বাংলা নিউজ > হাতে গরম > ক্রেডিট কার্ড ব্যবহার করেন PayTM Wallet ভরাতে? এবার থেকে বেশি খরচা হবে আপনার

ক্রেডিট কার্ড ব্যবহার করেন PayTM Wallet ভরাতে? এবার থেকে বেশি খরচা হবে আপনার

ফাইল ছবি (REUTERS)

জেনে নিন নয়া নিয়ম

PayTM Wallet-এ মাসে ১০,০০০ টাকার ওপর ক্রেডিট কার্ড দিয়ে ভরাতে চাইলে এবার অসুবিধায় পড়বেন গ্রাহকরা। কারণ তাদের ১.৭৫ শতাংশ ট্যাক্স ও তার ওপর জিএসটি অতিরিক্ত দিতে হবে। সংস্থার তরফ থেকে এই কথা জানানো হয়েছে। তবে এর থেকে কম অর্থ ওয়ালেটে ক্রেডিট কার্ড দিয়ে ভরালে অতিরিক্ত অর্থ দিতে হবে না। একই সঙ্গে ডেবিট কার্ড বা ইউপিআই-এর ক্ষেত্রে এই নিয়ম ধার্য হবে না। ২০২০-র শুরু থেকেই চালু হয়ে যাবে নিয়ম।

পেটিএম জানিয়েছে দশ হাজারের বেশি ক্রেডিট কার্ড দিয়ে ভরালে পরবর্তী টাকা ভরানোর ক্ষেত্রেও অতিরিক্ত কর দিতে হবে। এই জন্যেই পেটিএমের তরফ থেকে সবাইকে ইউপিআই বা ডেবিট কার্ড ব্যবহার করার পরামর্শ দেওয়া হয়েছে।






হাতে গরম খবর
বন্ধ করুন

Latest News

তামিলনাড়ু হারতেই ক্যাপ্টেনের ওপর দায় চাপালেন কোচ, এসব কী চলছে, সরব কার্তিক অর্জুন সিংয়ের টিকিট ঠেকাতে পথে নামল সোমনাথ শ্যাম, ব্যারাকপুর জুড়ে তোলপাড় পথবাতিকে সঙ্গী করে পড়াশোনা চলছিল মেয়েটির, তিন ঘণ্টায় বিদ্যুৎ পৌঁছে দিলেন অরূপ নির্দেশ অনুযায়ী কাজ করতে না পারলে বদলি, কড়া বার্তা দিল নির্বাচন কমিশনের ফুলবেঞ্চ নতুন করে ৪% DA বাড়ছে এই রাজ্য সরকারি কর্মীদের! টুইট করে জানালেন মুখ্যমন্ত্রী স্বর্ণেন্দুকে রেজিস্ট্রি, নতুন ফ্ল্যাট! এবার ৫ বছরের জন্মদিন পালন ‘পাখি’ শ্রুতির ফ্রান্সই প্রথম গর্ভপাতের অধিকারকে দিল সাংবিধানিক বৈধতা, নারীর অধিকারে নয়া নজির ছবিতে লুকিয়ে আছে একটি বাঁদর ছানা, ৫ সেকেন্ডে খুঁজতে পারবেন? রইল অপটিক্যাল ইলিউশন টাকার জন্য পড়ুয়াদের দিয়ে পা চাটাল স্কুল, তুমুল ভাইরাল স্কুলের 'জঘন্য' ভিডিয়ো WPL 2024: ছক্কা মেরে ভেঙে দিলেন গাড়ির জানলার কাঁচ! দেখেছেন কি পেরির এই ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.