বাংলা নিউজ > ব্র্যান্ড পোস্ট > ‘পকেট৫২’-তে রমি টুর্নামেন্ট খেলুন, বাই-ইন মাত্র ১০ টাকা থেকে শুরু
‘পকেট৫২’-তে রমি টুর্নামেন্ট খেলুন, বাই-ইন মাত্র ১০ টাকা থেকে শুরু
‘পকেট৫২’-তে রমি টুর্নামেন্ট খেলুন, বাই-ইন মাত্র ১০ টাকা থেকে শুরু

‘পকেট৫২’-তে রমি টুর্নামেন্ট খেলুন, বাই-ইন মাত্র ১০ টাকা থেকে শুরু

  • রমি উৎসাহীরা অনলাইন প্ল্যাটফর্ম ব্যবহার করে প্রতি ৩০ মিনিটে টুর্নামেন্টে প্রতিযোগিতা করতে পারেন এবং প্রতিদিন ন্যূনতম ১০ টাকা প্রবেশমূল্য দিয়ে নগদ পুরস্কার জিততে পারেন।

আলোহা, রমি চ্যাম্পিয়ন! যদিও এটা অনলাইনে, এই মরশুমের সবচেয়ে বড় টুর্নামেন্ট এটাই। রমির নম্র খেলা, যা আগে বন্ধুদের সঙ্গে ক্লাব, গেট-টুগেদার বা পারিবারিক অনুষ্ঠানে অলস দুপুরে খেলা হত। এখন তা ডিজিটাল গেমস্কেপে প্রবেশের পথ খুঁজে পেয়েছে। কীভাবে!

দেশে স্মার্টফোনের বিপ্লব, মোবাইল ডেটা আপগ্রেডের মাধ্যমে এবং মহামারীর পর ডিজিটাল হওয়ার গতি ভারতে অনলাইন গেমিংকে খুব জনপ্রিয় করে তুলেছে। আজ অনলাইন গেমিংয়ের মূল্য রেডিয়ো এবং সংগীত শিল্পের থেকেও অনেক বেশি। জনপ্রিয়তার তালিকার শীর্ষে রয়েছে রমির মতো কার্ড গেম। কারণ তারা বয়স এবং জনসংখ্যার সীমা অতিক্রম করেছে।

এমন একটি বিশ্বে যেখানে সবাই সুবিধার সন্ধান করছে, কার্ড গেমগুলি যে কোনও জায়গায় এবং যে কোনও সময় খেলা যেতে পারে। বিশেষত যদি আপনি আপনার স্মার্টফোনে খেলে থাকেন। অনলাইন গেমিং টুর্নামেন্ট শুরুর সঙ্গে সঙ্গে এই প্রক্রিয়াটি ফলপ্রসূ হয়ে ওঠে। কারণ আপনি আপনার দক্ষতা এবং অনুশীলনের সঙ্গে সঙ্গে নগদ পুরস্কার জিততে পারেন।

যাঁরা প্রতিদ্বন্দ্বিতা করতে চান, তাঁদের ক্ষেত্রে খেলার নিয়মগুলি অনলাইন রমির জন্য একই থাকে, এমনকী টুর্নামেন্টের জন্যও। খেলার বিভিন্নতার উপর নির্ভর করে আপনাকে বৈধ ক্রমে কার্ডগুলি সাজাতে হবে - একই স্যুট থেকে ধারাবাহিকভাবে তিন বা ততোধিক কার্ডের সমন্বয়ে; অথবা একই র‍্যাঙ্কের তিন বা ততোধিক কার্ডের সঙ্গে সেট করা হয়, কিন্তু বিভিন্ন স্যুট থেকে। 

আপনার যা জানা দরকার তা হল, আপনি একাধিক খেলোয়াড়ের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করবেন এবং আপনার নিয়মিত কার্ড সঙ্গীদের মতো নয়। তাঁরা কীভাবে খেলবেন, সে সম্পর্কে আপনার কোনও ধারণা নেই। সাধারণত, অনলাইন রমি টুর্নামেন্টগুলি মাল্টিপ্লেয়ার, মাল্টি-টেবিল গেমস হয়। যেখানে খেলোয়াড়রা কেবলমাত্র একজন বাকি থাকা পর্যন্ত আউট হয়ে যান, যিনি টুর্নামেন্টের বিজয়ী নির্বাচিত হন।

যখন একটি টুর্নামেন্ট চালু হয়, সেই সময় বেশ কয়েকটি টেবিল প্রতিযোগিতা করে এবং প্রতিটি টেবিলে একটি নির্দিষ্ট সংখ্যক চুক্তি শেষ করতে হয় যতক্ষণ না শুধুমাত্র একটি টেবিল বাকি থাকে। 

রমি ক্যাশ গেমগুলি একটু আলাদা। কারণ এগুলি একক ম্যাচ, যেখানে খেলোয়াড় একটি টেবিলে যোগ দিতে পারেন এবং গেমটিতে যোগদানের জন্য এন্ট্রি ফি পরিশোধের জন্য গেমটি খেলতে পারেন। যদি তিনি অন্য সবার আগে কার্ডগুলিকে একটি বৈধ শোতে সাজাতে সক্ষম হয়, তবে খেলোয়াড় জিততে পারেন।

আপনি যদি রমিকে ভালোবাসেন এবং প্রতিযোগিতায় খেলতে চান, তাহলে ‘পকেট৫২’ রমি আপনাকে আকর্ষণীয় গেম খেলার জন্য একটি নিরাপদ এবং ঝামেলা-মুক্ত অনলাইন গন্তব্য অফার করে। যা বিশেষ করে ভারতে মহামারী আঘাত হানার পর অবিশ্বাস্যভাবে জনপ্রিয় হয়ে উঠেছে। পোর্টালে প্রতি ৩০ মিনিটে রমি টুর্নামেন্ট হচ্ছে। যেখানে আপনি যোগ দিতে পারেন।

‘পকেট৫২’-তে একটি অনলাইন রমি টুর্নামেন্টে যোগ দিতে আপনাকে একটি এন্ট্রি ফি দিতে হবে। বাই-ইন মাত্র ১০ টাকা থেকে ১০০ টাকার মধ্যে হতে পারে। কিন্তু সব টুর্নামেন্টের মতো আপনি যত বেশি প্রবেশমূল্য দেবেন, তত বড় পুরস্কার আপনি জিতবেন!

ব্যবহার করা সহজ, দ্রুত, নিরাপদ এবং সুরক্ষিত - ‘পকেট৫২’-তে অনভিজ্ঞ থেকে শুরু করে পেশাদারদের মধ্যে রমি খেলোয়াড়দের একটি বিশাল সম্প্রদায় রয়েছে। অনলাইনে ফ্রিরোল রমি টুর্নামেন্ট খেলতে আপনার দক্ষতাকে তীক্ষ্ণ করুন একটি পয়সা খরচ না করে। বা মাত্র ১- টাকা বাই-ইন ব্যবহার করে প্রচুর সংখ্যক টুর্নামেন্ট থেকে বেছে নিন!

সুতরাং, যদি আপনি মহামারী চলাকালীন রমির খেলাটি মিস করেন এবং কিছু অতিরিক্ত টাকা জিততে চান, তবে ‘পকেট৫২’ আপনার জন্য ঠিক জায়গা। লগ ইন করুন এবং আজই একটি রমি নগদ টুর্নামেন্টে প্রবেশ করুন!

এখনও পর্যন্ত সবচেয়ে ফলপ্রসূ বেনিফিট-সহ রমি খেলুন! কোড LFG ব্যবহার করুন এবং আপনার প্রথম ডিপোজিট করুন ৫০ টাকা থেকে ১০,০০০ টাকার মধ্যে এবং বোনাস হিসেবে ৩০,০০০ টাকা পর্যন্ত পান। ‘পকেট৫২’ অ্যান্ড্রয়েড, আইওএস, ম্যাক ওএস ডেস্কটপ এবং উইন্ডোজের জন্য উপলব্ধ। আজই ‘পকেট৫২’ দেখুন এবং আপনার অ্যাকাউন্ট তৈরি করুন!

সতর্কীকরণ (ডিসক্লেমার) : এই তথ্যাদি প্রস্তুত করেছে ব্র্যান্ড সলিউশনস টিম। এই প্রবন্ধ লেখার কাজে HT Media-র কোনও সাংবাদিক নিযুক্ত ছিলেন না। এই প্রবন্ধে লেখা তথ্যের সত্যনিষ্ঠতা, প্রাসঙ্গিকতা, যথার্থতা, বৈধতা নিয়ে কোনও দাবি করে না HT Media।

বন্ধ করুন