বাংলা নিউজ > হাতে গরম > Coronavirus Queries- WhatsApp-এ এই নম্বরে মেসেজ করলেই মিলবে উত্তর

করোনাভাইরাস নিয়ে চিন্তিত সবাই। লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। এই পরিস্থিতিতে হোয়াটসঅ্যাপে অনেক গুজব ছড়াচ্ছে। কেউ বলছেন লকডাউন ঘোষণা হয়ে গিয়েছে, অনেক বলছেন মধু খেলেই সেরে যাবে করোনাভাইরাস।কিন্তু এই সব দাবির পিছনে সত্যিটা কী? করোনাভাইরাস সংক্রান্ত সর্বশেষ খবর এখন হোয়াটসঅ্যাপেই পেয়ে যাবেন। কেন্দ্রীয় সরকার এমন একটি চ্যাটবট শুরু করেছে তাকে প্রশ্ন করলেই করোনা সম্পর্কিত তথ্য সবাইকে জানিয়ে দেবে।

9013151515- এই নম্বরে হোয়াটসঅ্যাপ করতে পারেন করোনাভাইরাস সংক্রান্ত তথ্যের জন্য। এটি হল মাইগভ করোনা হেল্পডেস্ক।

করোনাভাইরাসের জেরে ইতিমধ্যে ভারতে অসুস্থ ২২৩। এরমধ্যে মারা গিয়েছেন চারজন। করোনা রোধে ২২ মার্চ জনতা কার্ফুউ-র আহ্বান করেছেন প্রধানমন্ত্রী। ওইদিন থেকে ভারতে কোনও বাণিজ্যিক বিমান চলবে না এক সপ্তাহের জন্য।

হাতে গরম খবর
বন্ধ করুন

Latest News

ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা ‘‌নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর’‌, লোকসভা নির্বাচনের মুখে বিস্ফোরক কুণাল বাংলাকে ১০,৬৯২ কোটি টাকা দিল কেন্দ্র! DA-র জন্য দেওয়া হল? জানিয়ে দিলেন নির্মলা! ‘কখনও একদম ভেঙে পড়ি…’, তিন নম্বর বউয়ে মন মজে শোয়েবের,সানিয়া বললেন যন্ত্রণার কথা সাদা বলের ঘরোয়া টুর্নামেন্ট খেলবেন- এই শর্তে কেন্দ্রীয় চুক্তি পেয়েছেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.