বাংলা নিউজ > ব্র্যান্ড পোস্ট > Samsung #YouMake Campaign 2023: স্যামসাঙের #YouMake ক্যাম্পেন2023 দিয়ে আপনার ঘর আপনার মনের মতো করে তুলুন

Samsung #YouMake Campaign 2023: স্যামসাঙের #YouMake ক্যাম্পেন2023 দিয়ে আপনার ঘর আপনার মনের মতো করে তুলুন

স্যামসাঙের #YouMake ক্যাম্পেন2023 দিয়ে আপনার ঘর আপনার মনের মতো করে তুলুন।

ভারতের সবচেয়ে প্রিয় ব্র্যান্ডগুলির মধ্যে একটি স্যামসাঙের সাম্প্রতিক ক্যাম্পেনের মাধ্যমে  আপনাকে বিভিন্ন ডিভাইস অভিজ্ঞতার সঙ্গে পরিচয় করিয়ে দিয়ে আপনার জীবনকে সমৃদ্ধ করার বিভিন্ন সুযোগ প্রদান করবে,  যা আপনার নিত্য জীবনযাপনের চাহিদা পূরণ করার প্রতিশ্রুতি দিচ্ছে।

স্যামসাঙের #YouMake ক্যাম্পেন2023-এর দ্বারা আপনার দুনিয়াকে  কাস্টমাইজ করে তুলুন, যেখানে আপনি আপনার পছন্দের স্যামসাঙের  প্রোডাক্টগুলির একটি কম্বো তৈরি করতে পারবেন এবং আপনার ঘরের মাধ্যমে  আপনার ব্যক্তিগত শৈলীকে প্রতিফলিত করতে প্রোডাক্টের সঠিক রং এবং ডিজাইনের সমন্বয় নির্বাচন করতে পারবেন!

একটি বাড়ি তৈরি করার সময় প্রতিটি বস্তু, আসবাবপত্র থেকে শুরু করে, দেওয়ালের রঙ, সাজানোর জিনিস ইত্যাদি সেখানকার বাসিন্দাদের ব্যক্তিত্বের  ঝলক দিয়ে থাকে। এবার আপনি কল্পনা করে দেখুন যে আপনার বাড়ির সমস্ত ডিভাইস - তা আপনার রেফ্রিজারেটর হোক, ওয়াশিং মেশিন হোক  বা রান্নাঘরের মাইক্রোওয়েভ, ওভেন, বা আপনার বসার ঘরের টিভি এবং স্মার্ট অ্যাপ্লায়েন্স হোক না কেন  - যদি সব আপনার বাড়ির থিম অনুযায়ী হয়, মানে রং এবং নকশা দ্বারা একীভূত হয়  তাহলে নিশ্চিত ভাবে আপনার সংবেদনশীলতার ওপর এক অদ্ভুত সুন্দর প্রভাব আসতে বাধ্য।

ভারতের সবচেয়ে প্রিয় ব্র্যান্ডগুলির মধ্যে একটি স্যামসাঙের সাম্প্রতিক ক্যাম্পেনের মাধ্যমে  আপনাকে বিভিন্ন ডিভাইস অভিজ্ঞতার সঙ্গে পরিচয় করিয়ে দিয়ে আপনার জীবনকে সমৃদ্ধ করার বিভিন্ন সুযোগ প্রদান করবে,  যা আপনার নিত্য   জীবনযাপনের চাহিদা পূরণ করার প্রতিশ্রুতি দিচ্ছে। আপনি আপনার ব্যক্তিত্ব ও জীবনধারার অনুযায়ী #YouMake ক্যাম্পেন ব্যবহার করে  স্যামসাঙের হাউস থেকে প্রোডাক্ট  এবং পরিষেবার অভিজ্ঞতাগুলি কাস্টমাইজ করতে সক্ষম হবেন.। এই ক্যাম্পেইনটি আপনাকে ইন্টারনেট অফ থিংস/ Internet of Things(আইওটি/IoT) চালিত স্মার্টথিংস/SmartThings প্ল্যাটফর্মের মাধ্যমে কাস্টমাইজড এবং সংযুক্ত প্রোডাক্টের  অভিজ্ঞতা উপভোগ করতে দেবে।

আপনি স্যামসাঙের ওয়েবসাইটে গিয়ে প্রোডাক্টের কম্বো নির্বাচন করতে পারবেন, যা আপনাকে সত্যিকারের 'মেক ইট ইওর ওয়ে' ('make it your way')  করতে দেবে। এই ক্যাম্পেইনটি আপনাকে একটি মাল্টি ডিভাইস অভিজ্ঞতা এবং বিশেষ সুবিধা-সহ সিঙ্গেল ডিভাইসের অসামান্য পারফরম্যান্সের সুযোগ দেবে। একটি উদাহরণস্বরূপ, আপনি যে নতুন মডিউলার রান্নাঘর তৈরি করার চেষ্টা করছেন, তার সঙ্গে মেলে এমন একটি বিশেষ কম্বোর হিসাবে আপনি একটি রেফ্রিজারেটর এবং একটি ওয়াশিং মেশিন নিতে পারেন। এই নতুন অ্যাপ্লায়েন্সগুলি আপনার ক্যাবিনেটের রঙের সঙ্গে মিলবেও এবং আপনি উভয় অ্যাপ্লায়েন্সে অতিরিক্ত  ছাড়ও পেতে পারবেন। একইভাবে আপনি S22 আল্ট্রা-এর পাঁচ শতাংশ ছাড়-সহ ইয়ারফোন কিনতে পারেন, যা ইয়ারফোনের দামের চেয়ে বেশি কিন্তু  S22-এর সঙ্গে ইয়ারফোনের একটি কম্বো তৈরি করায় মূলত আপনি ইয়ারফোনটি  বিনামূল্যে পাবেন। আর এর ওপরেও  কিছু অতিরিক্ত ডিসকাউন্ট ও পাবেন।

স্যামসাং কিছু  বিশেষ থিম ঘিরে নানা কম্বো তৈরি করেছে - যেমন একটি লার্নস্মার্টার/Learn Smarter কিট যাতে একটি Galaxy A54 5G এবং Galaxy Tab A8 থাকবে  অথবা 'ওয়ার্কফ্রম হোম/Work from Home' থিম যাতে একটি স্মার্ট মনিটর M8 এবং Galaxy Buds2 Pro-সহ ডিস্ট্রাকশন ফ্রি ওয়ার্ককিট/ Distraction Free Work Kit। ফিটনেস উত্সাহীদের জন্য, একটি 'স্টে ফিট এন্ড হেলথি/Stay Fit and Healthy' থিম রয়েছে, যাতে আপনি একটি Galaxy Watch 5 BT এবং Buds Live সহ একটি ওয়ার্কআউটবাডিকিট বা একটি 673L ফ্যামিলি হাব এবং একটি স্মার্ট মাইক্রোওয়েভওভেন-সহ একটি স্বাস্থ্যকর রান্নার কিট/Healthy Cooking Kit বেছে নিতে পারেন৷

২০২৩ সালের কনজিউমার ইলেকট্রনিক্স শো (সিইইএস)-এ, স্যামসাং ব্যবহারকারীদেরকে স্যামসাঙের সংযুক্ত বিশ্ব প্রদানের জন্য তার ‘ক্যালমটেকনোলজি’-এর দৃষ্টিভঙ্গি শেয়ার করেছে যাতে ডিভাইস এবং উদ্ভাবন প্রকৃতপক্ষে আরও শক্তিশালী, আরও ব্যক্তিগত এবং আরও স্বজ্ঞাত অভিজ্ঞতাকে সক্ষম করতে পারবেন। ২০২৩ সালে এই দৃষ্টিভঙ্গির সঙ্গে সারিবদ্ধভাবে, #YouMake প্রচার অভিযান অতিরিক্তভাবে এই সম্ভাবনার উপর জোর দেয় যে ব্যবহারকারীরা স্যামসাঙের সঙ্গে তাদের নিজস্ব জীবনযাপনের জন্য নির্বাহ করতে পারে। এটি স্যামসাঙের সর্বশেষ উদ্ভাবনমূলক প্রযুক্তি দ্বারা সক্ষম করা হয়েছে, যা একটি অসাধারণ  একক-ডিভাইস অভিজ্ঞতা এবং বহু-ডিভাইসের সঙ্গে একটি নিরবিচ্ছিন্নভাবে সংযুক্ত অনুভব পেশ করে। এই বুনিয়াদে স্যামসাং কৌশলগতভাবে বিভিন্ন স্বাদ এবং জীবনধারা এবং ব্যক্তিগতকৃত প্রোডাক্ট কিউরেশন ধারণাগুলি প্রদান  করছে যা ব্যবহারকারীদের ব্যক্তিগত স্বাদের সঙ্গে পুরোপুরি মিল হবে।

বিশেষ অফার

একটি সুখবর হল যে #YouMake ক্যাম্পেনে স্যামসাঙের প্রায় সমস্ত প্রোডাক্ট  অফার রয়েছে। কিন্তু কিছু সুপার ডিলও আছে, যা আপনি কোনওমতে মিস করতে পারবেন না। উদাহরণস্বরূপ, আপনি মাত্র ১,০২,২৬৮ টাকার বিনিময়ে  একটি Galaxy S23 আল্ট্রা স্ক্রিন প্রোটেক্টর-সহ গ্রাফাইটে Galaxy S23 Ultra পেতে পারেন। আর মাত্র ৫১,৭৩৩ টাকায় আপনি একেবারে নতুন টাইপ সি-ইয়ারফোন-সহ Galaxy S22 পেতে পারেন।

আপনি যখন দুটি স্যামসাং উইন্ডফ্রি এয়ার কন্ডিশনারের একটি কম্বো তৈরি করবেন, একটি এক টন এবং অন্যটি ১.৫ টন, বিশেষ অফারের ভিতরে  যৌথ মূল্য মাত্র ৭০,৪৮১ টাকা পড়বে। আপনি একটি ২৫৩ লিটারের কনভার্টেবল রেফ্রিজারেটর-সহ একটি ৬.৫ কেজি টপ লোডওয়াশিং মেশিন মাত্র ৩৩,৬৯০ টাকায় বা একটি ২৫৩ লিটারের ডিজিটাল ইনভার্টার রেফ্রিজারেটর এবং একটি ৫৫ ইঞ্চি  ইউএচ ডি/UHD টিভি ৫৮,৬৯৯ টাকায় পেতে পারেন। আপনি যখন একাধিক প্রোডাক্ট কিনবেন তখন আরও ১০ শতাংশ ডিসকাউন্ট পেতে পারবেন। এটি দুই বা তার বেশি প্রোডাক্ট কেনার ক্ষেত্রে বৈধ হবে।

‘স্যামসাং-এর ইকো-সিস্টেম স্মার্ট থিংস সংযোগগুলিকে একত্রিত করে, যা এর ফ্ল্যাগশিপ এবং প্রিমিয়াম প্রোডাক্ট লাইনে বৈচিত্র্যময় জীবনধারা এবং স্বাদের প্রতি আহ্বান করে। ক্রেতাদেরকে  আমাদের প্রোডাক্ট  ব্যবহারের সুযোগ দেওয়ার মাধ্যমে, আমরা স্যামসাং ব্র্যান্ড সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধি করে থাকি, ক্রেতা  জীবনের ভূমিকা এবং ব্যক্তিগত জীবনযাত্রার মান উন্নত করার সম্ভাবনা বৃদ্ধি করে থাকি। বর্তমান প্রচারের মাধ্যমে আমরা আশা করি যে ব্যক্তিরা স্যামসাঙের অনন্য প্রোডাক্ট অভিজ্ঞতাগুলিকে কাজে লাগিয়ে বৈচিত্র্যময় জীবনধারার মূল্যে নতুন আনন্দ এবং উত্তেজনা আবিষ্কার করতে পারবে,’ বলেছেন স্যামসাংয়ের একজন মুখপাত্র।

আপনি আরও জানতে এবং আপনার নিজস্ব কম্বো তৈরি করতে, স্যামসাঙের অনলাইন স্টোরে যান -

https://www.samsung.com/in/youmake/#buymoresavemore

সতর্কীকরণ (ডিসক্লেমার): এই নিবন্ধটি ব্র্যান্ডের পক্ষে এইচটিব্র্যান্ড স্টুডিও দ্বারা তৈরি করা হয়েছে। এই প্রবন্ধ লেখার কাজে HT Media-র কোনও সাংবাদিক নিযুক্ত ছিলেন না। এই প্রবন্ধে লেখা তথ্যের সত্যনিষ্ঠতা, প্রাসঙ্গিকতা, যথার্থতা, বৈধতা নিয়ে কোনও দাবি করে না HT Media।

ব্র্যান্ড পোস্ট খবর
বন্ধ করুন

Latest News

বিশ্বজয়ী অধিনায়কের হাতে দলের দায়িত্ব তুলে দিতে পারে SRH, সরে দাঁড়াচ্ছেন স্টেইন ধোনিকে ছাড়াই প্রাক মরশুম প্রস্তুতি শুরু CSK-র, শিবিরে যোগ দিলেন চাহার হলুদে মাখামাখি হয়ে চোখে চোখে কথা, একই গামলায় স্নান কাঞ্চন-শ্রীময়ীর মাদকাসক্তির থেকে কাঞ্চনকে বের করেন শ্রীময়ীই!বিয়ের আগে বললেন ‘উত্তেজনায় ফুটছি’ অসমে বিজেপি প্রার্থীদের নাম ঘোষণা হল, তালিকায় আছেন সর্বানন্দ, আর কারা রয়েছেন? লোকসভায় এবার বিজেপির ঘাটালের প্রার্থী হিরণ,ভোটের ময়দানে লড়াই জমবে দেবের সঙ্গে বাউন্ডুলে ঘুড়ি ভালোবাসায় বাঁধা পড়ল অবশেষে, বিয়ে সারলেন অনুপম-প্রশ্মিতা Tiger Shroff Birthday: জামনগরে নামতেই জন্মদিনের শুভেচ্ছায় ভাসলেন, দেখুন টাইগারের কেক কাটার ছবি ‘যা অপরাধ, ক্ষমা…’, দুই মেয়ে নিয়ে ডিভোর্সি এষা, ধর্মেন্দ্রর আর্জি ফেলল ধ্বন্দে নন্দীমুখ থেকে দধিমঙ্গল, হলুদের মাখামাখি, একসঙ্গেই স্নান কাঞ্চন-শ্রীময়ীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.