বাড়ি > হাতে গরম > করোনা পজিটিভ গুজরাতের প্রাক্তন মুখ্যমন্ত্রী শংকর সিং বাঘেলা, খোঁজ নিলেন প্রধানমন্ত্রী
বর্ষীয়ান কংগ্রেস নেতা শংকর সিং বাঘেলার শারীরিক পরিস্থিতি সম্পর্কে রবিবার ফোনে খোঁডজ নেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। (ছবি সৌজন্যে ফেসবুক।)
বর্ষীয়ান কংগ্রেস নেতা শংকর সিং বাঘেলার শারীরিক পরিস্থিতি সম্পর্কে রবিবার ফোনে খোঁডজ নেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। (ছবি সৌজন্যে ফেসবুক।)

করোনা পজিটিভ গুজরাতের প্রাক্তন মুখ্যমন্ত্রী শংকর সিং বাঘেলা, খোঁজ নিলেন প্রধানমন্ত্রী

  • রবিবার সকালে হাসপাতালে ভরতি করা হল গুজরাতের প্রাক্তন মুখ্যমন্ত্রী শংকরসিং বাঘেলাকে।

শনিবারই নমুনা পরীক্ষার পরে তাঁকে কোভিড পজিটিভ ঘোষণা করা হয়েছিল, রবিবার সকালে হাসপাতালে ভরতি করা হল গুজরাতের প্রাক্তন মুখ্যমন্ত্রী শংকর সিং বাঘেলাকে।

বাঘেলার শারীরিক পরিস্থিতির খোঁজ নিতে এ দিন ফোন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 

বাঘেলার মিডিয়া সহকারী পার্থেশ প্যাটেল জানিয়েছেন, ‘ওঁকে গতকাল হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছিল। উন্নত চিকিৎসার জন্য আজ চিকিৎসকরা তাঁকে হাসপাতালে ভরতি হওয়ার পরামর্শ দেন। সেই পরামর্শ মেনেই তাঁকে এ দিন ভরতি করা হয়েছে। ডায়াবিটিস ইত্যাদির মতো তাঁর কোনও পুরনো ব্যাধি না থাকায় বিশেষ উদ্বেগের কারণ নেই। তিনি এমনিতে ফিটই আছেন।’

হাসপাতালে ভরতি হওয়ার আগে বাঘেলার সহযোগীরা একটি ভিডিয়ো প্রকরেন যেখানে প্রাক্তন মুখ্যমন্ত্রী জানিয়েছেন, তিনি ভালোই আছেন। তবে সাবধানতা অবলম্বনের প্রয়োজনে চিকিৎসকদের পরামর্শে হাসপাতালে ভরতি হচ্ছেন। তাঁকে প্রধানমন্ত্রী ফোন করেছিলেন বলেও জানিয়েছেন বর্ষীয়ান কংগ্রেস নেতা। 

উল্লেখ্য, জ্বর হওয়ার পরে শনিবার স্বাস্থ্য পরীক্ষা হলে বাঘেলার শরীরে করোনাভাইরাস সংক্রমণের সন্ধান পাওয়া যায়। 

বন্ধ করুন