বাংলা নিউজ > হাতে গরম > বিজেপি নেতাকে যুব মোর্চার পদ দিল কংগ্রেস!
ফাইল ছবি
ফাইল ছবি

বিজেপি নেতাকে যুব মোর্চার পদ দিল কংগ্রেস!

  • জ্যোতিরাদত্য সিন্ধিয়া ঘনিষ্ঠ হর্ষিত সিংঘাই মার্চ মাসেই কংগ্রেস ছেড়ে বিজেপিতে গিয়েছিলেন। তার প্রায় নয় মাস বাদে জবলপুর উত্তর বিধানসভা কেন্দ্রের যুব কংগ্রেসের সচিব নির্বাচিত হয়েছেন তিনি। চলতি মাসে ডিসেম্বর ১০-১২ নির্বাচন হয় ও ১৮ তারিখ ফলাফল ঘোষিত হয়। সিংঘাই ১২টি ভোট পেয়ে সচিব ঘোষিত হয়েছেন।

কিছুদিন ধরেই মধ্যপ্রদেশে হাল খারাপ কংগ্রেসের। প্রথমে সরকার পড়ল, তারপর উপনির্বাচনে হার। এবার ফের নতুন করে বিড়াম্বনার সামনে পড়ল কংগ্রেস। একজন বিজেপি কর্মীকে কংগ্রেস ঘোষণা করল যুব মোর্চের জেলা সম্পাদক হিসেবে। সেই কর্মীকে কংগ্রেস দুষলেও রীতিমত মুখ পুড়েছে দলের। 

জ্যোতিরাদত্য সিন্ধিয়া ঘনিষ্ঠ হর্ষিত সিংঘাই মার্চ মাসেই কংগ্রেস ছেড়ে বিজেপিতে গিয়েছিলেন। তার প্রায় নয় মাস বাদে জবলপুর উত্তর বিধানসভা কেন্দ্রের যুব কংগ্রেসের সচিব নির্বাচিত হয়েছেন তিনি। চলতি মাসে ডিসেম্বর ১০-১২ নির্বাচন হয় ও ১৮ তারিখ ফলাফল ঘোষিত হয়। সিংঘাই ১২টি ভোট পেয়ে সচিব ঘোষিত হয়েছেন। 

তবে এর জন্য সিংঘাইকেই দুষেছে কংগ্রেস। মধ্যপ্রদেশ যুব কংগ্রেসের নির্বাচনী কোঅর্ডিনেটর মাকসুদ মির্জা জানিয়েছেন যে সস্তা প্রচারের জন্য এটি করেছে বিজেপি। কংগ্রেসের দাবি সিংঘাই মার্চে মনোনয়ন পত্র জমা দিয়েছিলেন। তারপর তিনি সেটি প্রত্যাহার করেননি। অনলাইনে পুরো ভোটিং প্রক্রিয়াটি হওয়ায় কেউ খেয়াল করেনি বলে দাবি কংগ্রেসের। 

 

বন্ধ করুন