বাংলা নিউজ > হাতে গরম > জল ভেবে স্যানিটাইজার পান করলেন BMC অধিকর্তা

জল ভেবে স্যানিটাইজার পান করলেন BMC অধিকর্তা

ভিডিও স্ক্রিনশট

তবে নিজেকে সামলে নিয়ে ঘরে ফিরে এসে শিক্ষা বাজেট পেশ করেন তিনি

মুম্বইয়ের বৃহনমুম্বই মিউনিসিপাল কর্পোরেশনের বাজেট পেশ হওয়ার সময় ঘটে গেল বিপত্তি। জল ভেবে স্যানিটাইজার পান করে ফেললেন বিএমসি অধিকর্তা। তবে তখনই ভুল বুঝতে পেরে মুখ থেকে সেটি বার করে দেন তিনি। কয়েকদিন আগেই মহারাষ্ট্রে বারোটি শিশুকে পোলিও টিকার জায়গায় স্যানিটাইজার দেওয়া হয়েছিল। এর জেরে তিন জনকে সরিয়ে দিয়েছে প্রশাসন। 

এদিন বাজেটের শিক্ষা বিষয়ক খুঁটিনাটি নিয়ে আলোচনা চলছিল। তখন ডায়াসে বসেছিলেন রমেশ পাওয়ার। তিনি বিএমসির সহকারী পৌর কমিশনার। আলোচনার মধ্যে অন্যমনস্ক হয়ে গিয়ে জল ভেবে তিনি স্যানিটাইজার পান করে বসেন! 

এই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে তখনই সবাই হইচই করে ওঠে পৌরকর্মীরা। তিনি নিজেও ভুল বুঝতে পারেন। তখনই তিনি দ্রুত ঘরের থেকে বেরিয়ে গিয়ে স্যানিটাইজারটি মুখের থেকে বার করে দেন ও ভালো করে কুলকুচি করে মুখ ধুয়ে নেন। দুটি বোতলই একই রকম দেখতে বলেই এই ভুল হয়েছিল বলে বিএমসি সূত্রে জানা গিয়েছে। তবে নিজেকে সামলে নিয়ে ঘরে ফিরে এসে শিক্ষা বাজেট পেশ করেন তিনি। 

হাতে গরম খবর
বন্ধ করুন

Latest News

চুপিসারে ব্যাগ এনে রেখে দিয়েছিল ক্যাফেতে, প্রকাশ্যে বেঙ্গালুরু বিস্ফোরণের 'মুখ' কর কমল ডিজেলে, কতটা নামল? তবে ফের বাড়ল অপরিশোধিত পেট্রোলের ‘উইন্ডফল ট্যাক্স’ জামশেদপুর ম্যাচের জয়টা আগে উপভোগ করতে চাই- ডার্বি নিয়ে নাকি এখনই ভাবছেন না হাবাস ভারত, দক্ষিণ আফ্রিকা, নিউজিল্যান্ডকে পিছনে ফেলে টেস্টে ইতিহাস গড়ল আয়ারল্যান্ড মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২ মার্চের রাশিফল গর্ভাবস্থার খবরের পর ইনস্টায় প্রথম পোস্ট দীপিকার, ৬ ছবিতে কি দেখা গেল বেবিবাম্প মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২ মার্চের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২ মার্চের রাশিফল বিজেপি নেতা–কর্মীদের মোবাইল–মানিব্যাগ খোয়া যাওয়ার অভিযোগ, মোদীর সভায় চুরি হরিয়ানা স্টিলার্সকে ২৮-২৫ হারিয়ে প্রো কবাডির প্রথমবার শিরোপা জিতল পুনেরি পল্টন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.