বাংলা নিউজ > ব্র্যান্ড পোস্ট > সেল চলছে Samsung F12-এর, True 48MP quad cam & 90Hz display-য় এটি #FullonFab!
সেল চলছে Samsung F12-এর, True 48MP quad cam & 90Hz display-য় এটি #FullonFab! (ছবি সৌজন্য : স্যামসাং)
সেল চলছে Samsung F12-এর, True 48MP quad cam & 90Hz display-য় এটি #FullonFab! (ছবি সৌজন্য : স্যামসাং)

সেল চলছে Samsung F12-এর, True 48MP quad cam & 90Hz display-য় এটি #FullonFab!

এই স্মার্ট ফোনে আছে 90Hz refresh rate, যা এটিকে অতি লোভনীয় করে তোলে। মাত্র ৯,৯৯৯ টাকায় এটিকে নিজের করে নিতে পারেন, যার মধ্যে আছে ১,০০০ টাকা instant cashback-এর সুযোগ।

সবথেকে নতুন এই Samsung Galaxy F12 হয়েছে খুবই জনপ্রিয়, এবং তার যথেষ্ট কারণও আছে। ভালো খবরটি হল, যে আপনিও এই স্মার্ট আর স্টাইলিশ স্মার্টফোন ঘরে আনতে পারেন মাত্র ৯,৯৯৯ টাকায়। যার মধ্যে আছে প্রিপেইড কেনাকাটায় ১,০০০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। অবশেষে সেল শুরু হয়েছে এবং আমরা এই ফোনের জন্য মুখিয়ে আছি। কারণ এই ফোনটা সম্ভবত সবকিছু করতে পারে!

না, একেবারেই মশকরা নয় - এটির True 48MP camera দিয়ে চমকে দেওয়া শট নেওয়া কিংবা 90Hz smooth display-এর কারণে বিঞ্জ ওয়াচে সেরা অভিজ্ঞতা পাবেন। Samsung Galaxy F12 আপনার জীবনে কোনও একটিও বোরিং মুহূর্ত থাকতে দেবেনা! বিশ্বাস করুন, এই #FullOnFab ফোনটি হাতে নিয়ে আপনি ‘টক অফ দি টাউন’ হয়ে উঠবেন এবং বন্ধুদের মধ্যে সবথেকে পপুলার হবেন!

এই #FullOnFabTrue 48MP camera টি দিয়ে নিমেষে এক্সপার্টদের মতন ছবি তুলুন!

ছবি সৌজন্য : স্যামসাং
ছবি সৌজন্য : স্যামসাং (Samsung)

ভালো ক্যামেরা ছাড়া স্মার্টফোন কী? ডিজিটাল জেনারেশন যা কিছু করে, খায়, পরে বা দেখে, সমস্ত কিছু ক্যাপচার করে রাখতে চায়। শটগুলি পছন্দ মতো না হলে সবটাই যেন মাটি। কিন্তু সেই চিন্তা আর নেই, যখন হাতে থাকবে Samsung Galaxy F12 এর True 48MP quad camera. সুন্দরভাবে ধরা ডিটেইলস, আরও বেশি শার্পনেস এবং প্রাণবন্ত রং আপনার ক্লিকগুলিকে সবসময়ে সুপার পেশাদার বানিয়ে তুলবে! বন্ধুদের সঙ্গে বেরোলে তাঁরা যদি তাঁদের ছবি তুলতে আপনাকে জোরাজুরি করে তবে আমাদের দোষ দেবেন না যেন! ফোনটির জাদু কাউকেই ছাড়ে না!

আপনার সোশ্যাল মিডিয়া পেজ গুলি প্রশংসায় ভরতি হয়ে উঠবে! গরম এক কাপ কফি কিংবা শহরের সবচেয়ে সুন্দর বিল্ডিংয়ের শট, যা তুলবেন সবই যেন একটু বেশি একটু আরও দারুণ মনে হবে। প্রতিটি ছবির এমন কোয়ালিটি যা আপনি আগে কখনও দেখেননি।

আরও কত কী আছে ট্রাই করে দেখার জন্য - ultra-wide lens-সহ একটি 5MP camera, portrait shots-এর জন্যে একটি 2MP camera, এবং macro shots-এর জন্যে একটি 2MP camera, আর অপেক্ষা কেন? ফোন নিন আর লেগে পড়ুন।

আর সেলফি ভুললে চলবে কি? প্রতিটি নতুন আপলোড করা ছবি সাড়া ফেলে দেবে, কারণ নতুন Samsung Galaxy F12 তে আছে একটি 8MP front camera যা আপনাকে রাখে সব সময়ে সেলফি-রেডি। পারফেক্ট পোজ হোক বা ব্রিলিয়ান্ট স্মাইল - আপনি হবেন প্রতিটি শটে পারফেক্ট !

#FullOnFab 90Hz display দিয়ে সুপার স্মুথ করল করুন, ঘণ্টার পর ঘণ্টার ভিডিয়ো দেখুন কিংবা গেম খেলুন।

#FullOnFab 90Hz display দিয়ে সুপার স্মুথ করল করুন, ঘণ্টার পর ঘণ্টার ভিডিয়ো দেখুন কিংবা গেম খেলুন। (ছবি সৌজন্য : স্যামসাং)
#FullOnFab 90Hz display দিয়ে সুপার স্মুথ করল করুন, ঘণ্টার পর ঘণ্টার ভিডিয়ো দেখুন কিংবা গেম খেলুন। (ছবি সৌজন্য : স্যামসাং) (Samsung)

শুধু ক্যামেরা তো নয় - আরও কত কি আছে! কথা হচ্ছে এর smooth এবং seamless scrolling এর .

যার মাধ্যমে আপনি এই ফোন এর 6.5" HD+ Infinity V Display, এবং 90Hz refresh rate অনুভব করতে পারেন. Samsung Galaxy F12 হাতে থাকলে, আপনি সত্যি সত্যি #FullOnFab লাইফ পুরোপুরি অনুভব করতে পারবেন, সে সোশ্যাল মিডিয়ার নতুন আপডেট হোক, কিংবা সবথেকে হ্যাপেনিং গেমিং প্রতিযোগিতার ওঁঅংশীদারি হোক! আমরা হলফ করে বলতে পারি, এই রকম ল্যাগ ফ্রি এক্সপিরিয়েন্স আপনার কখনো হয়নি। আর ঠিক সেই জন্যেই এই ফোনের থেকে দূরে থাকাটা এতোকঠিন! তাছাড়া, আপনি যদি আমাদের মতো ওয়েব সিরিজের ভক্ত হন তবে এই ফোনটি আপনাকে আরো অনেক ভাবে অবাক করে দেবে। কোনও বাধা ছাড়া বিঞ্জ ওয়াচ চালিয়ে যেতে পারবেন। বিশ্বাস করুন, একবার শুরু করার পরে, থামা সত্যিই কঠিন। #FullOnFab জীবন ঠিক এমনটাই হয় - যা খুশি তাই করতে পারবেন, Samsung Galaxy F12 এর সৌজন্যে।

কিন্তু দাঁড়ান! আরও আছে …

ছবি সৌজন্য : স্যামসাং
ছবি সৌজন্য : স্যামসাং (Samsung)

এই ফোনের fab features on এর জন শেষ নেই! এতে আছে একটি শক্তিশালী 6000 mAh battery ! ঘণ্টার পর ঘণ্টা ভিডিয়ো দেখুন, বন্ধুদের সঙ্গে চ্যাট করুন, কিংবা সোশ্যাল মিডিয়াতে ঘুরে বেড়ান। ব্যাটারি তো সারাদিনের বেশি চলবে! Samsung এর কথা মতো, একবার চার্জ করার পর আপনি পাবেন ২৯ ঘণ্টা ভিডিয়ো প্লেব্যাক, ৪৯ ঘণ্টা ভয়েস কল, এবং ১৩১ গানের প্লেব্যাক।

আরও আছে এর 15W adaptive charging। এর সুবিধে হল যে আপনাকে চার্জার এর পিছনে দৌড়োদৌড়ি করতে হবে না, বা কয়েক ঘণ্টা পরে পরে চার্জিং পয়েন্টের কাছে বসে থাকতে হবে না। Samsung’s F12 এর 15W adaptive ফাস্ট চার্জিং আপনার সমস্যার সমাধান করবে !

ছবি সৌজন্য : স্যামসাং
ছবি সৌজন্য : স্যামসাং (Samsung)

তাছাড়াও Samsung Galaxy F12 এ আছে একটি পাওয়ার এফিশিয়েন্ট 8nm Exynos 850 processor, যাতে আপনার ব্যাটারি চলে অনেক বেশি এবং আপনি পেয়ে যান অনেক অনেক স্মরণীয় মুহূর্ত।

স্যামসাং গ্যালাক্সি এফ ১২-তে আছে দুটি আলাদা রকমের স্টোরেজ - 4GB RAM+64GB internal storage এবং 4GB RAM+128GB internal storage (expandable up to 512GB), এর LPDDR4x RAM অনেক দ্রুত মাল্টিটাসকিং করার সুযোগ করে দেয়, এবং এতে আছে দু'দুটো আলাদা নির্ধারিত SIM slots।

সত্যি সত্যি, এই ফোনটি কেন একদম স্বপ্নের মতো! তা ছাড়াও আপনি পেয়ে যাচ্ছেন Android 11 এর সঙ্গে সঙ্গে সম্পূর্ণ One UI 3.1 অভিজ্ঞতা এবং side fingerprint scanner আর fast face unlock-এর মাধ্যমে পাচ্ছেন আরও সুরক্ষা। Dolby Atmos-এর দৌলতে আওয়াজ একদম স্পষ্ট এবং দারুণ। সম্পূর্ণ সঠিক শব্দ শুনতে পাবেন এবং কখনও কিছুই বাদ যাবে না।

এই স্মার্টফোনটি আপনি পাচ্ছেন তিনটি দুর্দান্ত রঙে - Sea Green, Sky Blue, and Celestial Black। একটি বেছে নিন এবং আপনার #FullOnFab জীবন উপভোগ করতে শুরু করুন!

ছবি সৌজন্য : স্যামসাং
ছবি সৌজন্য : স্যামসাং (Samsung)

আর দেরি করবেন না! এখুনি নিয়ে আসুন!!

Samsung Galaxy F12 অসামান্য, তাই না? আরও অসামান্য এই ফোনের ইন্ট্রোডাক্টরি প্রাইস - মাত্র ৯,৯৯৯ টাকা। যার মধ্যে আছে প্রিপেইড কেনাকাটায় ১,০০০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।

এই সুযোগ হারাবেন না! এখনই Flipkart কিংবা Samsung.com-এ যান, আর এই অসাধারণ ফোন পেয়ে যান! ফ্লিপকার্টে আপনি পেয়ে যাবেন সহজ ইএমআই অপশন এবং আরও অনেক ভালো ভালো অফার! এ যেন স্বপ্নের থেকেও বেশি!

বন্ধ করুন