের উপরে অতিরিক্ত ১৫,০০০ টাকা বোনাস পাবেন। (৫০০০ টাকা ডিপোজিট + ১৫,০০০ টাকা বোনাস = ২০,০০০ টাকা মোট)

এখনও পর্যন্ত সবচেয়ে ফলপ্রসূ বেনিফিট-সহ অনলাইন রমি গেম খেলুন! পকেট৫২-এ খেলুন এবং কুপন কোড ব্যবহার করে আপনার প্রথম ৫০ টাকা থেকে ১০,০০০ টাকা মধ্যে আপনার ওয়ালেটে ৩০,০০০ টাকা পর্যন্ত বিনামূল্যে ক্যাশ পান, কোড : এল এফ জি (LFG)। দ্রষ্টব্য: ৩০০% বোনাসের মধ্যে, খেলোয়াড়রা তাদের মানিব্যাগগুলিতে ১৫% তাত্ক্ষণিক নগদ পাবে। পকেট৫২-এ খেলোয়াড় বিভিন্ন গেম এবং তার ভ্যারিয়েন্ট খেলে বাকি বোনাস পাবে।

যে কোনও সময় আপনি একটি ডিপোজিট করার পরে, আপনার সমস্ত ডিপোজিটের উপর অতিরিক্ত বোনাস প্রদান করে, এমন কুপন কোডগুলির একটি সংখ্যা থেকে বেছে নিন। এক্ষেত্রে কুপন কোড এক্সট্রা৩০ (EXTRA30) ব্যবহার করুন এবং আপনার সমস্ত ডিপোজিটের উপর ৩০% আরো অতিরিক্ত বোনাস পান! সীমাহীন বোনাস, সীমাহীন সময়।

‘পকেট ৫২’ ব্যবহার করা সহজ, দ্রুত, সুরক্ষিত এবং নিরাপদ। এই মাধ্যমটিতে খেলোয়াড়দের একটি গোষ্ঠী রয়েছে যারা নব্য থেকে পেশাদারদের সমন্বয়ে গোষ্ঠীভুক্ত। আমাদের সহজ রেজিস্ট্রেশন প্রক্রিয়ার মাধ্যমে আপনি স্বল্পসময়ের মধ্যেই আপনার পছন্দের রমি গেম খেলeর সুযোগ উপলব্ধ করতে সক্ষম হবেন। 'পকেট ৫২' অ্যান্ড্রয়েড, আইওএস, ম্যাকওএস ডেস্কটপ এবং উইন্ডোজ মাধ্যমে উপলব্ধ। আজই 'পকেট ৫২' রমিতে আসুন এবং আপনার অ্যাকাউন্ট তৈরি করুন!

সতর্কীকরণ (ডিসক্লেমার) : এই তথ্যাদি প্রস্তুত করেছে ব্র্যান্ড সলিউশনস টিম। এই প্রবন্ধ লেখার কাজে HT Media-র কোনও সাংবাদিক নিযুক্ত ছিলেন না। এই প্রবন্ধে লেখা তথ্যের সত্যনিষ্ঠতা, প্রাসঙ্গিকতা, যথার্থতা, বৈধতা নিয়ে কোনও দাবি করে না HT Media।

বন্ধ করুন