বাড়ি > হাতে গরম > একসঙ্গে থাকার 'অপরাধ', বিধবা মহিলা-বিশেষভাবে সক্ষম ব্যক্তিকে করা হল নেড়া, জুতোর মালা পরিয়ে ঘোরানো হল গ্রামে
অভিযোগ দায়ের করছে পুলিশ (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)
অভিযোগ দায়ের করছে পুলিশ (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)

একসঙ্গে থাকার 'অপরাধ', বিধবা মহিলা-বিশেষভাবে সক্ষম ব্যক্তিকে করা হল নেড়া, জুতোর মালা পরিয়ে ঘোরানো হল গ্রামে

  • মুখে কালি মাখিয়ে দেয় হামলাকারীরা।

পরিবারের আপত্তি ছিল। তা সত্ত্বেও বিশেষভাবে সক্ষম এক ব্যক্তির সঙ্গে থাকতেন মহিলা। সেই 'অপরাধ'-এ বুধবার তাঁদের উপর অত্যাচার চালাল মহিলার পরিবার। নেড়া করে জুতোর মালা পরিয়ে দেওয়া হয়। ঘটনাটি উত্তরপ্রদেশের কনৌজের গুরসহায়গঞ্জ গ্রামের।

স্থানীয়রা জানিয়েছেন, বছর তিনেক আগে বছর ৪০-এর মহিলার স্বামীর মৃত্যু হয়েছিল। তারপর থেকে বিশেষভাবে সক্ষম ব্যক্তির সঙ্গে থাকতেন। মহিলার সন্তানও সেখানেই থাকত। যদিও সেই সম্পর্ক নিয়ে আপত্তি ছিল দু'জনের পরিবারের। সেভাবেই চলছিল। তারইমধ্যে বুধবার ভোরের দিকে নিজেদের বাড়ির সামনে যখন মহিলা ও তাঁর সঙ্গী কথা বলছিলেন, তখন তাঁদের হামলা চালায় একদল লোক। ওই ব্যক্তির পরিবারের লোকজন এবং স্থানীয়রাও যোগ দেয় বলে অভিযোগ। 

মহিলা ও তাঁর সঙ্গীকে নেড়া করে দেওয়া হয়। মুখে কালি মাখিয়ে দেয় হামলাকারীরা। তারপর তাঁদের জুতোর মালা পরিয়ে গ্রামে ঘোরানো হয়। সেই অত্যাচারের ভিডিয়োও তুলে রাখা হয়। পরে তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভরতি করা হয়েছে।

বিষয়টি নিয়ে সার্কেল অফিসার (সিটি) শেষমানি উপাধ্যায় জানিয়েছেন, ঘটনায় মহিলার পরিবার যুক্ত ছিল। তাঁদের মধ্যে দু'জনকে গ্রেফতার করা হয়েছে। ভিডিয়ো দেখে বাকিদের শনাক্ত করা হচ্ছে। তিনি বলেন, ‘স্থানীয় একটি হাসপাতালে তাঁদের চিকিৎসা চলছে। এফআইআর দায়ের করা হয়েছে।’

বন্ধ করুন