বাংলা নিউজ > হাতে গরম > করোনার জন্য গৃহবন্দি, বিনামূল্যে প্রিমিয়াম সাবস্ক্রিপশন দিচ্ছে পর্নহাব

করোনার জন্য গৃহবন্দি, বিনামূল্যে প্রিমিয়াম সাবস্ক্রিপশন দিচ্ছে পর্নহাব

বিনামূল্যে প্রিমিয়াম সাবস্ক্রিপশন দিচ্ছে পর্নহাব (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)

একইসঙ্গে হাসপাতালগুলিকেও অর্থদান করছে প্রাপ্তবয়স্ক সাইটটি।

করোনাভাইরাসের দাপটে পুরোপুরি বিপর্যস্ত ইতালি। সংক্রমণ এড়াতে বাড়ির বাইরে না বেরোনোর নির্দেশ দিয়েছে প্রশাসন। কিন্তু বাইরে যাওয়ার জন্য অনেকেরই মন উসখুশ করছে। তাঁদের বাড়ি রাখতে অভিনব পদক্ষেপ করল পর্নহাব।

আরও পড়ুন : বাঙালি বিজ্ঞানীর হাত ধরে করোনা নিরাময়ের দিকে একধাপ এগোল গবেষণা

ইতালির একটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, করোনা ত্রাসের মধ্যে যাতে বাড়ির বাইরে কেউ পা না রাখেন, সেজন্য ইতালিতে বিনামূল্যে প্রাপ্তবয়স্ক সাইটটির প্রিমিয়াম সাবস্ক্রিপশন দিচ্ছে পর্নহাব। পুরো মার্চেই বিনামূল্যে প্রিমিয়াম পরিষেবার সুবিধা নেওয়া যাবে বলে জানানো হয়েছে। পাশাপাশি, ক্রেডিট কার্ড ব্যবহার না করেই সেই সাবস্ক্রিপশন নিতে পারবেন আগ্রহীরা।

আরও পড়ুন : করোনাভাইরাস ছড়াতে পারে টাকা-পয়সা নাড়াচাড়ায়, সতর্ক করল ‘হু’

ইতালিতে পর্নহাবের সাইটে বলা হয়েছে, 'এই সপ্তাহগুলিতে বাড়িতে সঙ্গ হিসেবে চলতি মাসে বিনামূল্যে পর্নহাবের প্রিমিয়াম প্যাকেজ ব্যবহার করতে পারবেন। ক্রেডিট কার্ডের প্রয়োজন হবে না।'

আরও পড়ুন কীভাবে করোনার প্রকোপ থেকে রক্ষা পাবেন, দেখে নিন যাবতীয় তথ্য

শুধু তাই নয়, ইতালির স্থানীয় হাসপাতালগুলিকেও অর্থদান করছে প্রাপ্তবয়স্ক সাইটগুলি। তাদের তরফে বলা হয়েছে, 'মার্চে মডেলহাব যে টাকা আয় করবে, তা ইতালির জরুরি অবস্থা কাটানোর জন্য দান করা হবে।'

হাতে গরম খবর

Latest News

আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.