বাংলা নিউজ > ব্র্যান্ড পোস্ট > Samsung Galaxy M14 5G: Gen Z-এর জন্য মনস্টার 5G-রেডি স্মার্টফোন ১৩৪৯০ টাকায়

Samsung Galaxy M14 5G: Gen Z-এর জন্য মনস্টার 5G-রেডি স্মার্টফোন ১৩৪৯০ টাকায়

Samsung Galaxy M14 5G

Samsung Galaxy M14 5G: এই ‘মনস্টার’-এর বৈশিষ্ট্যগুলি সম্পর্কে পড়ুন এবং জানুন, এগুলিই এই স্মার্টফোনটিকে বাকিদের থেকে আলাদা করে তুলেছে।

'মনস্টার'এসে গেছে! ২০২৩ সালে বাজারে প্লাবিত হওয়া স্মার্টফোনের আধিক্যের মধ্যে, Samsung-এর এই নতুন স্মার্টফোনে -Galaxy M14 5G -সত্যিইGen Z-এর সঠিক জায়গায় আঘাত করেছে কারণ এটি একটি উচ্চ-সম্পন্ন স্মার্টফোনে যা আপনার পছন্দের সমস্ত আশ্চর্যজনক বৈশিষ্ট্যগুলি অফার করে আর সেটাও খুবই সাশ্রয়ী মূল্যে।ভালো খবর হল এই যে এবার মনস্টার5Gস্মার্টফোনের জন্য অপেক্ষার অবসান শেষ হলো কারণGalaxy M14 5Gএখন বিক্রয়ের জন্য উপলব্ধ।

সম্পূর্ণ এই নতুনSamsung Galaxy M14 5Gহচ্ছে তাদেরই জন্য, যাঁরা এটির 50MP ট্রিপল ক্যামেরা বাবহার করে নিজেদের দৈনন্দিন স্মৃতি ক্যাপচার করতে পছন্দ করেন.এই নতুন মডেলটি একটি 6,000mAhব্যাটারি সহ আসে যা ২দিন পর্যন্ত বিনা চার্জ করে অনায়াসে চলতে পারবেন এবং এটির ১৩টি 5G ব্যান্ড নিশ্চিত করবে যে আপনি সব সময়েদ্রুত এবং নিরবচ্ছিন্ন কানেকশন পান।

আর আপনি কি চাইতে পারেন! Samsung Galaxy M14 5G-কে আজ বাজারের স্মার্টফোনে ভরা সেই শেলফে কি আলাদা করে তুলেছে এমন ‘মনস্টার’ বৈশিষ্ট্যগুলি সম্পর্কে জানতে পড়ুন।

মোমেন্টস মনস্টার 50MP ট্রিপল ক্যামেরা

<p>Samsung Galaxy M14 5G</p>

Samsung Galaxy M14 5G

আপনি কি ঘুরতে গিয়ে ছবি তুলতে ভালোবাসেন,আপনি কি রিয়েল-টাইমে আপনার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে আপনার কনটেন্ট আপনার ফলোয়ার্সদের সঙ্গে শেয়ার করতে পছন্দ করেন? যদি এই প্রশ্নগুলির উত্তর হ্যাঁ হয়,তবে আপনার স্বপ্নের স্মার্টফোনটি অবশেষে এসে গিয়েছে। Samsung Galaxy M14 5G-এ f/1.8 লেন্স অ্যাপারচার সহ অসাধারণ 50MP ট্রিপল রিয়ার ক্যামেরা রয়েছে যা আপনাকে আরও ভালো, উজ্জ্বল ছবি তুলতে সাহায্য করবে, আর অতি সহজেই কম-আলোতে ছবি তোলা আপনার জন্য সহজ করে তুলবে। এই ফোনটিতে একটি 13MP ফ্রন্ট ক্যামেরাও রয়েছে যা আপনাকে সর্বাধিক শেয়ার করার যোগ্য ক্যাপচার এবং সেলফিগুলি পেতে সাহায্য করবে যা আপনার সোশ্যাল মিডিয়াতে সরাসরি শেয়ার করার উপযোগী হবে।

পারফরম্যান্স মনস্টার -5nm এক্সিনোস প্রসেসর

<p>Samsung Galaxy M14 5G</p>

Samsung Galaxy M14 5G

সব গেমারদের অতি অবশ্যই এই শক্তিশালী ডিভাইসটি হাতেনাতে পরীক্ষা করে দেখা উচিত কারণ তাদের প্রিয় গেমগুলিতে এই স্মার্টফোন অফুরন্ত ক্ষমতা প্রদান করতে সক্ষম। Samsung Galaxy M14 5Gএর 5nm Exynos 1330 প্রসেসর আপনাকে অতি সহজেই গেম খেলতে,মাল্টিটাস্ক করতে,ভিডিও দেখতে এবং আপনার যা মন চায় তা করতে সাহায্য করবে.এটি 13টি 5G ব্যান্ড হাইপার-ফাস্ট 5G নেটওয়ার্ক ক্ষমতা সহ আসে যা আপনাকে অবিশ্বাস্য ডাউনলোড স্পিডের সঙ্গে যুক্ত রাখতে সাহায্য করবে। তাই আপনি অনলাইন শেয়ার করার সঙ্গে সঙ্গে এবং একই সময়ে আপনার ইমেলের উত্তর দেওয়ার সাথে আপনি দ্রুতস্পিডে ডাউনলোড করতে পারবেন এবং মাল্টিটাস্কও করতে পারেন।

বিঞ্জ মনস্টার -6000mAh ব্যাটারি

<p>Samsung Galaxy M14 5G</p>

Samsung Galaxy M14 5G

যাঁরা নিত্যদিন কাজ করার জন্য যাতায়াত করার সময়ে তাঁদের প্রিয় ওটিটি শো দেখতে পছন্দ করেন, তাঁদের জন্যSamsung Galaxy M14 5G একটি 6,000mAh ব্যাটারি আপগ্রেড সেগমেন্টের সঙ্গে এসে গেছে যা আপনাকে কোনও বাধা ছাড়াই দুই দিন পর্যন্ত নন-স্টপওটিটি শো আর ব্রাউজ করতে দেবে.এটি একটি 25W দ্রুত চার্জিং চার্জার সহ আসে সেই সময় এর জন্য যখন আপনার ফোনের ব্যাটারি শেষ হয়ে আসবে। এটি আপনার স্মার্টফোনটিকে মুহূর্তের মধ্যে চার্জ করে দেবে যখন আপনার স্মার্টফোনের ব্যাটারি লো হয়ে যাবে, যাতে আপনি আবার আপনার ফোন বাবহার করতে পারবেন অল্প সময়ের মধ্যেই।

সিমলেস মনস্টার -16.72 cmফুল HD+ ডিসপ্লে

<p>Samsung Galaxy M14 5G</p>

Samsung Galaxy M14 5G

Samsung Galaxy M14 5G 16.72সেমি (6.6) ফুল এইচডি+ ডিসপ্লে আপনার স্মার্টফোন ব্যবহার করার অভিজ্ঞতা পুরোপুরি বদলে দেবে,এর স্ক্রিনের 90Hz রিফ্রেশ রেট আপনার স্ক্রিনের ভিজ্যুয়ালগুলি স্ফটিক পরিষ্কার করে তুলবে এবং আপনার স্ক্রোলিং অভিজ্ঞতা অতুলনীয় করে তুলবে। স্ক্রিনটি হালকা স্পর্শেই প্রতিক্রিয়া করতে সক্ষম, তাই এটি ব্যবহার করা সহজ হয়ে উঠবে.এই স্মার্টফোনটি শক্তিশালী গরিলা গ্লাস 5-এর সুরক্ষা সহ আসে যা আপনার স্মার্টফোনের স্ক্রিনটিকে আচমকা কোনও দুর্ঘটনার সময় সুরক্ষা প্রদান করবে।

ক্লারিটি মনস্টার - ভয়েস ফোকাস

<p>Samsung Galaxy M14 5G</p>

Samsung Galaxy M14 5G

এবার সেই দিনগুলি শীঘ্রই অতীত হতে চলেছে যখন আপনি আপনার সবচেয়ে গুরুত্বপূর্ণ কলগুলির সময় শুনতে অসুবিধে হতো, বিশেষ করে যদি আপনি আপনার বাবা বা মাকে পার্টি থেকে ফিরতে দেরি হবে জানাতে কল করেন আর সেখানে পার্টির আওয়াজ খুব বেশি,বা হটাৎ আপনি কাফেতে বসে আছেন আর আপনার কাজের জরুরি কল আসে। এটির ভয়েস ফোকাস বৈশিষ্ট্যের সাথে,আপনি সবচেয়ে হৈচৈপূর্ণ পরিবেশেও কলে সর্বোত্তম স্বচ্ছতা উপভোগ করতে সক্ষম হবেন কারণ এই বৈশিষ্ট্যটি আপনার আশেপাশের সব শব্দ বাতিল করে দেবে এবং নিশ্চিত করবে যে আপনার ভয়েসটিই শোনা যাচ্ছে।

আরও অনেক কিছু পান

Samsung Galaxy M14 5Gঅতি অবশ্যই Gen MZদের জন্য আদর্শ পছন্দ কারণ এটি একটি অবিশ্বাস্য মূল্যে অসাধারণ অভিজ্ঞতা প্রদান করে। 50MP ট্রিপল-ক্যামেরা সহ ফোনটিতে5nm প্রসেসর এবং দীর্ঘস্থায়ী 6000mAh ব্যাটারি লাইফের মতো সমস্ত বৈশিষ্ট্য রয়েছে যার দাম মাত্র ১৩৪৯০ টাকা (Rs. 13,490)।

Samsung Galaxy M14 5G এখন বিক্রয়ের জন্য উপলব্ধ। অবহিত হওয়ার জন্যে Amazon বা Samsung online store -এ যান। এটি তিনটি রঙে পাওয়া যাবে— বেরি ব্লু, স্মোকি টিল এবং আইসি সিলভার। তাই আপনি আপনার স্টাইল অনুযায়ী এর মধ্যে যে কোনও একটি কিনে নিতে পারবেন।

সতর্কীকরণ (ডিসক্লেমার): এই নিবন্ধটি ব্র্যান্ডের পক্ষে এইচটিব্র্যান্ড স্টুডিও দ্বারা তৈরি করা হয়েছে। এই প্রবন্ধ লেখার কাজে HT Media-র কোনও সাংবাদিক নিযুক্ত ছিলেন না। এই প্রবন্ধে লেখা তথ্যের সত্যনিষ্ঠতা, প্রাসঙ্গিকতা, যথার্থতা, বৈধতা নিয়ে কোনও দাবি করে না HT Media।

ব্র্যান্ড পোস্ট খবর
বন্ধ করুন

Latest News

কলোরাডো প্রাইমারি ব্যালট মামলায় মার্কিন সুপ্রিম কোর্টের রায় ট্রাম্পের পক্ষে! ধরমশালাতে পাহাড়ের কোলে ছুটির মেজাজে জেমস অ্যান্ডারসন, উপভোগ করলেন ‘রিকভারি ডিপ’ ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল আম্বানিদের অনুষ্ঠানে মেয়ের মুখ দেখালেন রানি! জন্মের ৮ বছর পর দেখা মিলল আদিরার ভরা রাস্তায় অ্যাসিড হামলা! কর্ণাটকে আহত ৩ ছাত্রী, গ্রেফতার অভিযুক্ত যুবক সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল হাফিজকে সরানো হলে, ওয়াহাব রিয়াজকে কেন নয়? PCB-এর সিদ্ধান্ত নিয়ে বিস্ফোরক ইনজামাম ২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.