বাড়ি > হাতে গরম > ছত্তিশগড়েও জ্যোতিরাদিত্যরা রয়েছেন, বিজেপি বিধায়কের মন্তব্যে শুরু জল্পনা
ছত্তিশগড়ে পালাবদলের ইঙ্গিত দিলেন বিজেপি বিধায়ক ব্রিজমোহন অগ্রওয়াল।
ছত্তিশগড়ে পালাবদলের ইঙ্গিত দিলেন বিজেপি বিধায়ক ব্রিজমোহন অগ্রওয়াল।

ছত্তিশগড়েও জ্যোতিরাদিত্যরা রয়েছেন, বিজেপি বিধায়কের মন্তব্যে শুরু জল্পনা

  • আগামী দিনে ছত্তিশগড়েও অনেক জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার উদয় হবে।

মধ্যপ্রদেশের মতো রাজনৈতিক পটপরিবর্তন হতে পারে ছত্তিশগড়েও। শুক্রবার রায়পুরের এক জনসভায় এমনই পূর্বাভাস করলেন রাজ্যের বিজেপি বিধায়ক ব্রিজমোহন অগ্রওয়াল।

তিনি বলেন, ‘দেশের সর্বত্র কংগ্রেস দলের হাল একই রকম। ছত্তিশগড় হোক অথবা রাজস্থান, মধ্য প্রদেশে যা হয়েছে তা আমরা দেখেছি।আমার মনে হয়, আগামী দিনে ছত্তিশগড়েও অনেক জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার উদয় হবে।’

সম্প্রতি কংগ্রেস থেকে পদত্যাগ করার পরে জ্যোতিরাদিত্য সিন্ধিয়া অনুগামী ২২ জন বিধায়ক ইস্তফা দেওয়ায় প্রবল সংকটে পড়ে মধ্য প্রদেশের কমল নাথ সরকার।

গত ১২ মার্চ আগে মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেলের উপস্থিতিতে করোনাভাইরাস সংক্রান্ত এক আলোচনাসভায় আমন্ত্রিত হননি ছত্তিশগড়ের স্বাস্থ্যমন্ত্রী টি এস সিং দেও। ওই বৈঠকে রাজ্যে করোনাভাইরাস সংক্রমণ সংক্রান্ত বিস্তারিত রিপোর্ট খতিয়ে দেখার পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে প্রস্তুত থাকতে বিভিন্ন দফতরকে জরুরি নির্দেশ দেন মুখ্যমন্ত্রী।

ঘটনায় বিরক্তি প্রকাশ না করে সংবাদমাধ্যমকে স্বাস্থ্যমন্ত্রী জানিয়েছেন, হয়ত তাড়াহুড়োয় বৈঠক নির্ধারিত হয়েছিল বলেই তাঁকে আমন্ত্রণ জানানোর কথা খেয়াল ছিল না প্রশাসনের। যদিও সিং দেওয়ের এই ব্যাখ্যার গ্রহণযোগ্যতা নিয়ে প্রশ্ন উঠেছে। পাশাপাশি, বিজেপি বিধায়কের ইঙ্গিতপূর্ণ মন্তব্যের জেরে রাজ্য রাজনীতির আসরে তৈরি হয়েছে জল্পনার আবহ।

বন্ধ করুন