বাড়ি > হাতে গরম > করোনায় মৃত্যু বিহার বিধান পরিষদের BJP সদস্যের
করোনায় মৃত্যু বিহার বিধান পরিষদের বিজেপি সদস্যের (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
করোনায় মৃত্যু বিহার বিধান পরিষদের বিজেপি সদস্যের (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

করোনায় মৃত্যু বিহার বিধান পরিষদের BJP সদস্যের

  • তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী নীতিশ কুমার।

করোনাভাইরাসে মৃত্যু হল বিহার বিধান পরিষদের সদস্য সুনীল কুমার সিং। তাঁর বয়স হয়েছিল ৬৬। বিহারে এই প্রথম করোনায় মারা গেলেন কোনও আইনপ্রণেতা। আরও পাঁচজন আইনপ্রণেতা শরীরেও করোনার অস্তিত্ব পাওয়া গিয়েছে।

মঙ্গলবার পাটনা এইমসে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বর্ষীয়ান বিজেপি নেতা। এইমসে করোনার নোডাল অফিসার সঞ্জীব কুমার সংবাদসংস্থা পিটিআইকে বলেন, 'আজ (মঙ্গলবার) করোনায় মৃত্যু হয়েছে সুনীল কুমার সিংয়ের। তিনি ডায়াবেটিস এবং উচ্চ রক্তচাপে ভুগছিলেন। ভেন্টিলেটরে ছিলেন তিনি।'

নোডাল অফিসার আরও জানান, দারভাঙ্গা এলাকা থেকে বিধান পরিষদের সদস্য হয়েছিলেন সিং। করোনা রিপোর্ট পজিটিভ আসার পর গত ১৩ জুলাই তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছিল। 

তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী নীতিশ কুমার। একটি বিজ্ঞপ্তি জারি করে তিনি জানান, অত্যন্ত জনপ্রিয় ছিলেন এবং সমাজমূলক কাজে আগ্রহী ছিলেন সিং। তাঁর মৃত্যুতে সমাজ এবং রাজনীতির অপূরণনীয় ক্ষতি হয়েছে। পরে মৃত বিধান পরিষদের সদস্যের ছেলের সঙ্গে ফোনে কথা বলেন নীতিশ। তাঁকে সমবেদনা জানান। শোকপ্রকাশ করেন ডেপুটি মুখ্যমন্ত্রী সুশীল কুমার মোদী, বিধান পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তথা বর্ষীয়ান বিজেপি নেতা অবধেশ নারায়ণ সিং-সহ একঝাঁক নেতানেত্রী।

বন্ধ করুন