বাংলা নিউজ > হাতে গরম > দিল্লি ও সংলগ্ন অঞ্চলে ভূমিকম্প, আতঙ্কে বাসিন্দারা

দিল্লি ও সংলগ্ন অঞ্চলে ভূমিকম্প, আতঙ্কে বাসিন্দারা

রিখটার স্কেলে কম্পনের মাত্রা ছিল ৩.৫।

রবিবার ভূমিকম্পে কেঁপে উঠল দিল্লি ও সংলগ্ন অঞ্চল।

রবিবার লকডাউনের মাঝেই কেঁপে উঠল দিল্লি ও সংলগ্ন অঞ্চলের মাটি। রিখটার স্কেলে কম্পনের মাত্রা ছিল ৩.৫, জানিয়েছে ন্যাশনাল সেন্টার ফর সিসমোলজি।

এ দিন দুপুর ২টো নাগাদ মাঝারি মাপের ভূমিকম্প অনুভূত হয় দিল্লি ও সংলগ্ন অঞ্চলে। লকডাউনে ঘরবন্দি মানুষের মধ্যে এর জেরে আতঙ্ক সৃষ্টি হয়। অনেকেই নিষেধাজ্ঞার পরোয়া না করে বাড়ির বাইরে এসে ভিড় করেন।

এখনও পর্যন্ত কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। বড়সড় ক্ষতির সন্ধানও মেলেনি। 

করোনাভাইরাস সংক্রমণের জেরে আরোপিত লকডাউনে এই নিয়ে তৃতীয় বার ভূমিকম্পের সাক্ষী থাকল দিল্লি।

হাতে গরম খবর
বন্ধ করুন

Latest News

মায়ের হাতে খুন মেয়ে! শিনা বোরা হত্যামামলা পর্দায়,ডকু-সিরিজ আগে দেখাতে হবে CBI-কে ফের বাংলা জুড়ে বন্ধ থাকবে রেশন দোকান, কারণটা জেনে নিন কিডনিতে অস্ত্রোপচারের পরে স্বাভাবিক জীবন পাবেন রোগী, বড় আবিষ্কার বিজ্ঞানীদের ৮৭-তে ঠাকুমা সাবিত্রী, কাঞ্চনের সাথে ডিভোর্স যন্ত্রণা ভুলে আনন্দে মাতলেন পিঙ্কি ইএম বাইপাসে সংস্কারের কাজ হতে চলেছে, প্রবল যানজটে ভুগতে চলেছে নগরবাসী ‘যত অন্ধকার হোক…’! দুই মেয়ের মা, ভরতকে ডিভোর্সের পর ইনস্টায় কী ইঙ্গিত এষা দেওলের ভক্তের কবিতায় রোহিতের স্ত্রীর কমেন্ট, হার্দিক-হিটম্যান বিতর্কের আগুনে ঘি পড়ল এবার তিনি ‘কুচুটে ননদিনী’! শাড়ি, শাঁখা-পলা পরে কী কাণ্ডটাই না করলেন লাফটারসেন RCB IPL 2024 Fixtures: আরসিবির প্রথম ৫ ম্যাচের আইপিএল সূচি আমাদের বাঁচান! গাড়ি দাঁড় করিয়ে উপজাতি কমিশনের পায়ে লুটিয়ে পড়লেন গ্রামবাসীরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.