বাড়ি > হাতে গরম > বদ্ধ ম্যানহোল সাফ করতে নিজেই নামলেন বিজেপি কাউন্সিলর
নিজেই ম্যানহোলে নেমে সরেজমিনে সমস্যা দেখে তার সমাধান করলেন ম্যাঙ্গালুরুর বিজেপি পুর প্রতিনিধি মনোহর শেট্টি। ছবি সৌজন্য: ম্যাঙ্গালোর টুডে।
নিজেই ম্যানহোলে নেমে সরেজমিনে সমস্যা দেখে তার সমাধান করলেন ম্যাঙ্গালুরুর বিজেপি পুর প্রতিনিধি মনোহর শেট্টি। ছবি সৌজন্য: ম্যাঙ্গালোর টুডে।

বদ্ধ ম্যানহোল সাফ করতে নিজেই নামলেন বিজেপি কাউন্সিলর

  • নিজেই ম্যানহোলে নেমে সরেজমিনে সমস্যা দেখে এসে তা সারাই করলেন পুর প্রতিনিধি মনোহর শেট্টি।

বদ্ধ ম্যানহোলের কারণে জমেছিল বৃষ্টির জল। কর্মীরা আপত্তি জানাতে নিজেই ম্যানহোল সাফ করতে নেমে পড়লেন ম্যাঙ্গালুরুর বিজেপি নেতা মনোহর শেট্টি।

সাধারণত রাস্তার ম্যানহোল কোনও কারণে আটকে গিয়ে জমা জল না সরলে তা পর্যবেক্ষণ করে রিপোর্ট দেন এক পুরকর্মী। সেই রিপোর্ট অনুসারে ম্যানহোল মেরামতির কাজ করেন আর এক পুরকর্মী।

সম্প্রতি ম্যাঙ্গালুরুর কাদরি কাম্বালা ওয়ার্ডের নিকাশি ব্যবস্থায় এমনই বিপত্তি দেখা দিলে রাস্তায় জমে থাকা বৃষ্টির জল আটকে বিপত্তি দেখা দেয়। ঘটনাস্থলে পৌঁছে খোলা ম্যানহোলে ঢুকে তা পরিষ্কার করার জন্য পুরকর্মীদের নির্দেশ দেন কাউন্সিলর শেট্টি। কিন্তু তাঁর নির্দেশেও ম্যানহোলে নামতে রাজি হননি কর্মীরা।

এর পর নিজেই ম্যানহোলে নেমে সরেজমিনে সমস্যা দেখে এসে ফের কর্মীদের ম্যানহোল সাফ করার জন্য বলেন কাউন্সিলর। কিন্তু এবারও ম্যানহোলে নামতে কর্মীদের মধ্যে গড়মসি ভাব দেখা দেয়। 

তাঁদের আপত্তি অবশ্য কাউন্সিলরকে কর্তব্য থেকে হঠাতে পারেনি। পোশাক পরিবর্তন করে এরপর ফের ম্যানহোলে ঢুকে পড়ে সাফাইয়ের কাজটিও তিনিও সারেন।

পুর প্রতিনিধি মনোহর শেট্টির এই দৃষ্টান্তমূলক উদ্যোগে মুগ্ধ ম্যাঙ্গালুরুবাসী।

বন্ধ করুন