বাংলা নিউজ > হাতে গরম > COVID-19 Updates: করোনায় আক্রান্ত রাষ্ট্রপতি ভবনের কর্মীর আত্মীয়, সিল ১২৫ কোয়ার্টার

COVID-19 Updates: করোনায় আক্রান্ত রাষ্ট্রপতি ভবনের কর্মীর আত্মীয়, সিল ১২৫ কোয়ার্টার

রাষ্ট্রপতি ভবন (ফাইল ছবি, সৌজন্য মিন্ট)

এবার রাইসিনা হিলসেও থাবা বসাল করোনাভাইরাস।

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন রাষ্ট্রপতি ভবনের এক কর্মীর আত্মীয়। তাই সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে রাষ্ট্রপতি ভবন কমপ্লেক্সের কমপক্ষে ১২৫ টি স্টাফ কোয়ার্টার সিল করে দেওয়া হয়েছে। সেখানের বাসিন্দাদের স্বেচ্ছায় আইসোলেশনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

আরও পড়ুন : COVID-19 Crisis: আমেরিকানদের চাকরি বাঁচাতে সাময়িকভাবে অভিবাসন বন্ধ ট্রাম্পের

রাইসিনা হিলসের এক আধিকারিক জানিয়েছেন, রাষ্ট্রপতি ভবনের এক সাফাইকর্মীর বৌমা করোনায় আক্রান্ত হয়েছেন। যিনি তাঁর মায়ের সংস্পর্শে এসেছিলেন। সাত-আটদিন আগে করোল বাগের একটি বেসরকারি হাসপাতালে করোনা সংক্রান্ত সমস্যায় ওই বয়স্ক মহিলার মৃত্যু হয়েছিল।

আরও পড়ুন : COVID-19 Updates: রাজ্যে করোনা টেস্টের কিটে সমস্যা আছে, স্বীকার NICED-এর

ওই আধিকারিক বলেন, 'যখন আমরা জানতে পারি যে, মায়ের কাছে গিয়েছিলেন ওই মহিলা, আমরা পুরো পরিবারকে বিড়লা মন্দিরের কাছে সরকার পরিচালিত আইসোলেশন কেন্দ্রে নিয়ে যাওয়া হয়।' সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে ওই এলাকার বাড়িগুলি পরিষ্কার করা হয়েছে।

আরও পড়ুন : করোনার জেরে আমেরিকায় শূন্য ডলারের নিচে বিক্রি হল অপরিশোধিত তেল!

উল্লেখ্য, দিল্লিতে নিত্যদিন বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। এই অবস্থায় রবিবার মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল জানান, আগামী ২৭ এপ্রিল পর্যন্ত কোনওরকমভাবে লকডাউন শিথিল করা হবে না। তাতেও অবশ্য নতুন করে আক্রান্তের সংখ্যা লাগাম পড়ছে না। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের ওয়েবসাইট অনুযায়ী, মঙ্গলবার সকাল আটটা পর্যন্ত দিল্লিতে করোনা আক্রান্তের সংখ্যয়া বেড়ে দাঁড়িয়েছে ২,০৮১। যা দেশে দ্বিতীয় সর্বোচ্চ। মৃত্যু হয়েছে ৪৭ জনের। সেরে উঠেছেন ৪৩১ জন।

হাতে গরম খবর
বন্ধ করুন

Latest News

বিরুষ্কার ছেলে অকায় দেখতে কেমন হবে? AI দ্বারা তৈরি এই ছবি দেখলে চমকে উঠবেন বাবা-মা কেন দাদাকে বেশি ভালোবাসে, রাগের বশে খুন করে বসল ভাই! আগামী মার্চে রাজ্যে মেগা সভা, কেন এই ৩টি জায়গাকে বেছে নিলেন প্রধানমন্ত্রী? EBFC vs CFC, ISL 2023-24 Live: চেন্নাইকে হারাতে না পারলে বিপাকে পড়বে ইস্টবেঙ্গল 'ঢল গয়া দিন' গানে পুরনো নায়িকাদের লুকে ব্যাডমিন্টন খেললেন সারা, কিন্তু একী! চাকরি দেওয়ার নামে ৯ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ, গ্রেফতার রানাঘাটের যুব TMC নেতা ‘ব্রাহ্মোসই আমাদের প্রাথমিক অস্ত্র হবে’, বলছেন নৌসেনা প্রধান, বড় ডিল-এ ছাড়পত্র জুহির বিশেষ পরিচিত হয়েও বলিউডের বহিরাগত বলে দাবি! নেটিজেনদের তোপের মুখে কিয়ারা সিনেমার ব্যবসা যথেষ্ঠ নয়! মাদক পাচারে ২০০০ কোটি আয় প্রযোজকের, পাকড়াও তিন সদস্য রায়গঞ্জ বিশ্ববিদ্যালয় নিয়ে উদ্বিগ্ন রাজ্যপাল, কড়া পদক্ষেপের নির্দেশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.