বাংলা নিউজ > হাতে গরম > শেষকৃত্যের জন্য অজ্ঞাতপরিচয় দেহ কাঁধে তুলে ২ কিমি হাঁটলেন মহিলা সাব-ইন্সপেক্টর
দুই কিলোমিটার পথ অজ্ঞাতপরিচয় ব্যক্তির দেহ কাঁধে নিয়ে হাঁটলেন অন্ধ্র প্রদেশের মহিলা পুলিশ সাব-ইন্সপেক্টর শিরিষা। ছবি: এএনআই।
দুই কিলোমিটার পথ অজ্ঞাতপরিচয় ব্যক্তির দেহ কাঁধে নিয়ে হাঁটলেন অন্ধ্র প্রদেশের মহিলা পুলিশ সাব-ইন্সপেক্টর শিরিষা। ছবি: এএনআই।

শেষকৃত্যের জন্য অজ্ঞাতপরিচয় দেহ কাঁধে তুলে ২ কিমি হাঁটলেন মহিলা সাব-ইন্সপেক্টর

  • দেহটি বয়ে আনার জন্য স্থানীয় বাসিন্দাদের কাছে সাহায্য চায় পুলিশ। কিন্তু তাঁরা রাজি না হলে উপায় না দেখে নিজেই তা কাঁধে তুলে হাঁটতে শুরু করেন শিরিষা।

স্থানীয়রা সাহায্য না করায় শেষকৃত্যের জন্য দীর্ঘ দুই কিলোমিটার পথ অজ্ঞাতপরিচয় ব্যক্তির দেহ কাঁধে নিয়ে হাঁটলেন অন্ধ্র প্রদেশের মহিলা পুলিশ সাব-ইন্সপেক্টর।

গত সোমবার অন্ধ্রের কাসিবগ্গা শহরে উদ্ধার করা ওই অপরিচিত দেহটি কাঁধে বয়ে মানবিকতার বিরল নজির গড়লেন পুলিশকর্মী শিরিষা। পালাসা কাসিবগ্গা পুর নিগমের অন্তর্গত আদিভিকোঠুরু গ্রামের বাইরে অজ্ঞাতপরিচয় দেহটি পাওয়া যায়। 

প্রথমে দেহটি বয়ে আনার জন্য স্থানীয় বাসিন্দাদের কাছে সাহায্য চায় পুলিশ। কিন্তু তাঁরা রাজি না হলে উপায় না দেখে নিজেই তা কাঁধে তুলে হাঁটতে শুরু করেন শিরিষা। প্রায় দুই কিলোমিটার পথ হেঁটে এসে দেহটি শেষকৃত্যের জন্য তিনি ললিতা চ্যারিটেবল ট্রাস্টের হাতে তুলে দেন। 

সাব-ইন্সপেক্টর শিরিষার মানবিক আচরণের প্রশংসা করেন অন্ধ্র প্রদেশ পুলিশের ডিজিপি গৌতম সাওয়াং।

বন্ধ করুন