বাড়ি > হাতে গরম > Coronavirus crisis: মারণব্যাধির জেরে ৬ দেশে উড়ান বাতিল এয়ার ইন্ডিয়ার
করোনাভাইরাস সংক্রমণ এড়াতে ৬ দেশে উড়ান বাতিল এয়ার ইন্ডিয়ার।
করোনাভাইরাস সংক্রমণ এড়াতে ৬ দেশে উড়ান বাতিল এয়ার ইন্ডিয়ার।

Coronavirus crisis: মারণব্যাধির জেরে ৬ দেশে উড়ান বাতিল এয়ার ইন্ডিয়ার

সংক্রমণের জেরে ইতালি, ফ্রান্স, দক্ষিণ কোরিয়া, কুয়েত, মাদ্রিদ ও কলম্বোতে আগামী ৩০ এপ্রিল পর্যন্ত সমস্ত উড়ান বাতিল করল এয়ার ইন্ডিয়া।ban

করোনাভাইরাস সংক্রমণের জেরে ইতালি, ফ্রান্স, দক্ষিণ কোরিয়া, কুয়েত, মাদ্রিদ ও কলম্বোতে আগামী ৩০ এপ্রিল পর্যন্ত সমস্ত উড়ান বাতিল করল এয়ার ইন্ডিয়া।

কর্নাটকে Covid-19 রোগে ৭৬ বছরের এক বৃ্দ্ধের মৃত্যুর পরে ভারতে এখনও পবর্যন্ত নোভেল করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা বিদেশি নাগরিক-সহ বেড়ে দাঁড়িয়েছে ৭৫ জন।

দিল্লিতে ইতালি ভ্রমণ সেরে আসা এক বাসিন্দার শরীরে প্রথম দেখা যায় করোনাভাইরাসের উপস্থিতি। দিল্লি-এনসিআর অঞ্চলে একই সঙ্গে এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন ইতালির ১৪ জন পর্যটক। তাঁদের দিল্লির ছাওলাতে আইটিবিপি-এর কোয়্যারান্টাইন কেন্দ্রে রাখা হয়েছে।

এনসিআর অঞ্চলে করোনাভাইরাস আক্রান্ত হয়েছেন গুরুগ্রামের এক পেটিএম কর্মী, গাজিয়াবাদের এক বাসিন্দা এবং গুরুগ্রাম থেকে আসা এক ব্যক্তি।

অন্য দিকে, বিশ্বজুড়ে একশোর বেশি দেশে Covid-19 রোগে মারা গিয়েছেন এখনও পর্যন্ত ৪,০০০ এর বেশি মানুষ। ভাইরাসে আক্রান্ত হয়েছেন এক লক্ষের বেশি।

গত বৃহস্পতিবার Covid-19 কে মহামারী বলে ঘোষণা করে দিল্লির আপ সরকার। সরকারি নির্দেশে সমস্ত স্কুল, কলেজ ও সিনেমা হল ৩১ মার্চ পর্যন্ত বন্ধ করে দেওয়া হয়েছে। নিষেধাজ্ঞা জারি করা হয়েছে ২০০ বা তার অধিক মানুষের জমায়েত ও সমাবেশের উপরে।

বন্ধ করুন