বাংলা নিউজ > হাতে গরম > রাতে বন্ধ চিৎপুর সেতু, কোন রাস্তা ব্যবহার করবেন জেনে নিন

রাতে বন্ধ চিৎপুর সেতু, কোন রাস্তা ব্যবহার করবেন জেনে নিন

ছবিটি প্রতীকী (সৌজন্য এপি)

চার রাত বন্ধ থাকবে চিৎপুর সেতু। পরিবর্তে কোন রাস্তা ব্যবহার করবেন, তা দেখে নিন।

রক্ষণাবেক্ষণ কাজের জন্য বৃহস্পতিবার রাত থেকে বন্ধ করা হল চিৎপুর সেতু। প্রতিদিন রাত ১০টা থেকে সকাল সাতটা পর্যন্ত বন্ধ থাকবে সেতুটি। আগামী সোমবার পর্যন্ত এই নিষেধাজ্ঞা জারি থাকবে।

স্বাস্থ্য পরীক্ষার সময় ১৯৩৪ সালের তৈরি এই সেতুতে রোগ ধরা পড়ে। বারবার মেরামতির কাজের কারণে সেতুর পিচের প্রলেপ পড়েছে। ফলে বেড়েছে ওজন। তাই কিছুটা পিচের আস্তরণ তোলা হবে বলে প্রশাসন সূত্রে খবর।

টালা সেতুতে যান চলাচল নিয়ন্ত্রিত হওয়ায় স্বাভাবিকভাবেই চাপ বেড়েছে চিৎপুর সেতুর উপর। তাই দিনের বেলা সেতু বন্ধ করলে বিস্তীর্ণ এলাকায় ব্যাপক যানজট তৈরি হবে। তা এড়াতেই রাতে রক্ষণাবেক্ষণের কাজ চলবে বলে জানিয়েছে পুলিশ।

সেতুটি বন্ধ থাকার কারণে যানবাহনগুলিকে বিভিন্ন রাস্তা দিয়ে ঘুরিয়ে দেওয়া হবে। সেন্ট্রাল অ্যাভিনিউের দিক থেকে আসা গাড়িগুলি ভূপেন বসু অ্যাভিনিউ এবং বাগবাজার স্ট্রিট দিয়ে ঘুরিয়ে দেওয়া হবে। অন্যদিকে, কলকাতার দিকে আগত গাড়িগুলিকে পি কে মুখার্জি রোড ও মন্মথ গাঙ্গুলি রোড দিয়ে ঘুরিয়ে দেওয়া হবে।

হাতে গরম খবর

Latest News

মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে? রাত পোহালেই বাজেট ২০২৪-২৫! নির্মলার ভাষণ থেকে কী কী আশা করছে দেশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.