বাংলা নিউজ > হাতে গরম > Covid-19 আক্রান্ত ২ চিকিৎসক ও ১৬ নার্স, বন্ধ হল দিল্লির ক্যানসার হাসপাতাল

Covid-19 আক্রান্ত ২ চিকিৎসক ও ১৬ নার্স, বন্ধ হল দিল্লির ক্যানসার হাসপাতাল

সংক্রমণ এড়াতে মাস্ক ব্যবহার করছেন দিল্লির এলএনজেপি হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা। ছবি: এএনআই।

হাসপাতালের ১৯ জন রোগীকে অন্যত্র পাঠানোর ব্যবস্থা করছে কর্তৃপক্ষ।

দুই চিকিৎসক ও ১৬ জন নার্স Covid-19 আক্রান্ত হওয়ার জেরে বন্ধ করে দেওয়া হল দিল্লি রাজ্য ক্যানসার ইনস্টিটিউট (DSCI)। হাসপাতালের ১৯ জন রোগীকে অন্যত্র পাঠানোর ব্যবস্থা করছে কর্তৃপক্ষ।

মঙ্গলবার DSCI-এর মেডিক্যাল সুপার বি এল শেরওয়াল জানান, ‘সাবধানতা অবলম্বনে আমরা হাসপাতালের বেশ কয়েকটি বিভাগ বন্ধ রেখে স্যানিটাইজেশন প্রক্রিয়া চালু করেছি। আমাদের ১৯ জন ক্যানসার রোগীকে অন্য একটি বেসরকারি হাসপাতালে সরিয়ে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হচ্ছে। কথা চলছে ধর্মশীলা সুপারস্পেশ্যালিটি হাসপাতালের সঙ্গে।’

তবে সরানোর আগে রোগীদের নমুনা পরীক্ষা করে করোনা সংক্রমণ ঘটেছে কি না, তা খতিয়ে দেখে নেওয়া হচ্ছে বলেও জানিয়েছেন সুপার। তাঁর মতে, ক্যানসার রোগীরা যে হেতু সহজে সংক্রমণের শিকার হন, তাই তাঁরা অত্যন্ত ঝুঁকিপূর্ণ অবস্থানে রয়েছেন।

সেই সঙ্গে, হাসপাতালের সংক্রামিত কর্মীদের চিকিৎসার জন্য রাজীব গান্ধী সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভরতি করা হয়েছে বলেও জানান সুপার। তাঁদের সংস্পর্শে আসা ব্যক্তিদের খোঁজও করা হচ্ছে।

গত সপ্তাহে হাসপাতালের এক চিকিৎসক করোনা আক্রান্ত হওয়ার পরে আউটডোর বিভাগ বন্ধ করেল দেয় কর্তৃপক্ষ। ওই চিকিৎসকের সংস্পর্শে এলে এক নার্সেরও সংক্রমণ ঘটে।

মঙ্গলবার সকাল পর্যন্ত দিল্লিতে মোট Covid-19 আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫৪৯, মারা গিয়েছেন ১৯ জন।



হাতে গরম খবর
বন্ধ করুন

Latest News

ভয়ে গায়ে দেবে কাঁটা, ভূত দেখার অভিজ্ঞতা ভাগ করে নিলেন অজয় দেবগন সপ্তাহের শেষে শনির দশা বহু জেলায়, বাংলার কোথায় কবে বৃষ্টি হবে? অভিনেত্রী নয়, ভারতীয় সেনায় যোগ দিতে চেয়েছিলেন জয়া! সুযোগ না পেয়ে কী বললেন? নো বলে মিস প্রথম উইকেট, মালিঙ্গা-স্টোকসদের সঙ্গে এক সারিতে জায়গা করলেন আকাশ সিভিক ভলান্টিয়ারদের জুনিয়র কনস্টেবল পদে নিয়োগ, লোকসভা ভোটের আগে হতে পারে ঘোষণা অর্ডার করলেই উড়ে আসছে কফি, ওয়েটার ছাড়াই ধরা দিচ্ছে হাতে! ঘটনায় তাজ্জব শহর বাংলার জঙ্গলে ঘুরছে শিকারী কুকুরের দল, ক্যামেরায় ধরা পড়ল ছবি, উচ্ছসিত বনদফতর ক্লাবে ঢুকতে দেওয়া হয়নি, আমেরিকায় ঠান্ডায় জমে মৃত্যু ভারতীয় বংশোদ্ভূত ছাত্রের মার্চ থেকে জি বাংলায় শুরু ‘যোগমায়া’, তবে পেল না প্রাইম টাইম! জায়গা নিল হিট মেগার ১২ বছর পর বৃহস্পতি শুক্রর মিলন, দেবী লক্ষ্মীর আশীর্বাদ বর্ষিত হবে ৩ রাশির উপর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.