বাংলা নিউজ > ব্র্যান্ড পোস্ট > Samsung Galaxy F54 5G: অত্যাধুনিক স্যামসাং গ্যালাক্সি F54 5G আসছে, ক্যামেরায় ভরবে মন; করুন অগ্রিম বুকিং

Samsung Galaxy F54 5G: অত্যাধুনিক স্যামসাং গ্যালাক্সি F54 5G আসছে, ক্যামেরায় ভরবে মন; করুন অগ্রিম বুকিং

Samsung Galaxy F54 5G: অত্যাধুনিক স্যামসাং গ্যালাক্সি F54 5G আসছে। (ছবি সৌজন্যে Samsung)

সামস্যাঙের অত্যাধুনিক নির্মাণ- গ্যালাক্সি F54 5G তার অভাবনীয় প্রযুক্তির মাধ্যমে এই সব কাজ খুব অনায়াসেই করে ফেলতে পারে।

আপনি যদি বিষয় নির্মাণ কাজের সঙ্গে যুক্ত থাকেন, তাহলে ট্র্যাভেল ভ্লগ বানানোর সময় অমূল্য শট তুলতে, মেকআপ রুটিন তুলতে এবং ইনস্টাগ্রাম ট্রেন্ডগুলি নিজে বানানোর সুযোগ কোনওমতেই ছাড়তে চাইবেন না। সামস্যাঙের অত্যাধুনিক নির্মাণ- গ্যালাক্সি F54 5G তার অভাবনীয় প্রযুক্তির মাধ্যমে এই সব কাজ খুব অনায়াসেই করে ফেলতে পারে। সঙ্গে রয়েছে নজরকাড়া প্রো-লেভেলক্যামেরা যাতে রয়েছে উচ্চমানের ফিচারস, যা নিয়ে আপনার আশ্চর্যের শেষ থাকবে না।

তৈরি হয়েছে প্রতি প্রজন্মের সীমানা অতিক্রম করতে- তা সৃজনশীলতা হোক বা সময়- স্যামসাঙের এই হেভি হিটার এসেছে উচ্চমানের ক্যামেরা নিয়ে, যা আপনার রাতের ছবি তোলার ভাষা বদলে দেবে নাইটোগ্রাফির মাধ্যমে।

গ্যালাক্সি স্মার্টফোনগুলি শুরু থেকেই স্যামসাঙের আবিষ্কার এবং পরিপূর্ণতার প্রতীক হিসেবে পরিচিত হয়ে এসেছে এবং F সিরিজ এর এই ফোনটিও সেই বিশ্বাস অখণ্ড রেখেছে। নতুন প্রজন্মের কাছে এই স্মার্টফোন উৎকর্ষের বিষয় হয়ে দাঁড়িয়েছে, যাঁরা ডিজিটাল দুনিয়ার বাসিন্দা এবং যাঁদের স্মার্টফোন প্রয়োজন অদম্য ইচ্ছে দিয়ে নতুন কিছু করার বা কোনকিছুকে আরও এক ধাপ এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।

আধুনিক প্রজন্মকে আর দিনের শেষের মুহূর্তগুলি হারিয়ে ফেলতে হবে না- তা সে ওপেন এয়ার কনসার্ট হোক বা হোক মধ্যরাতে হঠাৎ করে জন্মদিন উদযাপন বা নক্ষত্রখচিত আকাশের নৈসর্গিক শান্ত জাদুর মধ্যে নিজেকে হারিয়ে ফেলা। এমন কোনওকিছুই নেই, যা এই স্মার্টফোন এর সাধ্যের বাইরে।

সামসাং গ্যালাক্সি F54 5G এ রয়েছে উচ্চমানের 108MP ট্রিপল ক্যামেরা, যা আধুনিক প্রজন্মের জন্য যথোপযোগী। বড় এবং নবনির্মিত পিক্সেল সেন্সর এবং OIS এর মেলবন্ধন নিশ্চিত করবে ব্রাইটনেস এবং স্থিতিশীলতা যখন কম আলোতে ছবি তোলা হবে এবং এই ফোন নিশ্চিতরূপে আপনার ফটোগ্রাফার সত্ত্বাটিকে বাইরে তুলে ধরবে।

দুনিয়া উপভোগ করুন নাইটোগ্রাফি এবং অ্যাস্ট্রোল্যাপস এর মাধ্যমে

এমনকী আধুনিক প্রজন্ম এখন ডাচ চিত্রশিল্পী ভিন্সেন্ট ভ্যান গঘকে শ্রদ্ধাঞ্জলি জানায় স্মার্টফোনে তাঁর স্টারি নাইট ছবিটি তৈরির মাধ্যমে। এই উৎকর্ষতা আরও বাড়বে কারণ সামসাং তার গ্যালাক্সি F54 5Gতে নিয়ে এসেছে অ্যাস্ট্রোল্যাপস এবং বাড়িয়ে দিয়েছে স্মার্টফোন এর সৃজনশীল ক্ষমতা- নতুন প্রজন্ম এখন রাতের আকাশের ছবি তুলতে পারবে অনেক পরিষ্কারভাবে এবং ডিটেলসে।

এই স্মার্টফোন প্রসেসিং ক্ষমতাকে অনেকটা বাড়িয়ে দিয়েছে- প্রায় ১২ ফ্রেম পর্যন্ত, যা সাহায্য করবে AI প্রোসেসিংয়ে, পিছনের ক্যামেরাতে রয়েছে নাইটোগ্রাফি এবং সামনের এবং পিছনের ক্যামেরাতে রয়েছে অটো-নাইট মোড, যা সুনিশ্চিত করবে অসাধারণ শট। এমনকী ঝাপসা আলোতেও কিছু এসে যাবে না।

হাতে যখন সামসাং গ্যালাক্সি F54 5G, নিজের ছবি তুলতে গিয়ে আর চমকে উঠতে হবে না। আপনার চিন্তা দূর করতে হাজির হয়েছে AI ইমেজ এনহানসার, যা খেয়াল রাখবে কম আলো এবং ছবিতে নয়েজের মত বিষয়গুলি এবং দেবে HDR ছবি। এর মাধ্যমে আপনার পুরনো ছবি বদলে যাবে পরিষ্কার ঝরঝরে স্মৃতিতে এবং নতুন GIF Remaster ছবিতে নয়েজ কমিয়ে দিয়ে সামনে আনবে পরিষ্কার ছবি।

অহেতুক ছায়া, প্রতিফলন এবং ফটো বম্বারস কি আপনার তোলা ছবি নষ্ট করে দিচ্ছে? আর চিন্তা নেই। এই ফোনের Enhanced Object Eraser আপনার ক্ষুদ্রাতি ক্ষুদ্র বিষয়গুলি মাথায় রাখবে যাতে করে আপনি যেমন চেয়েছিলেন ঠিক তেমনই ছবি পান।

কেঁপে যাওয়া ছবি কি আপনার ছবির বিষয় নষ্ট করছে? আপনার পাশে রয়েছে আবারও সামসাং গ্যালাক্সি F54 5G। এই ফোনে রয়েছে No Shake Cam ফিচারস যাতে করে আপনি দ্রুত চলমান কিছু পরিষ্কার ভাবে তুলতে পারবেন এবং নিজের ফটোগ্রাফি জাহির করতে পারবেন। এই ফোনে আরও রয়েছে শক্তিশালী প্রযুক্তি যেমন Optical Image Stabilization (OIS) এবং Virtual Digital Image Stabilization (VDIS)।

সামসাং গ্যালাক্সি F54 5G ম্যাজিকের মত পরিষ্কার এবং স্থির ভিডিয়ো তুলতে পারে। এই ফোনে রয়েছে 32MP সেলফি ক্যামেরা, যা তুলতে পারে Ultra HD 4K ভিডিয়ো 30 ফ্রেম পার সেকেন্ডে এবং রয়েছে Auto fps, যা কম আলোয় ছবি তুলতে পারে। Pro Video Mode এনে দেয় পেশাদার ক্যামেরার মত বৈশিষ্ট্য। এছাড়াও রয়েছে AI Based Noise Reduction, যাতে কম আলোতেও উচ্চমানের ভিডিয়ো তোলা সম্ভব এবং Pro Video Mode আপনার হাতের মুঠোয় এনে দেয় DSLR ক্যামেরাতে তোলার মত ছবি।

যদি আপনি মনস্থির করতে না পারেন যে, আপনি ভিডিয়ো করবেন নাকি এখনও ছবি তুলবেন কোনও এক মুহূর্তের, তাহলে অনায়াসে চলে যান সামসাঙের Single Take 2.0-এ, যা একটি ভিডিয়ো ক্লিপ থেকে অনেকগুলি বিষয় তৈরি করতে সক্ষম।

ছবিতে আনুন খেলার আনন্দ

আধুনিক প্রজন্ম, আপনারা কি নিজেদের লুকনো সত্ত্বাটিকে আবার খুঁজে পেতে চান? তাহলে সামসাং গ্যালাক্সি F54 5G এর এই বিশেষত্বটি আপনাকে উচ্ছ্বসিত করবে। Fun mode-এর মাধ্যমে আরও সৃজনশীলভাবে নিজেকে আপনি প্রকাশ করতে পারবেন এবং তা আপনার ছবি এবং ভিডিয়োর অভিজ্ঞতাকে অনেকাংশে বাড়িয়ে তুলবে। এর মাধ্যমে ব্যবহারকারী অনেক হাসিঠাট্টা পুরনো লেন্স ছবিতে যোগ করতে পারবেন, যাতে করে আপনার বিষয় হয়ে উঠবে মজার এবং অনন্য এবং আপনি অনায়াসেই তা ভাগ করে নিতে পারবেন নিজের বন্ধুমহলে এবং সোশাল মিডিয়ায়। যাঁরা সেলফি ভালবাসেন, তাঁরা এই মিষ্টি এবং হাসিঠাট্টা ফিলটার এ বিরক্ত হবেন না।

মসৃণ ডিসপ্লে

যদি আপনাকে প্রতিদিন দূরে যাতায়াত করতে হয় এবং আপনি অনলাইন গেমস খেলতে পছন্দ করেন বা OTT content দেখতে পছন্দ করেন তাহলে স্যামসাং গ্যালাক্সি F54 5G হবে আপনার সুযোগ্য সঙ্গী। এই স্মার্টফোনটি অবিশ্বাস্য ছবি, উজ্জ্বল আলো এবং রং আপনার সামনে তুলে ধরে তার স্লিম কাঠামো, FHD+ এবং super AMOLED+ ডিসপ্লের মাধ্যমে। তার সঙ্গে রয়েছে enhanced tone control and contrast যা ছবির স্পষ্টতা সুনিশ্চিত করে।

এর স্ক্রিন অভাবনীয় মসৃণ যার রিফ্রেশ রেট হল 120Hz। এটি তৈরি হয়েছে বিনোদনে নিমজ্জিত হয়ে যাওয়ার জন্য কিন্তু তার জন্য চোখের উপর কোন কুপ্রভাব পড়বে না।

এছাড়াও স্যামসাং User Interface প্রদান করে phone customization, যেমন Voice Focus এবং আধুনিক প্রজন্মের কথা মাথায় রেখে আনা হয়েছে নিজের মত avatars এবং স্টিকার।

ব্যাটারি যা চলতেই থাকে

এখনও সন্দেহ রয়েছে? পড়ুন তাহলে। নতুন প্রজন্মের গতির সঙ্গে তাল মিলিয়ে চলার জন্য গ্যালাক্সি F54 5G এসেছে 6000mAh ব্যাটারি নিয়ে যা চলবে, দু'দিন পর্যন্ত। তারমানে অল্পবয়সী উচ্ছ্বাসী ফটোগ্রাফাররা এখন বিন্দুমাত্র ব্যাটারির চিন্তা না করেই দিনরাত গেমস খেলতে পারবে এবং ছবি তুলতে পারবে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত।

এই ফোনে রয়েছে Exynos 1380 প্রসেসর,16GB র‍্যাম এবং র‍্যাম প্লাস। সঙ্গে যুক্ত হয়েছে দানবীয় 5G এর গতি যা আপনাকে কখনো পিছনে ফেলবে না।এছাড়াও,স্যামসাং বাজারে এগিয়ে রয়েছে চার জেনারেশন অব্দি অ্যানড্রয়েড OS আপগ্রেড এবং পাঁচ বছরের সিকিউরিটি আপগ্রেডের সুযোগ প্রদান করে। এছাড়াও ফোনে রয়েছে

স্যামসাং ওয়ালেট- the worry freeঅ্যাপ- যা মজুত রাখে, আপনার গুরুত্বপূর্ণ তথ্য যেমন চাবি, ক্রেডিট কার্ড এবং ড্রাইভিং লাইসেন্স।

স্যামসাং গ্যালাক্সি F54 5G সবার নজর কেড়েছে তার প্রিমিয়াম ডিজাইন দিয়ে এবং সঙ্গে রয়েছে গ্লসি ফিনিশ। ফোনটি আসছে দুটি রঙে- মিটিওর ব্লু এবং স্টার ডাস্ট সিলভার- যা নতুন হৃদয়ে ঝর তুলবে।

এটি এমন একটি স্মার্টফোন যা নতুন প্রজন্মকে পিছিয়ে থাকতে দেবে না। এটি স্টাইলিশ, দ্রুতগতিসম্পন্ন এবং সুনিশ্চিতভাবে গেমচেঞ্জার। তাই আপনি যদি অত্যাধুনিক ট্রেন্ডগুলি থেকে পিছিয়ে পড়তে না চান তাহলে এখনই ফ্লিপকার্ট-এ গিয়ে ২৭,৯৯৯ টাকায় স্যামসাং গ্যালাক্সি F54 5G অগ্রিম বুকিং করুন ৬ জুন থেকে।

সতর্কীকরণ (ডিসক্লেমার): এই নিবন্ধটি ব্র্যান্ডের পক্ষে এইচটিব্র্যান্ড স্টুডিও দ্বারা তৈরি করা হয়েছে। এই প্রবন্ধ লেখার কাজে HT Media-র কোনও সাংবাদিক নিযুক্ত ছিলেন না। এই প্রবন্ধে লেখা তথ্যের সত্যনিষ্ঠতা, প্রাসঙ্গিকতা, যথার্থতা, বৈধতা নিয়ে কোনও দাবি করে না HT Media।

ব্র্যান্ড পোস্ট খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল 3 ওভার শেষে Washington Freedom-র স্কোর 29/0 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.