বাড়ি > হাতে গরম > সপ্তাহান্তে প্রধান বিচারপতি বোবদের সুপারবাইক সফর, ভাইরাল হার্লে ডেভিডসনের ছবি
হার্লে ডেভিডসনে প্রধান বিচারপতি বোবদে (ছবি সৌজন্য টুইটার @barandbench)
হার্লে ডেভিডসনে প্রধান বিচারপতি বোবদে (ছবি সৌজন্য টুইটার @barandbench)

সপ্তাহান্তে প্রধান বিচারপতি বোবদের সুপারবাইক সফর, ভাইরাল হার্লে ডেভিডসনের ছবি

  • গত বছর গোড়ার দিকে টেস্ট-রাইডের সময় বাইক থেকে পড়ে গিয়েছিলেন তিনি। ভেঙে গিয়েছিল গোড়ালি।

তাঁর সুপারবাইক প্রেম অজানা নয়। সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি হওয়ার পর নিজেই সে কথা জানিয়েছিলেন। আর এবার নাগপুরে হার্লে ডেভিডসন নিয়ে বেরিয়ে পড়লেন শরদ অরবিন্দ বোবদে। লকডাউনের জেরে নিজের শহরেই রয়েছেন তিনি। 

সুপ্রিম কোর্ট এবং দেশের কয়েকটি হাইকোর্টের বিভিন্ন মামলা সম্পর্কিত তথ্য প্রদানকারী ‘বার অ্যান্ড বেঞ্চ’-র হ্যান্ডেল থেকে রবিবার একটি টুইট করা হয়। তাতে দেখা যায়, কালো জামা এবং কালো প্যান্ট পরে একটি কালো হার্লে ডেভিডসনে চড়েছেন এস এ বোবদে। সেই টুইটবার্তায় বলা হয়, ‘হার্লে ডেভিডসন (হার্লে ডেভিডসন লিমিটেড এডিশন সিভিও ২০২০) চালিয়ে দেখছেন ভারতের প্রধান বিচারপতি।’

প্রধান বিচারপতি সেই বাইক প্রেমের ছবি মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। দেশের প্রধান বিচারপতির এরকম অবতার দেখে অনেকেই অবাক হন। তবে প্রধান বিচারপতি মনোনীত হওয়ার সময় একাধিক সাক্ষাৎকারে নিজের বাইক প্রেমের কথা জানিয়েছিলেন তিনি। বলেছিলেন, 'আমি বাইক চালাতে ভালোবাসি। আমার বুলেট (রয়েল এনফিল্ডের তৈরি) ছিল।' এমনকী গত বছর গোড়ার দিকে টেস্ট-রাইডের সময় বাইক থেকে পড়ে গিয়েছিলেন তিনি। ভেঙে গিয়েছিল গোড়ালি। সেবারও সম্ভবত হার্লে ডেভিডসন চালাচ্ছিলেন তিনি।

বন্ধ করুন