বাংলা নিউজ > ব্র্যান্ড পোস্ট > Samsung Fab Grab Fest: সস্তায় মিলবে AC, স্মার্টফোন, ফ্রিজ, টিভি- অবিশ্বাস্য সেল শুরু হচ্ছে Samsung-এ

Samsung Fab Grab Fest: সস্তায় মিলবে AC, স্মার্টফোন, ফ্রিজ, টিভি- অবিশ্বাস্য সেল শুরু হচ্ছে Samsung-এ

গ্রীষ্মকাল স্পেশাল সেল স্যামসাঙে।

শীঘ্রই Samsung Fab Grab Fest-এ শুরু হচ্ছে সেল। একেবারে সস্তায় কিনতে পারবেন Samsung-র এসি, স্মার্টফোন, কুলার, ওয়াশিং মেশিন, টেলিভিশন।

গ্রীষ্মকাল চলছে। শীঘ্রই Samsung Fab Grab Fest-এ আপনার প্রিয় এসি মডেলের উপর দুর্দান্ত অফার শুরু হচ্ছে। সেই ফেস্টের থেকে আর ভালো কিছু হতে পারে না।

<p>দুর্দান্ত সব অফার</p>

দুর্দান্ত সব অফার

সুতরাং আপনি যদি এই গরমে কুলার স্টক করার জন্য একটি নতুন সাইড-বাই-সাইড রেফ্রিজারেটরে আপগ্রেড করতে চান বা প্রচণ্ড গরম দূর করার জন্য একটি স্প্লিট এসি বা একটি নতুন ওয়াশিং মেশিন, আপনার লন্ড্রি সংক্রান্ত সমস্যাগুলি দূর করতে চান বা আরও ভালো স্মার্টফোন, বিশেষত বেস্ট সেলিং ফ্ল্যাগশিপ Samsung স্মার্টফোন-সহ আনুষঙ্গিক সামগ্রীর জন্য কিউরেটেড কম্বো অফার (সমস্ত অফারের উপরে অতিরিক্ত পাঁচ শতাংশ ছাড় পান) খুঁজছেন, তাহলে আপনি এই সমস্ত অফার এবং আরও অনেক কিছু পেতে পারেন Samsung Fab Grab Fest-এ অবিশ্বাস্য কম দামে।

Samsung শপ-এপ অ্যাডভান্টেজ

ভাবছেন কেন Samsung.com আপনার জন্য সেরা জায়গা? শীঘ্রই আসতে চলেছে Samsung Fab Grab Fest-র অংশ হিসেবে। তার ফলে আপনি যখন বেশি কিনবেন, তখন আপনি আরও বেশি সঞ্চয় করবেন! দুই বা তার বেশি জিনিস কিনলে আপনি টোটাল বিলের উপর ১০ শতাংশ পর্যন্ত 'বেশি কিনুন আরও সঞ্চয় করুন' আরও ছাড় পাবেন।

বিশেষ বিক্রয় মূল্য ছাড়াও প্রথমবার কিনলে Samsung দামের উপর তিন শতাংশ পর্যন্ত লয়্যালটি পয়েন্ট অফার করছে। এছাড়াও আপনি Samsung shop App-এ পাঁচ শতাংশ পর্যন্ত ওয়েলকাম ভাউচার ডিসকাউন্ট এবং HDFC, ICICI, ইত্যাদি ব্যাঙ্কগুলির ডেবিট এবং ক্রেডিট কার্ডগুলিতে ২০ শতাংশ পর্যন্ত ব্যাঙ্ক ক্যাশব্যাক পেতে পারেন। এই সব সুবিধা ছাড়াও Samsung Axis Bank ক্রেডিট কার্ডে অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পান। Samsung Fab Grab Fest-এ আপনার পুরনো স্মার্টফোন বা ট্যাবলেটের মতো পণ্যগুলির বিনিময়ে নতুন পণ্যের জন্য ট্রেড করার সময় Samsung সর্বোচ্চ বিনিময় মূল্যের প্রতিশ্রুতি দিচ্ছে. এই সব সুবিধা আর কোথায় পাবেন? স্টোরে কী কী আছে তা দেখে নেওয়া যাক -

স্মার্টফোন, ট্যাবলেট এবং স্মার্ট ভেয়ারেবেলস (পরিধানযোগ্য)

যে তরুণ প্রজন্মের ছেলেমেয়েরা তাঁদের স্মার্টফোন আপগ্রেড করতে চাইছেন, তাঁদের জন্য Samsung সব দামের সেগমেন্টে সবচেয়ে বেশি বিক্রিত স্মার্টফোন মডেলগুলিতে কম্বো অফারগুলির একটি পরিসর শুরু করতে চলেছে - যেমন সবথেকে জনপ্রিয় Galaxy S23 সিরিজ, Galaxy S21 FE 5G, Galaxy S20 FE5G (২৪,৯৯৯ টাকা থেকে শুরু) , Galaxy ZFlip3 (৪২,৯৯৯ টাকা থেকে শুরু), Galaxy F14 5G (১১,৬৪০ টাকা থেকে শুরু) অথবা Galaxy M33 5G (১৪,১৪৯ টাক থেকে শুরু)।

আপনারা যাঁরা Samsung স্মার্টফোন ব্যবহার করেন, তাঁরা Galaxy Watch4 (৯,৯৯০ টাকা থেকে শুরু) বা Galaxy Tab S6 Lite (২২,৯৯৯ টাকা থেকে শুরু) সীমিত সময়ের অফার সহ তাদের Samsung ইকোসিস্টেম অভিজ্ঞতা আরও উন্নত করতে পারেন।

Consumer Durables (ভোগ্যপণ্য)

আপনার জন্য Samsung শপ অ্যাপে আরও অনেক কিছু রয়েছে। এটি প্রচুর পণ্যের উপর এমন অবিশ্বাস্য ডিল নিয়ে এসেছে ,যা আপনাকে কোনওভাবে বঞ্চিত করবে না। আপনি বিশেষ অফার এবং সীমিত সময়ের জন্য ব্যাপক শ্রেণির হোম অ্যাপ্লায়েন্সে উপর নানা ডিল আশা করতে পারেন, যে বিভাগে Samsung ভারতে একটি পরিচিত নাম। উদাহরণস্বরূপ, আপনি ঘরে আনতে পারেন একটি Samsung 55" (38 সেমি) QLED টিভি। যেটির দাম ৭২,০০০ টাকার মধ্যে। আবার একটি WindFree Split AC কিনতে পারেন। যেটির দাম ৩৫,০০০ টাকার মধ্যে। একটি 6.5 kg টপ লোড ওয়াশিং মেশিন কিনতে পারেন। যেটির দাম ১৫,০০০ টাকার মধ্যে। এমনকী একটি 633L এর সাইড বাই সাইড রেফ্রিজারেটরও পাবেন Samsung Fab Grab Fest-র বিশেষ ডিলে। অবাস্তব শোনাচ্ছে, তাই না?

টিভি, মনিটর, ল্যাপটপ এবং প্রজেক্টর

আপনি কি ভাবছিলেন যে আর কিছু নাই? Fab Grab Fest-এ ইমমের্সিভ টিভি, স্মার্ট মনিটর এবং সবচেয়ে বেশি বিক্রি হওয়া Samsung ফ্রিস্টাইল প্রজেক্টর-সহ সকলের জন্য কিছু না কিছু আছে, যা আপনাকে হতবাক করে তুলবে। আপনার বিঞ্জ সেশনই হোক বা অ্যাসাইনমেন্ট বা অন্তহীন মিটিংই হোক না কেন, ছাত্র এবং কর্মজীবী পেশাদাররা গ্যালাক্সি বুক2 সিরিজের হাই-পারফর্মিং ল্যাপটপগুলির সাথে এক অসাধারণ অভিজ্ঞতা অনুভব করতে পারবেন। যা ৬০,০০০ টাকার মধ্যে পাওয়া যাবে।

এখনই লাইভ ডিল বেছে নিন! সেল শুরু হচ্ছে ৪ মে

যদিও এই বাম্পার সেলটি ৪ মে থেকে লাইভ হবে। তবে এখনই কিছু মনোমুগ্ধকর ডিল আছে। একেবারে লুফে নেওয়ার মতো। এই ডিলগুলি পেতে আজই samsung.com বা Samsung Shop App-এ যান বা নয়া অফারগুলি জানুন সবার আগে।

সুতরাং এই গ্রীষ্মের ছুটিকে স্বাগত জানাতে নিজেকে সামিল করে ফেলুন গ্রীষ্মের সবচেয়ে বড় সেলে। নিশ্চিত করুন যে আপনি অন্য কারও আগে Samsung-এর কিছু বেস্ট-সেলারে সীমিত সময়ের ডিল অ্যাক্সেস করতে আপনার ক্যালেন্ডারে ডেট খালি করে রেখেছেন। এটি সত্যিই দ্রুততম-আঙুল-প্রথম(fastest-finger-first) খেলার মতো! তাড়াতাড়ি করুন! এখনই samsung.com বা Samsung Shop App-এ যান!

সতর্কীকরণ (ডিসক্লেমার): এই নিবন্ধটি ব্র্যান্ডের পক্ষে এইচটিব্র্যান্ড স্টুডিও দ্বারা তৈরি করা হয়েছে। এই প্রবন্ধ লেখার কাজে HT Media-র কোনও সাংবাদিক নিযুক্ত ছিলেন না। এই প্রবন্ধে লেখা তথ্যের সত্যনিষ্ঠতা, প্রাসঙ্গিকতা, যথার্থতা, বৈধতা নিয়ে কোনও দাবি করে না HT Media।

ব্র্যান্ড পোস্ট খবর
বন্ধ করুন

Latest News

ছেলে-বউমার ডিভোর্সের খবর! রাহুল গান্ধী ঐশ্বর্যকে আক্রমণ করতেই টুইট অমিতাভের দক্ষিণবঙ্গ জুড়ে বইবে ঝোড়ো হাওয়া! বজ্রবিদ্যুৎ সহ হবে শিলাবৃষ্টি, জারি সতর্কতা সন্দেশখালিতে এবার সফরে অভিষেক বন্দ্যোপাধ্যায়!‌ বিজেপির কর্মসূচির পরই কি তৃণমূল? খসবে এক পয়সাও! মশা তাড়াতে এই ৬ ঘরোয়া উপায় করবে কেল্লাফতে! মাঘ পূর্ণিমায় ঘটছে আশ্চর্য কাকতালীয় সংযোগ, করুন এই কাজ, জীবন ভরে উঠবে সম্পদে গিলরা চিনতেই পারলেন না IPL-এর আদিবাসী ক্রিকেটার রবিনের 'সিকিউরিটি গার্ড' পিতাকে কৃষক মৃত্যুর আবহে বড় সিদ্ধান্ত, এই ফসলের ন্যায্য পারিশ্রমিক মূল্য বাড়ালেন মোদী হঠাৎ ভেঙে যাওয়া সম্পর্ক আজ কাদের জীবনকে টলাতে পারে? কী বলছে আজকের প্রেম রাশিফল পা রাখবেন হলিউডে, মিশেল ও বারাক ওবামার মেয়ে মালিয়া বদলে ফেললেন নিজের নাম সিরিজে তফাৎ গড়া সেরা বোলার নেই, রাঁচিতে বুমরাহর অভাব ঢাকবেন কে? হদিশ দিলেন গিল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.